চার বছরের সংসদের চার বৈশিষ্ট্য

হাওর বার্তা ডেস্কঃ একতরফা নির্বাচনের মাধ্যমে গঠিত একতরফা সংসদ চার বছর পার করল। এর চারটি প্রধান বৈশিষ্ট্য আমাদের উদ্বিগ্ন করে। প্রথমত, কোরাম সংকট নিয়ে সংসদ চলছে। এটা নিশ্চিত করে যে বিস্তারিত..

বাংলাদেশকে বাঁচাতে হলে আগামী নির্বাচনে আমাদের করতে হবে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি সরকারের আমলে সিলেট উন্নয়নের ক্ষেত্রে পিছিয়ে ছিল বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আরো বলেন, ‘সিলেটে বিদ্যুৎ বিস্তারিত..

একসঙ্গে আরিফিন শুভ-মম ‘মন ফড়িং’ ছবিতে

হাওর বার্তা ডেস্কঃ গুণী নাটক ও চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীনের দ্বিতীয় চলচ্চিত্র ‘মন ফড়িং’-এ আবারও কাজ করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম। এ চলচ্চিত্রে মমর বিপরীতে অভিনয় বিস্তারিত..

নেইমারকে ছাড়াই পরিপূর্ণ হয়েছে বার্সেলোনা

হাওর বার্তা ডেস্কঃ গত অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান ব্রাজিলিয়ান তারকা নেইমার।  তার দল ছাড়ায় হতাশ হয়ে পড়েছিলেন অনেক বার্সা সমর্থক।  বিস্তারিত..

৬ বছরের নোমান কুরআন কারিমের হেফজ সম্পন্ন করল ৪ মাসে

হাওর বার্তা ডেস্কঃ নোমান বিন তৈয়্যিব। মাত্র ৪ মাসে পবিত্র কুরআনুল কারিমের হেফজ সম্পন্ন করে। মাদরাসায় ভর্তি হওয়ার আগেই মায়ের কাছে কুরআনের হিফজের হাতেখড়ি। নোমান ৬ বছর বয়সে তার মায়ের বিস্তারিত..

নেত্রকোনায় ১ হাজার বস্তা ইউরিয়া সার জব্দ করেছেন

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজারে এক হাজার বস্তা ইউরিয়া সার জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় সারের ডিলারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। পূর্বধলা উপজেলা নির্বাহী বিস্তারিত..

চুল ও ত্বকের জৌলুস ফেরাবে ডিম জেনে নেই

হাওর বার্তা ডেস্কঃ চুল ও ত্বক আমাদের ব্যক্তিত্ব এবং চেহারায় অনেকখানি প্রভাব ফেলে। প্রতিদিনের ধুলোবালিতে আমাদের চুল ও ত্বকের জৌলুস হারিয়ে ফেলছি। আর এই চুল ও ত্বকের জৌলুস ফেরাতে ডিমের বিস্তারিত..

বিএনপি ক্ষমতায় এলেই চলে হত্যা আর নির্যাতন

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি ক্ষমতায় এলেই চলে হত্যা আর নির্যাতন। তাদের অরাজকতা সারা বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। আজ সিলেটে পৌঁছে বিস্তারিত..

যৌবন ধরে রাখে যে ৫টি খাবার

হাওর বার্তা ডেস্কঃ দিন যায়, বয়স বাড়ে। বয়সের ছাপ পড়তে থাকে চেহারায়। তারুণ্যের সজীবতা হারাতে থাকে। তবে একটু চেষ্টা করলেই আপনি বয়স বাড়লেও নিজেকে আকর্ষণীয় ও আবেদনময়ী করে রাখতে পারবেন।নিয়মিত বিস্তারিত..

আন্তর্জাতিক র‌্যাংকিংয়ে টানা দ্বিতীয়বার দেশসেরা বাকৃবি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে র‌্যাংকিংয়ে আবারো শীর্ষস্থান করে নিয়েছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)। এ নিয়ে টানা দুইবার প্রথম স্থান অধিকার করল দক্ষিণ এশিয়ার প্রাচীন ও ঐতিহ্যবাহী কৃষি শিক্ষার বিস্তারিত..