বিনামূল্যে টিএসসিতে চলছে ‘নবাব’

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের আয়োজনে প্রতি বছরের মতো এবারও চলছে ‘আমার ভাষার চলচ্চিত্র উৎসব’। ভাষা সৈনিকদের স্মরণে ছয় দিনব্যাপী চলবে এ উৎসব। এটি ১৭তম আসর। ১২ থেকে ১৭ বিস্তারিত..

হাইকোর্টে নতুন ২ সহকারী রেজিস্টার নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন দুইজন সহকারী রেজিস্টার নিয়োগ দেওয়া হয়েছে। হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মোঃ গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিস্তারিত..

সিগারেট তৈরির করা হয় একটি মূল উপাদান ইঁদুরের বিষ্ঠা

হাওর বার্তা ডেস্কঃ সিগারেটের পেছনে মাসে কারো কারো হাজার হাজার টাকা ব্যয় হয়। জানেন কি এই সিগারেট কি থেকে তৈরি হয়? হ্যাঁ, অবশ্যই তামাক পাতা সুন্দর করে কেটে পরিশোধন করার বিস্তারিত..

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় মহান শহীদ দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই প্রস্তুতি সভার আয়োজন করে বিস্তারিত..

পোড়াদহ মেলায় লাখ টাকার শত কেজির বাঘাইড় মাছ

হাওর বার্তা ডেস্কঃ শত কেজি ওজনের বাঘাইড় মাছের দাম ১ লাখ ২০ হাজার টাকা। তবে কেউ এককভাবে না কিনলে করলে কেটে বিক্রি করা হবে। সকাল ১০ টার দিকে ৮০ কেজি ওজনের বিস্তারিত..

নিজ উপজেলায় মিঠামইন রাষ্ট্রপতির গ্রামের বাড়িতে আনন্দ র‌্যালি

দ্বীন ইসলাম মিঠামইন থেকেঃ দ্বিতীয় বার দেশের ২১তম রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের নিজ উপজেলা মিঠামইনে নেতৃবৃন্দদের আনন্দ মিছিল হয়েছে। আজ বুধবার দুপুরে মিঠামইন ক্লাব মাঠ থেকে আনন্দ মিছিলটি বের বিস্তারিত..

অপরাধ করলে ছাড় দেয়া হবে না ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকারের আমলে অপরাধ করলে ছাড় দেওয়া হবে না। আজ বুধবার ধামরাইয়ের বালি এলাকায় বংশী বিস্তারিত..

রোহিঙ্গা প্রত্যাবাসন দুই দিনের বৈঠক শুরু আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ গণহত্যা ও নির্যাতনের মুখে বাংলাদেশে এসে আশ্রয় রোহিঙ্গাদের প্রত্যাবাসন ইস্যুতে দুই দেশের স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ে আগামীকাল ঢাকায় শুরু হচ্ছে দুই দিনের বৈঠক। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বাংলাদেশের পক্ষে এবং মিয়ানমারের বিস্তারিত..

নেতানিয়াহুকে ঘুষ লেনদেনের দায়ে অভিযুক্ত করতে যাচ্ছে দেশটির পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে ঘুষ লেনদেনের দায়ে অভিযুক্ত করতে যাচ্ছে দেশটির পুলিশ। এক বিবৃতিতে পুলিশ জানায়, ঘুষ-প্রতারণা এবং অবৈধভাবে ক্ষমতার ব্যবহারের দুটি পৃথক মামলায় নেতানিয়াহুর বিরুদ্ধে যথেষ্ঠ বিস্তারিত..

খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ ষড়যন্ত্র করে খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার দুপুর পৌনে ১টার দিকে অনশন ভাঙার ঘোষণা বিস্তারিত..