হাওরের পানি নামছেই না সংকটে আছে কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ হাওরের পানি ঝিম ধরিলেছে ভাই। লামতো চায় না। ক্ষেত না করলে ইবার যে কিতা অইব আল্লায় জানে। গত শুক্রবার বাড়ির পাশের কালিকোটা হাওর দেখিয়ে এভাবেই কথা বলছিলেন বিস্তারিত..

প্রাচীনকালের ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা

হাওর বার্তা ডেস্কঃ প্রাচীন ঐতিহ্য ধরে রাখতে টাঙ্গাইলের ভূঞাপুরে ঘোড়দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আজ বিকেলে উপজেলার শালদাইর এলাকায় এ ঘোড়াদৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শালদাইর, ছাব্বিশা, ভাদুরীর চর ও সাফলকুড়া বিস্তারিত..

এমন চা যার স্বাদ নিতে হবে জীবনে একবার হলেও

হাওর বার্তা ডেস্কঃ চা ছাড়া কি চলে? যারা চা ভালোবাসেন তাদের কাছে চা ছাড়া একটি দিন যেন বিভীষিকা। আর তাই যেখানেই যান না কেন আর যে অবস্থাতেই থাকুক না কেনো চা তাদের বিস্তারিত..

ঝুঁকিপূর্ণ কাজে নিয়োজিত থাকে ৩০ হাজার শিশু শ্রমিক

হাওর বার্তা ডেস্কঃ জেলার শাসনগাছা বাস টার্মিনাল। এ টার্মিনালে দুই বছর আগে হেলপার হিসেবে কাজ করে ৭ বছরের শিশু হায়দার।  প্রতিদিন সকাল ৬টা থেকে রাত ১০টা আবার কখনো ১১টা পর্যন্ত বিস্তারিত..

স্বাস্থ্য ভালো রাখতে পারে আদা জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ আদার নানা গুণ আপনার স্বাস্থ্য ভালো রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে জেনে নিন আদা কতটা জরুরি। সর্দি-কাশি উপশমে ১. জ্বর, ঠাণ্ডা লাগা, ব্যথায় আদা উপকারী। কারণ আদায় বিস্তারিত..

মুজিবুল হক মুজিব কৃষক পরিবার থেকে যেভাবে মন্ত্রী হলেন

হাওর বার্তা ডেস্কঃ মুজিবুল হক মুজিব। বর্তমানে রেলপথ মন্ত্রণালয়ে মন্ত্রীর দায়িত্ব পালন করছেন। ১৯৪৭ সালের ৩১ মে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। তার বাবা বিস্তারিত..

পৃথিবীর সৌন্দর্য উপভোগের একটি ক্ষেত্র নদ-নদী আল্লাহর বড় নেয়ামত

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ তায়ালার অপূর্ব সৃষ্টিসমূহের মধ্যে নদী অন্যতম। পৃথিবীর সৌন্দর্য উপভোগের একটি ক্ষেত্র নদনদী। শুধু পৃথিবীতে নয়, জান্নাতেও প্রবাহমান নদীর সৌন্দর্য অনুভব করা যাবে- যা কোরআনের বিভিন্ন আয়াত বিস্তারিত..

জাতীয় পাটি নির্বাচন করবে কি না বিএনপির ওপর নির্ভর করছে : এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামীতে জাতীয় পাটি এককভাবে নির্বাচন করবে কি না তা নির্ভর করছে বিএনপির সিদ্ধান্তের ওপর। আজ বেলা ১২টার দিকে পটুয়াখালীর কুয়াকাটায় বিস্তারিত..

শারীরিক পরিশ্রম বা ব্যায়ামের পর যা খাবেন জেনে নিন

  হাওর বার্তা ডেস্কঃ কখন ব্যায়াম করছেন তা কোনো বড় বিষয় নয়। বরং ব্যায়ামের পর কী খাচ্ছেন সেটিই আসল বিষয়। শারীরিক পরিশ্রম বা ব্যায়ামের পরে প্রোটিন ও কার্বোহাইড্রেট সমৃদ্ধ খাবার বিস্তারিত..

রিয়ালকে পরাজিত করায় পুরস্কার পেলেন মেসি-সুয়ারেজ

হাওর বার্তা ডেস্কঃ এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বধের অন্যতম দু্ই নায়ক লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। গত শনিবার এই দুজনের গোলই ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দেয়। সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-০ গোলের বিস্তারিত..