ভাষাকে ভিত্তি করেই আমাদের স্বাধীনতা : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলা ভাষার ওপর নানা সময়ে কতভাবে আক্রমণ হয়েছে। সেই আক্রমণ বারবার প্রতিহত করা হয়েছে। এই উপমহাদেশে একমাত্র বাংলাদেশই একটি ভাষাভিত্তিক রাষ্ট্র। বাংলা ভাষাকে বিস্তারিত..

হাত-পা ও মাথার যন্ত্রণা উপশমে আদা-চা

হাওর বার্তা ডেস্কঃ শীতের আমেজে মনে হয় ঘন ঘন চা খেতে ইচ্ছে করে। কিন্তু অনেক সময়ই বেশি চা পান করলে গ্যাস্ট্রিক, বুকজ্বালা হওয়ার সম্ভাবনা থাকে ৷ চিকিৎসকরা এই জন্যেই বলে বিস্তারিত..

শাকিব খান চুপ আছেন এত কিছুর পরেও

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের কাবিননামা, অপুর বয়ান, ডিএনসিসিসির সালিশী বৈঠক, জয়ের ভবিষ্যৎসহ নানা ইস্যুতে বারবার খবরের শিরোনাম হয়েছেন শাকিব খান। কিন্তু এর মধ্যে একটিবারের জন্যও কোনো ইস্যুতে মুখ খুলেননি শাকিব। বিস্তারিত..

ভুলের জন্য ক্ষমা চেয়ে নির্বাচনের অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিন : হাছান মাহমুদ

হাওর বার্তা ডেস্কঃ ভুলের জন্য ক্ষমা চেয়ে নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিন মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, এই বছরের বিস্তারিত..

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সমাজ উন্নয়ন পরিষদ ছয় সূতি’র অনুষ্ঠানে কম্বল বিতরণ করা হয়

হাওর বার্তা ডেস্কঃ আসুন মানবতার কল্যাণে এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নে নব-গঠিত বে-সরকারী সমাজ সেবামূলক প্রতিষ্টান সমাজ উন্নয়ন পরিষদ ছয় সূতি’র উদ্যোগে হতদরিদ্র শীতার্থদের মাঝে কম্বল বিস্তারিত..

সদস্যদের কল্যাণ সাধনই বেসিসের মূল লক্ষ্য মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ সদস্যরাই বেসিসের প্রকৃত কর্ণধার, সদস্যদের কল্যাণ সাধনে কাজ করে যাবে দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)। আজ রাজধানীর কাকরাইলের বিস্তারিত..

ঘুরে আসুন বাংলার তাজমহল

হাওর বার্তা ডেস্কঃ পৃথিবীজুড়ে প্রেমের প্রতীক হিসেবে পর্যটকদের কাছে এক অনন্য দর্শনীয় স্থান তাজমহল। তাজমহলের সামনে দাঁড়ালে, নিজের অজান্তেই দু’চোখের পাতা ভিজে যায়। বিস্ময়ে হতবাক হয়ে তাকিয়ে থাকে অপলক দৃষ্টি। বিস্তারিত..

প্রতিদিন ১টি কাঁচা মরিচ খাওয়ার স্বাস্থ্য উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিন যাদের ভাতের সাথে একটি কাঁচা মরিচ না খেলে চলেই না তাদের জন্য সুখবর হচ্ছে কাঁচা মরিচ স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। মরিচকে ঝাল বানায় এর বিশেষ উপাদান বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে ক্ষমতার পথে এগিয়ে দেবে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিলেও বিএনপি ক্ষমতায় যেতে পারবে এর কোনো নিশ্চয়তা নেই। বরং আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনে গেলে সেটা ভোটের আগেই বিএনপির হার বলে বিস্তারিত..

আবারো ফের জুটি বাঁধলেন তারা

হাওর বার্তা ডেস্কঃ শিহাব শাহীনের পরিচালনায় ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন আরিফিন শুভ ও জাকিয়া বারী মম জুটি। মুক্তির পর আলোচিত ও ব্যবসাসফল হয় ছবিটি। মুক্তির বিস্তারিত..