কুড়িগ্রামের চিলমারীতে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা হয়

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের চিলমারীতে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ দুপুরে মুক্তিযোদ্ধা অফিসে উপজেলা প্রশাসনের আয়োজনে ত্রাণ ও দূর্যোগ ব্যাবস্থাপনা মন্ত্রণালয় পক্ষ থেকে ১৫০জন মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা বিস্তারিত..

পোস্টের সঙ্গে মেসির ভালোবাসা জমে উঠেছে

হাওর বার্তা ডেস্কঃ এই মৌসুমে রীতিমতো উড়ছেন লিওনেল মেসি। মাঠে নামলেই বার্সেলোনার আর্জেন্টাইন সুপার স্টার পাচ্ছেন গোল। পরিসংখ্যান বলছে, শুধু গোলের সঙ্গে নয়, গোল পোস্ট এবং বারের সঙ্গে মেসির ভালোবাসা বিস্তারিত..

প্রতিদিন ডিম খেলে শরীরের যে সকল পরিবর্তন ঘটে

হাওর বার্তা ডেস্কঃ কোলেস্টেরল বেড়ে যাবে, ওজন বাড়বে, এসব শুনে আপনি হয়তো ডিম খাওয়াই বন্ধ করে দিয়েছেন। তাই না? কিন্তু সম্প্রতি বেশ কিছু গবেষণায় প্রমাণিত হয়েছে, ভালো থাকার জন্য প্রতিদিনি বিস্তারিত..

সরকারি চাকরিজীবীদের অবসরের বয়সসীমা বৃদ্ধি করার কোন পরিকল্পনা সরকারের নেই

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিজীবীদের অবসরের বয়সসীমা আপাতত বাড়ানো সম্ভব নয়। তিনি আজ সংসদে তাঁর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে জাতীয় পার্টির সদস্য ফখরুল বিস্তারিত..

বিএনপির গঠনতন্ত্রের ৭ ধারা হাওয়া হয়ে গেল

হাওর বার্তা ডেস্কঃ রাতের অন্ধকারে এক কলমের খোঁচায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বা বিএনপির গঠনতন্ত্রের ৭ ধারা হাওয়া হয়ে গেল। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ‘হাওয়া ভবন’ চালু করেছিলেন। সেখানে বিস্তারিত..

গাছের সাথে এ কেমন শত্রুতা

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের লালপুরে দিয়াড় শংকরপুর চরে একটি কুল বরই বাগানের ১ শত ৪৯ টি গাছের ডাল কেটে ফেলেছে দুর্বত্তরা। এলাকাবাসী জানায়, উপজেলার মোহরকোয়া ডাঙ্গাপাড়া গ্রামের ইনছার আলীর ছেলে বিস্তারিত..

প্রায় ২০০ গাছির আয়ের উৎস খেজুর রসের তৈরি হাজারী গুড়

হাওর বার্তা ডেস্কঃ হরিরামপুর ও শিবালয় উপজেলার প্রায় ২০০ গাছির আয়ের উৎস খেজুর রসের তৈরি হাজারী গুড়। এই হাজারী গুড়ের মাধ্যমে মানিকগঞ্জ জেলাকে দেশ-বিদেশে পরিচিত করে তুলেছেন ওইসব গাছি। স্বাদে-গন্ধে বিস্তারিত..

বাংলাদেশ ক্রিকেট বোর্ডপ্রধানের নাজমুল হাসানের পাশে বসেই সাকিব

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামেই শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট দিয়ে ক্যারিয়ারে দ্বিতীয় বারের মত বড় ফরম্যাটে অধিনায়কত্ব করার স্বপ্ন দেখছিলেন বাংলাদেশের ও বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব বিস্তারিত..

সরকারের টানা দুই মেয়াদে দুর্নীতি কমেছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আজ কাকরাইলে আন্তর্জাতিক সুপ্রিম অডিট ইন্সটিটিউটের সম্প্রসারিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, সুশাসন নিশ্চিত ও দুর্নীতি হ্রাসের লক্ষ্যে আধুনিক অডিট ব্যবস্থার ওপর গুরুত্ব দিতে বিস্তারিত..

রোগ-প্রতিরোধে করে চিরতা

হাওর বার্তা ডেস্কঃ চিরতার স্বাদ তিতা হলেও এই ফলটির রয়েছে নানান গুণ। চিরতার ডালপালা ধুয়ে পরিষ্কার করে গ্লাস বা বাটিতে পানিতে সারা রাত ভিজিয়ে রেখে সকালে ওই পানি পান করলে বিস্তারিত..