মিঠামইন উপজেলায় ৩৯ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগন্জ মিঠামইন উপজেলার ৩৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে সরকারিভাবে একটি করে ল্যাপটপ দেওয়া হয়েছে । আজ সকালে১১ টা সময় উপজেলার শিল্পকলা একাডেমি মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে এসব বিস্তারিত..

রেডিওতে বাংরেজি বন্ধের নির্দেশ দিলেন তারানা হালিম

হাওর বার্তা ডেস্কঃ শুদ্ধ বাংলা ব্যবহার করে অনুষ্ঠান উপস্থাপনার জন্য দেশের রেডিও স্টেশনগুলোকে নির্দেশ দিয়েছে তথ্য মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী তারানা হালিম স্বাক্ষরিত এক চিঠিতে বাংলা ও ইংরেজির ভুল এবং বিকৃত বিস্তারিত..

আবারও একসঙ্গে শুভ-তিশা

হাওর বার্তা ডেস্কঃ সময়ের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশা আবারও একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন। কলকাতার ‘আবর্ত’খ্যাত পরিচালক অরিন্দম শীলের নতুন ছবি ‘বালিঘর’-এ জুটি হিসেবে দেখা যাবে শুভ-তিশাকে। বিস্তারিত..

২০১৮তেই বিয়ে করতে চলেছেন প্রভাস

হাওর বার্তা ডেস্কঃ ফের ভেসে উঠল প্রভাসের বিয়ের খবর। এই বছরই সাত পাঁকে বাধা পড়তে চলেছেন ‘বাহুবলী’। তবে কানাঘুষা নয় একেবারে সত্যি খবর। খোদ প্রভাসের চাচাই জানিয়েছেন এই সুখবর। এ বিস্তারিত..

আগামী পনের দিনের মধ্যে দুর্নীতির মামলায় খালেদা জিয়াকে জেলে যেতে হবে

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার মামলা হচ্ছে বলে মন্তব্য করে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা বলেছেন, ‘অপেক্ষা করুন, আগামী পনের দিনের বিস্তারিত..

সুস্থ থাকতে শীতের খাওয়া-দাওয়া জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ এ সময় প্রকৃতির রুক্ষতা ও শুষ্কতা ছাপ ফেলে শরীরেও। তাই শীতের শুরুতেই জেনে নিন ভালো ও সুস্থ থাকার কিছু উপায়। ভিটামিন সি–যুক্ত খাবার যেমন লেবু, কমলালেবু, পেয়ারা, বিস্তারিত..

কমিউনিটি পদ্ধতিতে বীজতলা তৈরি করে সফলতা পেয়েছেন কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ মাগুরায় এবার কমিউনিটি পদ্ধতিতে বীজতলা তৈরি করে সফলতা পেয়েছেন কৃষকরা। জেলার চার উপজেলায় এ পদ্ধতিতে কম খরচে মানসম্পন্ন বোরো ধানের চারা উৎপাদনে সফল হয়েছেন তারা। চারার কোনো বিস্তারিত..

যথাসময়ে পদ্মা সেতু নির্মাণ শেষ হবে বলে জানিয়েছেন : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ যথাসময়ে পদ্মা সেতু নির্মাণ শেষ হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ দুপুরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া এলাকায় পদ্মা সেতুর কনসট্রাকশন এলাকা পরিদর্শন শেষে বিস্তারিত..

মৃত্যুর হাতছানি জেনেও চোখের পানি ফেলা ছাড়া আর কোনো সামর্থ্য নেই আউয়ালের

হাওর বার্তা ডেস্কঃ ঘাতকব্যাধি ক্যান্সারে আক্রান্তের কথা দুই মাস আগে জানতে পায় আউয়াল। মৃত্যুর হাতছানি জেনেও চোখের পানি ফেলা ছাড়া আর কোনো সামর্থ্য নেই তার। এদিকে অকাল মৃত্যু থেকে সন্তানের বিস্তারিত..

আগামীকাল শাকিব-বুবলী ঢাকায় ফিরছেন

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল ঢাকায় ফিরছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী। আজ (২০ জানুয়ারি) তারা পশ্চিমবঙ্গে একটি স্টেজ শো শেষ করবেন। এর পর আগামীকাল (২১ জানুয়ারি) বিস্তারিত..