মুখের দুর্গন্ধ দূর করবে বেদানার খোসা

হাওর বার্তা ডেস্কঃ মুখে গন্ধ হলে ধারে কাছে কেউই ঘেঁষতে চায় না। এমনকী মনের মানুষটাও যেন তখন দূরে দূরে থাকতে চায়! দুই বেলা দাঁত মেজেও কোনও সমাধান পাওয়া না গেলে, বিস্তারিত..

হলুদ খেলে বৃদ্ধি পায় যে শারীরবৃত্তীয় ক্ষমতা জেনে নেন

হাওর বার্তা ডেস্কঃ রান্না হোক কিংবা অন্যান্য কাজে, হলুদের গুণাগুণ কখনই অগ্রাহ্য করা যাবে না। প্রাচীনকাল থেকেই বিভিন্ন জটিল রোগ নিরাময়েও ব্যবহার করা হয়ে থাকে এই হলুদ। এছাড়া আয়ুর্বেদিক জগতেও বিস্তারিত..

গুরুদয়াল সরকারী কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল করেছে পরীক্ষা পেছানোর দাবী

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় বিশ্ববিদ্যালয় এর অধীনে সম্মান ৪র্থ বর্ষ (২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ)চূড়ান্ত পরীক্ষার রুটিন পরিবর্তন করে সম্মান ৩য় বর্ষের পরীক্ষার পরে রুটিন কার্যকরের দাবীতে গুরুদয়াল সরকারী কলেজের সম্মান ৪র্থ বর্ষের বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা ইউনিয়নের সংবাদ বিল্ডিং নির্মাণ শ্রমিকরা সম্মেলন করেছেন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা বিল্ডিং শ্রমিক ইউনিয়নের কার্যকরী কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের বিজয়ী ঘোষণার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন বিল্ডিং নির্মাণ শ্রমিকরা। গতকাল শনিবার দুপুরে কিশোরগঞ্জ প্রেসক্লাবে এই বিস্তারিত..

ফুলনগরীর নতুন অতিথি এখন জারবেরা ফুল

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহের ফুলনগরী খ্যাত কালীগঞ্জের নতুন অতিথি এখন জারবেরা ফুল। কালীগঞ্জ উপজেলা ৬নং ত্রিলোচনপুর ইউনিয়নের ছোটঘিঘাটির মাঠে এই বিদেশি জাতের ফুলের চাষ করা হয়েছে। ত্রিলোচনপুর গ্রামের ফুল চাষী বিস্তারিত..

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সুইস প্রেসিডেন্টকে স্বাগত জানান : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো রাষ্ট্রীয় সফরে বাংলাদেশে এলেন সুইজারল্যান্ডের প্রেসিডেন্ট অ্যালেই বারসেট। আজ রোববার বেলা ১টা ২৩ মিনিটে সুইস এয়ারফোর্সের একটি বিশেষ বিমানে ঢাকায় নামেন সুইস প্রেসিডেন্ট। শাহজালাল আন্তর্জাতিক বিস্তারিত..

মানিকগঞ্জে ‘আনন্দ অশ্রু’ সাইমন-মাহির

হাওর বার্তা ডেস্কঃ সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটির নতুন ছবি ‘আনন্দ অশ্রু’র শুটিং শুরু হয়েছে। গতকাল শনিবারই পুরো শ্যুটিং ইউনিট চলে যায় মানিকগঞ্জে। আজ রবিবার সকাল থেকে সেখানে শ্যুটিং বিস্তারিত..

৮ ফেব্রুয়ারি আইন অনুযায়ীই রায় হবে বলে জানিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায় আইন অনুযায়ীই হবে এবং আইনগতভাবেই তা কার্যকর করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গত শুক্রবার বিকেলে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় হেফাজতে বিস্তারিত..

নতুন আইজিপি’র বিশালতা এবং এরশাদ-নূর মোহাম্মদের প্রত্যাশা

হাওর বার্তা ডেস্কঃ সাবেকদের নিমেষেই ভুলে যান সবাই। তাদের ভাল কাজের মূল্যায়ন দিতেও কুন্ঠাবোধ থাকে অনেকের। এমনকি তাদের অবদানের কথাও স্বীকার না করাটাও যেন রীতিমতো এক ‘ট্র্যাডিশন’ হয়েই দাঁড়িয়েছে। অথচ বিস্তারিত..

বাঁধ ভেঙ্গে ফসলের কিছু হলে পিআইসিদের ছাড় দেয়া হবে না : কামরুল

হাওর বার্তা ডেস্কঃ হাওরের বাঁধ নির্মাণে পিআইসি ও ঠিকাদারদের বিভিন্ন অনিয়ম দুর্নীতি ও বাঁধ নির্মাণে দায়িত্বে অবহেলার কারণে বিগত দুবছর ধরে বাঁধ ভেঙ্গে কৃষকের সোনালী ফসল চোখের সামনে তলিয়ে যায়। বিস্তারিত..