মেসির মূর্তি ফের ভাংচুর করেছে দুর্বৃত্তরা

হাওর বার্তা ডেস্কঃ আর্জেন্টাইন ফুটবলার ও বার্সেলোনা তারকা লিওনেল মেসির মূর্তি ফের ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এক বছরের মধ্যে এ নিয়ে দ্বিতীয়বার এই ঘটনার পুনরাবৃত্তি হল। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসির বিস্তারিত..

তিন তালাক দিলে কারাগারে তিন বছর

হাওর বার্তা ডেস্কঃ ‘তিন তালাক’ বলে বা লিখে তাৎক্ষণিক বিবাহবিচ্ছেদের বিরুদ্ধে আইন করতে চলেছে ভারত। প্রস্তাবিত আইন অনুযায়ী, তিন তালাক বলে বিয়ে ভেঙে দিলে তা বৈধ হবে না এবং এ বিস্তারিত..

ডায়াবেটিস নিয়ন্ত্রণে ডায়েট চার্ট

হাওর বার্তা ডেস্কঃ আজকের দিনে ডায়াবেটিসে আক্রান্তের সংখ্যা নেহাতই কম নয়। শুরু থেকেই এ ব্যাধি সম্পর্কে সচেতন না হলে পরবর্তীতে নানা জটিলতায় পড়তে হয়। ডায়াবেটিস নির্দিষ্ট মাত্রার বাইরে গেলে তা বিস্তারিত..

৭ ডিসেম্বর থেকে বাংলাদেশে ‘আইফোন এক্স’ মিলবে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৭ ডিসেম্বর থেকে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে অ্যাপলের আইফোন এক্স। বাংলাদেশে অ্যাপলের একমাত্র অনুমোদিত ডিলার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেডের (সিপিএল) মাধ্যমে ক্রেতারা এটি কিনতে পারবেন। এ সুযোগ বিস্তারিত..

প্রযুক্তির কমিউনিটি (আদর্শে) বীজতলা ছোঁয়ায় কৃষকের মুখে হাঁসি

হাওর বার্তা ডেস্কঃ প্রযুক্তির ছোঁয়ায় প্রতিনিয়ত দিন বদল হচ্ছে, আর উপকার ভোগ করছেন সর্বসাধারণ। তবে সবচেয়ে বেশি লাভবান হচ্ছেন কৃষক। কৃষি উন্নয়নে যুক্ত হচ্ছে নতুন নতুন প্রযুক্তি ব্যবস্থা। এমন একটি বিস্তারিত..

জলবায়ু পরিবর্তন মেঘনা তেঁতুলিয়ায় ইলিশের উৎপাদন ব্যহত হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ জলবায়ু পরিবর্তন, নদীতে চর পড়াসহ প্রভাবশালীদের অবৈধ জাল দিয়ে অবাধে জাটাকা ইলিশ ধরার ফলে ভোলার মেঘনা তেঁতুলিয়া নদীতে ইলিশের উৎপাদন ব্যহত হচ্ছে। একই সাথে জেলেদের সঠিকভাবে নিবন্ধিত বিস্তারিত..

তওবার সহজ ও সঠিক পদ্ধতি জন্য আল্লাহতায়ালার কাছে অনুতপ্ত হওয়া

হাওর বার্তা ডেস্কঃ তওবার সহজ পদ্ধতি হচ্ছে, আপনি যে অপরাধ করেছেন, তার জন্য আল্লাহতায়ালার কাছে অনুতপ্ত হওয়া। নিজের অপরাধবোধ যদি সত্যিকার অর্থে জাগ্রত হয়, তাহলে তা স্বীকার করা। এটা নবী বিস্তারিত..

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৭০ কেজি গাঁজা জব্দ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৭০ কেজি গাঁজাসহ একটি পিকআপ ভ্যান জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ বিকেলে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও উপ পরিচালক মেজর বিস্তারিত..

কৃষকরা অধিক জমিতে শীতে লাউ চাষ করেছেন

হাওর বার্তা ডেস্কঃ “হিম হিম শীত শীত, শীত বুড়ি এলোরে, কনকনে ঠান্ডায় দম বুঝি গেলোরে”। কবিতাটা ছোটবেলায় পড়েননি, এমন মানুষ খুব কমেই পাওয়া যাবে। কনকনে ঠান্ডায় লাউসহ নানাজাতের তরকারিই যেন বিস্তারিত..