আমির খানের হারিয়ে যাওয়া এই নায়িকা এখন কোথায়

হাওর বার্তা ডেস্কঃ নব্বইয়ের দশকে বলিউডের শীর্ষস্থানীয় নায়িকাদের মধ্যে তিনি একজন ছিলেন। মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে অভিনয় করেছেন দাপটের সঙ্গে। তবে আমির খানের সঙ্গে বিস্তারিত..

জন্ম নিল এক মৎস্যকন্যার মতো মাছ-মানুষ

হাওর বার্তা ডেস্কঃ কোমরের নিচে পায়ের কোনও অস্তিত্ব নেই। যা আছে তা হুবহু মাছের লেজের মতো দেখতে। ফ্লোরিডা, পেরুর পর কলকাতা। ফের মাতৃজঠরে জন্ম নিল মৎস্যকন্যার মতো মাছ-মানুষ। বিরলের মধ্যে বিস্তারিত..

ভীতিকর তিন কিলোমিটার

হাওর বার্তা ডেস্কঃ বিমানবন্দর সড়কের খিলক্ষেত থানা থেকে বিমানবন্দর পুলিশ ফাঁড়ি পর্যন্ত প্রায় তিন কিলোমিটার এলাকা। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কারণে এই এলাকা ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন সংস্থার তৎপরতা বিস্তারিত..

এই ফলের রসেই গলবে কিডনির পাথর

হাওর বার্তা ডেস্কঃ অপারেশন ছাড়াই গলবে কিডনির পাথর। শুধু একটি ফলের রসেই কিডনির পাথর দূর হবে! হ্যাঁ, ভুল দেখেননি।বিনা অপারেশনেই আধাকাপ লেবুর রসে কিডনির পাথর দূর হবে। প্রতি বছর পৃথিবীতে বিস্তারিত..

পেপারস কেলেঙ্কারিতে তারেক-কোকো

হাওর বার্তা ডেস্কঃ পানামা পেপারসের পর এবার প্যারাডাইস পেপারস। এতে বিশ্বের প্রভাবশালী রাজনৈতিক নেতা ও সরকার-সংশ্লিষ্ট ব্যক্তিদের গোপনে বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগের তথ্য বেরিয়ে এসেছে। বেনামি প্রতিষ্ঠান খুলে বিদেশে বিনিয়োগের বিস্তারিত..

বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোলমডেল প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের ফলে বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোলমডেল। তিনি বলেন, নারী উন্নয়নের স্বীকৃতি হিসেবে আমরা জাতিসংঘের ‘প্লানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ এবং বিস্তারিত..

উন্নয়নে নারী-পুরুষ নির্বিশেষে সকলেই সহযাত্রী হিসেবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, দেশের উন্নয়নে নারী-পুরুষ নির্বিশেষে সকলেই সহযাত্রী হিসেবে কাজ করতে হবে। তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত হবে। বেগম বিস্তারিত..

শীতের কুয়াশা ভেজা ফোটানোর থাকে আমাদের চেনা-অচেনা ফুল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে ছয় ঋতুর মধ্যে শীতেই নানা বৈচিত্র্যের ফুল ফুটতে দেখা যায়। যদিও শীত ঋতুতে অনেক গাছের পাতা ঝরে যায়, প্রকৃতি হয়ে ওঠে রুক্ষ ও ধূসর। কিন্তু পাতাশূন্য গাছগুলোই বিস্তারিত..

ডাবের পানি পানের উৎকৃষ্ট সময়…

হাওর বার্তা ডেস্কঃ লো ক্যালোরি, প্রাকৃতিক এনজাইম ও খনিজ উপাদান সমৃদ্ধ ডাবের পানি এক অত্যন্ত কার্যকর পানীয়। গরমের দিনে এ পানি তাপপ্রবাহের বিরুদ্ধে যুদ্ধ করে ও শরীরে তাৎক্ষণিক শক্তি যোগায়। বিস্তারিত..

মানবসমাজে বর্ণবৈষম্য মোকাবিলায় ইসলাম

হাওর বার্তা ডেস্কঃ মানবসমাজে বর্ণবৈষম্য সর্বাপেক্ষা কদর্য ও অর্থহীন ব্যাপার। বর্ণ শুধু দেহের একটি বাহ্যিক গুণমাত্র; কিন্তু মনে রাখতে হবে, মানুষ মনুষ্যত্বের মর্যাদা তার দেহের জন্য লাভ করেনি, তার আত্মা বিস্তারিত..