প্রতিদিনই বিয়ের প্রস্তাব পাচ্ছেন প্রভাস

হাওর বার্তা ডেস্কঃ বক্স অফিসে বাহুবলীর অভূতপূর্ব সাফল্য নামি দামি বলিউড তারকাদের থেকে জনপ্রিয়তায় কয়েক গুণ এগিয়ে দিয়েছে প্রভাসকে। অমরেন্দ্র বাহুবলীর জন্য পাগল নারী সমাজ। বিয়ের জন্য প্রতিদিন গুচ্ছ গুচ্ছ বিস্তারিত..

পেঁয়াজের দাম অবশেষে কমলো

হাওর বার্তা ডেস্কঃ একদিনের ব্যবধানে রাজধানীর পাইকারি বাজারে কেজিতে ৫-১০ টাকা কমেছে পেঁয়াজের দাম। আগামী দু’একদিনের মধ্যে দাম আরো কমে আসবে বলে মনে করেন আড়তদাররা। একইসঙ্গে পেঁয়াজ ও আদা’সহ অন্যান্য বিস্তারিত..

মাঠে মাঠে আমন ধানের সোনালি ঝিলিক দেখা যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ঝালকাঠি জেলার অন্যতম কৃষি প্রধান জনপদ কাঠালিয়া উপজেলার ৬ টি ইউনিয়ানের ফসলের মাঠে এখন সোনালী ধানের ঝিলিক দেখা যাচ্ছে  । কোথাও কোথাও আংশিক আধাপাকা থাকলেও প্রায় মাঠেই এখন বিস্তারিত..

বিজয় দিবসে পুলিশের অন্যরকম উপহার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক শেখ নাজমুল আলমের সৌজন্যে ঢাকা ও মানিকগঞ্জের কয়েকশত পরিবার অন্যরকমভাবে মহান বিজয় দিবস উদযাপনের সুযোগ পেলেন। ঢাকার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের বামরাবণ বিস্তারিত..

শীতে প্রকৃতি উপভোগ করতে ঘুরে আসতে সরষে ক্ষেতে ভরা বাংলার কিছু গ্রাম থেকে

হাওর বার্তা ডেস্কঃ বেড়ানোর সময় পেলে আমরা অনেকেই বেছে নিই পাহাড় বা সমুদ্রকে ৷ কিন্তু শহুরে জীবনে অভ্যস্ত মানুষ প্রকৃতির কাছে খুব একটা যাই না ৷ তাই শীতে প্রকৃতি উপভোগ বিস্তারিত..

মৌলভীবাজারের আঞ্চলিক ইজতেমা ২৫ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারে ৩ দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা শুরু হবে আগামী ২৫ জানুয়ারি। টঙ্গীর তুরাগ তীরে অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার ওপর ভিড় ও চাপ কমাতে জেলা ভিত্তিক আঞ্চলিক ইজতেমা শুরু হয়। বিস্তারিত..

মহান বিজয় দিবস যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার

হাওর বার্তা ডেস্কঃ মহান বিজয় দিবস উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানিয়ে ফুল ও উপহার হিসেবে মিষ্টি, ফলমূল পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ দুপুর দেড়টার দিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব উপহার বিস্তারিত..

মহান বিজয় দিবসে উপলক্ষে আ’লীগের সমাবেশ চলছে

হাওর বার্তা ডেস্কঃ মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগের আয়োজনে বিজয় র‌্যালি পূর্ব সমাবেশ চলছে। আজ দুপুর আড়াইটায় রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনের সড়কে এ সমাবেশ শুরু হয়। ঢাকা বিস্তারিত..

স্বাধীনতাকে অর্থবহ করে তুলতে হবে

হাওর বার্তা ডেস্কঃ গৌরবময় বিজয় দিবস আজ। ১৯৭১ সালের এই দিনে নয় মাসের মুক্তিযুদ্ধ শেষে ঢাকার রেসকোর্স ময়দানে (বর্তমান সোহরাওয়ার্দী উদ্যান) আত্মসমর্পণ করেছিল পাক হানাদার বাহিনী। চূড়ান্ত বিজয়ের মধ্য দিয়ে বিস্তারিত..

যুদ্ধদিনের পাশবিক নির্যাতনের কাহিনী জেনে সংসার ভাঙে বিভা রানীর

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের পর যুদ্ধদিনের পাশবিক নির্যাতনের কাহিনী জানার পর বীরঙ্গনা বিভা রানীকে নিয়ে সংসার করতে রাজি হয়নি তার স্বামী। ফলে একমাত্র প্রতিবন্ধী পুত্র সন্তানসহ বিভা রানীকে ত্যাগ করে বিস্তারিত..