কিশোরগঞ্জ সদর উপজেলার ছিনতাইকারী আটক করে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে মাছবাহী ইঞ্জিন চালিত একটি টমটম আটকিয়ে ছিনতাই করতে গিয়ে শরিফুল ইসলাম (২০) নামে এক ছিনতাইকারী আটক হয়েছেন। গতকাল সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার মরিচখালী সড়কের ভরাটি এলাকায় বিস্তারিত..

ছাত্রদল-পুলিশের সঙ্গে সংঘর্ষ ১৫ জন আটক

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বঙ্গবাজার এলাকায় ছাত্রদলের নেতা-কর্মী ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে কয়েকটি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। বিস্তারিত..

পিতা-মাতার আনুগত্যে যে মর্যাদা পাবে সন্তান

হাওর বার্তা ডেস্কঃ মান-সম্মান ও মর্যাদা আল্লাহ তাআলার নেয়ামত। আল্লাহ তাআলা যাকে ইচ্ছা মর্যাদা দান করেন আবার যাকে ইচ্ছা সম্মান থেকে বঞ্চিত করেন। তিনি মানুষকে তার কর্ম অনুযায়ী প্রতিদান দিয়ে বিস্তারিত..

বাংলাদেশ ৩৭ দেশে অন অ্যারাইভাল সুবিধা পাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশকে ফ্রি ভিসা ও অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে ৩৭টি দেশ। এর মধ্যে ১৬টি দেশে ফ্রি ভ্রমণের ভিসা পাচ্ছে বাংলাদেশিরা। আর ২০টি দেশে পাচ্ছেন অন অ্যারাইভাল ভিসার সুবিধা। বিস্তারিত..

মেসি জোড়া সমস্যায় নেইমারের শীর্ষে ওঠার রাতে

হাওর বার্তা ডেস্কঃ আজ রাতে স্পোর্তিং লিসবনের বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির বার্সেলোনা। অপরদিকে বায়ার্ন মিউনিখের বিপক্ষে খেলবে নেইমারের পিএসজি। গ্রুপ বি’তে দুই বড় দলেরই লড়াই আজ। পিএসজি ও বায়ার্ন মিউনিখ বিস্তারিত..

সরিষার হলুদ ফুলে গন্ধ সুবাস ছড়াচ্ছে পুরো এলাকা

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর মাঠে মাঠে বিস্তৃর্ণ এলাকাজুড়ে সরিষার আবাদ। হলুদ ফুলে ফুলে ভরে আছে বেশিরভাগ ক্ষেত। ফুলের মৌ মৌ গন্ধ সুবাস ছড়াচ্ছে পুরো এলাকা। আকৃষ্ট করছে মৌমাছিসহ সব প্রকৃতি বিস্তারিত..

গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নবান্নের নাচ উৎসব ১১ থেকে ১৩ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১১ থেকে ১৩ ডিসেম্বর তিন দিনব্যাপী রাজধানীর ধানমন্ডি রবীন্দ্র সরোবরে শুরু হচ্ছে ‘রূপচাঁদা চিনিগুড়া চাল নবান্ন উৎসব ১৪২৪’। বিজয় দিবসের আনন্দ ও নবান্ন উৎসবকে এক সুতোয় বিস্তারিত..

মাঠে সোনালী ধানের বাম্পার ফলন

হাওর বার্তা ডেস্কঃ ভোলায় এবার আমন ধানের বাম্পার ফলন হয়েছে। ফলন ভালো হওয়ায় কৃষকের মুখে হাসি ফুটেছে। আবহাওয়া অনুকুলে থাকায় এবছর মাঠ জুড়ে সোনালী ধানের এমন সমারহ বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। বিস্তারিত..

অপূর্বর সঙ্গে দুই নাদিয়া দুর্বল চিত্রনাট্যে গল্পে

হাওর বার্তা ডেস্কঃ নাটকের নাম ‘একটি দুর্বল চিত্রনাট্য’। নাম শুনেই দেখতে ইচ্ছে হয় কী আছে দুর্বল চিত্রনাট্যে। নাটকের গল্পে দেখা যাবে, লেখক হিসেবে জুটি হয়ে ওঠে রাজীব আহমেদ এবং জয়া বিস্তারিত..

শীতকালীন সবজি মুলা ও লাল শাকের তিন শতাধিক কৃষকের অভাব দূর

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার মাঠে মাঠে শোভা পাচ্ছে শীতকালীন সবজি মুলা ও লাল শাকের দিগন্ত জোড়া সবুজের সমারোহ। এখানকার কৃষকদের লাল শাকে লাল আর মুলা শাকে সবুজের বাংলাদেশের বিস্তারিত..