আবদুল হামিদ তৃতীয় বারে হতে যাচ্ছেন ২১তম রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ মিঠামইন উপজেলার কামালপুর গ্রামের কৃতি সন্তান ৭ বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও কিশোরগঞ্জ তথা হাওরবাসীর কাছে ভাটির শাদুর্ল হিসেবে পরিচিত আবদুল হামিদ আ্যাডভোকেট এবারও হতে বিস্তারিত..

২০ দলীয় জোটের বৈঠক ডেকেছেন খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ ২০ দলীয় জোটের বৈঠক ডেকেছেন জোটনেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া এই বৈঠকের কথা নিশ্চিত করে জানান, আগামীকাল রাত ৮টায় বিস্তারিত..

ক্ষুধা নিবারণ ও খাদ্য অপচয়

হাওর বার্তা ডেস্কঃ খাবারের ব্যাপারে লাজু ভারতীয় খাবারেই লেগে থাকলো। ইতালিয়ান পর্ব শেষ করে হেলেনও যোগ দিল ভারতীয় খাবারে। পুত্ররা জাপান পর্ব শেষ করে ইতালিতে চলে গেল পিজ্জা পাস্তার জন্য। বিস্তারিত..

বাংলাদেশ পুলিশকে নিরপেক্ষতার মূর্ত প্রতীক হওয়ার আহ্বান : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের উন্নয়ন, প্রগতি এবং মানুষের শান্তি, নিরাপত্তা ও সার্বিক কল্যাণ নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশকে নিরপেক্ষতার মূর্ত প্রতীক হতে হবে। সেবা প্রত্যাশীদের সর্বোত্তম আইনগত বিস্তারিত..

প্রশ্নপত্র ফাঁস ঠেকাতে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছি : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, প্রশ্নপত্র ফাঁস ঠেকাতে সব ধরনের ব্যবস্থা নেয়া হচ্ছে। এজন্য শিক্ষক-অভিভাবকদের সচেতনতা ও দায়িত্ববোধ আরো বাড়াতে হবে। আজ সরকারি পরিবহন পুল ভবনে মন্ত্রণালয়ের বিস্তারিত..

কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে ১ কোটি ২৭ লক্ষ ৩৬ হাজার টাকা পাওয়া গেছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্স (সিন্দুক) থেকে এবার এক কোটি সাতাশ লক্ষ ছত্রিশ হাজার চার শ’ একাত্তর টাকা পাওয়া গেছে। গতকাল বিকালে গণনা শেষে বিপুল পরিমাণ দানের বিস্তারিত..

৪৯ দিনে সাতজন এমপিকে হারিয়েছে জাতীয় সংসদ

হাওর বার্তা ডেস্কঃ গত সংসদ অধিবেশন শেষ হওয়ার পর আজ পর্যন্ত ৪৯ দিনে সাতজন এমপিকে হারিয়েছে জাতীয় সংসদ। এদের মধ্যে চলমান জাতীয় সংসদের দুজন সংসদ সদস্য, একজন সাবেক ডেপুটি স্পিকার, বিস্তারিত..

ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন গোপন সমঝোতা রাখতে চায় জাতীয় পার্টি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির প্রার্থী দেওয়ার সম্ভাবনা ক্ষীণ। তবে বর্ধিত অংশের প্রত্যেক ওয়ার্ডেই কাউন্সিলর পদে প্রার্থী দিতে চায় সংসদে বিরোধীদলে বিস্তারিত..

বিষমুক্ত সবজিচাষ করেছে কৃষক

হাওর বার্তা ডেস্কঃ দিগন্ত জোড়া মাঠভর্তি সবুজ সবজি। সড়কের পাশে দাঁড়িয়ে যতটা দেখা যায়, সবখানেই সবুজের সমারোহ। কোনোটিতে দেশি শিম। কোনোটিতে কাঁচা মরিচ কিংবা বেগুন। কোনো কোনো ক্ষেতের মাচাংয়ে ঝুলছে বিস্তারিত..

তিন তালাক আইন কি নারীদের বাড়তি সুবিধা দিচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি তিন তালাক নিষিদ্ধ করে আইন পাস হয়েছে ভারতে। তিন তালাকের শিকার নারীরা দীর্ঘদিন ধরে আন্দোলনের পর আইনটি পাস হয়। নতুন এ আইনকে নারীদের জন্য ইতিবাচকভাবেই ধরে বিস্তারিত..