কিশোরগঞ্জ থেকে বস্তায় ভরে ৫ কোটি টাকা নিয়ে যাওয়া সেই সেতাফুল গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ বস্তায় ভরে দুর্নীতির পাঁচ কোটি টাকা নিয়ে যাওয়া কিশোরগঞ্জের সেই আলোচিত ভূমি অধিগ্রহণ কর্মকর্তা সেতাফুল ইসলামকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ভূমি অধিগ্রহণের টাকা জালিয়াতির মাধ্যমে বিস্তারিত..

লেপ-তোষক তৈরির ধুম পড়েছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের উত্তরাঞ্চলে জেঁকে বসছে শীত। দিনের অনেকটা সময় কুয়াশায় ঢাকা থাকছে সূর্য। শীতের তীব্রতা কম হলেও একই অবস্থা মধ্যাঞ্চলেও। এরই মধ্যে ধুম পড়েছে লেপ-তোষক তৈরির। ব্যস্ত সময় বিস্তারিত..

আগামীকাল আন্তর্জাতিক বাজারে ‘গহীন বালুচর’ মুক্তি পাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ এবার আর্ন্তজাতিক বাজারে মুক্তি পাচ্ছে বদরুল আনাম সৌদ এর ‘গহীন বালুচর’। আগামীকাল ১৯ জানুয়ারি কানাডা ও আমেরিকায় এ বছরের প্রথম বাংলাদেশি সিনেমা হিসেবে মুক্তি পাচ্ছে ‘গহীন বালুচর’। বিস্তারিত..

সম্পর্ক ধরে রাখতে ছোটখাট ভুল ক্ষমা করতে হয়

হাওর বার্তা ডেস্কঃ সম্পর্ক টিকিয়ে রাখতে একে অপরের ছোটখাট ভুল, দোষ-ক্রটি ক্ষমা করে দিতেই হয়। কিন্তু অনেক সময়ই আমরা বুঝে উঠতে পারিনা, কোনটা ছোট ভুল আর কোনটা অন্যায়। অনেক ছোট বিস্তারিত..

ভাটি শার্দূল হতে যাচ্ছেন ২১তম রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান ২০তম রাষ্ট্রপতি আবদুল হামিদ এ্যাডভোকেটের মেয়াদ শেষ হওয়ার আর মাত্র কয়েক মাস বাকী আছে। ২১ এপ্রিল ২০১৮ তার মেয়াদ শেষ হবে। ফলে বছরের প্রথমে সকলেরই দৃষ্টি এখন ২১তম রাষ্ট্রপতি বিস্তারিত..

বাংলাদেশের সঙ্গে ভারতের চমৎকার সম্পর্ক জোরদার হচ্ছে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, বাংলাদেশ সকল প্রতিবেশী দেশ বিশেষ করে সুপ্রতিবেশীর চেতনাসহ ভারতের সঙ্গে সম্পর্ককে অগ্রাধিকার দিয়ে থাকে। গতকাল রাতে বঙ্গভবনে নৈশভোজের আগে ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির বিস্তারিত..

বিএনপি হাইকোর্ট কিংবা বিচার বিভাগকে শ্রদ্ধা করে না : তোফায়েল

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচন স্থগিত করেছে হাইকোর্ট। বিএনপি হাইকোর্ট কিংবা বিচার বিভাগকে শ্রদ্ধা করে না। আজ বিস্তারিত..

প্রধানমন্ত্রীর তাঁর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান এবং ব্যক্তিবর্গের কাছ থেকে অনুদানের অর্থ এবং অনুদান হিসেবে প্রদত্ত কম্বল গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রী বিস্তারিত..

বীজতলা মরে যাওয়ায় কারণে বিপাকে কৃষক

হাওর বার্তা ডেস্কঃ জয়পুরহাট জেলায় ঘন কুয়াশা আর প্রচণ্ড শীতে মরে যাচ্ছে বোরো ধানের বীজতলা। সূর্যের আলো না থাকায় চারা গজায়নি। আবার কোন কোন বীজতলায় দেখা দিয়েছে নানা রোগ-বালাই। ওষুধ বিস্তারিত..

সরকার ওয়ালটনের কম্পিউটার কিনবে : মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ সরকার নিজের ব্যবহারের জন্য দেশে উৎপাদিত কম্পিউটার ব্যবহার করবে বলে জানিয়েছেন নতুন ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। আর এ ক্ষেত্রে দেশি বিস্তারিত..