রোহিঙ্গাদের খাদ্য সরবরাহের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব খাদ্য কর্মসূচির (ডব্লিউএফপি) নির্বাহী পরিচালক বলেছেন, রোহিঙ্গা ইস্যু সম্পর্কে দাতা সংস্থাগুলোর আগ্রহ হ্রাস পাওয়ায় বিশ্বের সবচেয়ে বড় এই মানবিক সংস্থাটি বাস্তুচ্যুত হয়ে বাংলাদেশে আশ্রয় গ্রহণকারী রোহিঙ্গাদের বিস্তারিত..

ইতালিতে আইএফএডির অধিবেশনে যোগ দেবেন : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ইতালির রোমে জাতিসংঘের কৃষি উন্নয়ন তহবিল ইন্টারন্যাশনাল ফান্ড ফর এগ্রিকালচারাল ডেভেলপমেন্টর (আইএফএডি) অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গভর্নিং কাউন্সিলের ৪১তম অধিবেশনের উদ্বোধনীতে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন তিনি। সোমবার ভ্যাটিকানে বিস্তারিত..

আমাদের সন্তানরা একদিন বিশ্ব নেতৃত্ব দেবে বলেছেন : মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, আমাদের সন্তানরা একদিন বিশ্ব নেতৃত্ব দেবে। আমরা এখন আর অন্যদের অনুসরণ করার মধ্যে সীমাবদ্ধ নেই। আগামীতে আরো ইতিহাস তৈরি করার চেষ্টা বিস্তারিত..

বিএনপির সংকট ঘনীভূত করার জন্য তারেক রহমানই যথেষ্ট : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির সংকট আমরা ঘনীভূত করবো না। তাদের সংকট ঘনীভূত করার জন্য তারেক রহমানই যথেষ্ট। বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বিস্তারিত..

ত্বক ভাল রাখে ভিটামিন ‘সি’

হাওর বার্তা ডেস্কঃ সূর্যের ক্ষতিকর রশ্মিসহ বিরুপ আবহাওয়া নানা সময়ে আপনার ত্বকের ক্ষতি করছে। এর ফলে আপনার ত্বকে রংয়ের অসামঞ্জস্যতা ও কালচেভাব দেখায়। এ সমস্যা দূর করতে ভিটামিন সি ভালো কাজ করে। ভিটামিন সি ত্বক উজ্জ্বল ও কোমল রাখতে সাহায্য করে।সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে ত্বককে রক্ষা করতে রূপচর্চায় প্রসাধনীতে ভিটামিন সি যোগ করুন। এটা ত্বককে বিস্তারিত..

ফুলকন্যারা ভালবাসা দিবস উপলক্ষে এখন মহাব্যাস্ত

হাওর বার্তা ডেস্কঃ ফুল ছাড়া কি প্রিয় মানুষকে ভালবাসা দিবসের শুভেচ্ছার কথা বলা যায়? হৃদয়ের মধ্যে জমে থাকা পাহাড়সম ভালবাসা যেন অসম্পন্নই থেকে যায় একটি ফুল ছাড়া। তাই ভালবাসা দিবসে বিস্তারিত..

‘বাহুবলী’কে নাকি টেক্কা দিতে আসছে বীর যোদ্ধা মহাবলী

হাওর বার্তা ডেস্কঃ বাহুবলী নিয়ে তো প্রচুর মাতামাতি হয়েছে ৷ বক্স-অফিসে প্রথম থেকেই ঝড় তুলেছে প্রভাসের এই বিগ বাজেটের ছবি ৷ কিন্তু এবার সেই বাহুবলীকেই নাকি টেক্কা দিতে আসছে বীর বিস্তারিত..

খালেদা জিয়াকে দেশের মানুষ মুক্ত করে আনবে বলেছেন : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ মঙ্গলবার বলেছেন, বেগম খালেদা জিয়াকে দেশের মানুষ মুক্ত করে আনবে। খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর কারণে তার শক্তি অনেক বেড়ে গেছে। বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে প্রধান বিচারপতির সাক্ষাৎ করেছেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। গতকাল সোমবার বিকেলে বঙ্গভবনে তাদের সৌজন্য সাক্ষাৎ হয়েছে বলে বার্তা সংস্থা বাসসের খবরে বলা হয়েছে। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানান, টানা দ্বিতীয়বারের মতো বিস্তারিত..

কিশোরগঞ্জের ভৈরবে মাছের আড়তে আগুনে পাঁচ থেকে সাত কোটি টাকার ক্ষতি হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে মাছের আড়তে আগুনে পুড়ে গেছে ২৫টিরও বেশি দোকান। এতে করে প্রায় ৫ থেকে ৭ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের। তবে ২৫ থেকে বিস্তারিত..