হাড়কে দুর্বল করে যে খাবার- হাড় সুস্বাস্থ্যের রক্ষায় গুরুত্বপূর্ণ

হাওর বার্তা ডেস্কঃ হাড় আমাদের শরীরের একটি গুরুত্বপূর্ণ অংশ। সুস্থ হাড় সুস্বাস্থ্যের রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সুস্থ থাকার জন্য শক্তিশালী হাড় অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে খারাপ খাবারের কারণে, আমাদের স্বাস্থ্যের ক্ষেত্রে কেবল বিস্তারিত..

১০তলা বিশিষ্ট বসুন্ধরায় সবচেয়ে বড় মসজিদ নির্মাণ হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশবান্ধব সব সুযোগ-সুবিধা সংবলিত আয়তনে দেশের সবচেয়ে বড় মসজিদ নির্মাণের সঙ্গে যুক্ত দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। এই মসজিদের প্রধান বৈশিষ্ট্য হলো, একসঙ্গে ৭০ হাজার মুসল্লির নামাজ বিস্তারিত..

ইটনায় নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলার আটশত বাড়িতে নতুন বিদ্যুৎ সংযোগ দিয়ে উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদসদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।  বিকালে উপজেলার বাদলা ইউনিয়নের শিমলা ও থানেশ্বর গ্রামে এ বিস্তারিত..

হবিগঞ্জের আজমিরীগঞ্জ দু’পক্ষের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য নিহত

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে নুরুল আমিন (৪৫) নামে সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নিহত হয়েছেন। আজ (০২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার শিবপাশা গ্রামে এ ঘটনা ঘটে। নুরুল বিস্তারিত..

পাহাড়ে পুরুষের তুলনায় নারীরা বেশি পরিশ্রমী কৃষিক্ষেত্রে

হাওর বার্তা ডেস্কঃ পাহাড়ে কৃষিক্ষেত্রে পুরুষের তুলনায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারীরা অনেক বেশি পরিশ্রমী। ঘর সামলে পাহাড়ে জুমচাষ, ফলের বাগান সৃজনসহ অর্থনৈতিক উন্নয়নে তারা নিরলস হাড়ভাঙা পরিশ্রম করে যাচ্ছে। কথিত আছে বিস্তারিত..

বিশ্বকাপে ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচের সময়সূচি

হাওর বার্তা ডেস্কঃ ২০১৮ রাশিয়া বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে পরেছে আর্জেন্টিনা। আর ‘ই’ গ্রুপে পরেছে আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল। আর্জেন্টিনা তাদের প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ক্রোয়েশিয়া, আইসল্যান্ড ও নাইজেরিয়াকে। ব্রাজিল তাদের প্রতিপক্ষ হিসেবে বিস্তারিত..

অভিনেত্রী মিমি চক্রবর্তীর জীবনে নতুন বন্ধুর আগমন

হাওর বার্তা ডেস্কঃ টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর জীবনে নতুন বন্ধুর আগমন হয়েছে। মিমি স্বয়ং এই তথ্য শেয়ার করেছেন। এমনকি সোশ্যাল মিডিয়ায় নতুন বন্ধুর ছবি দিয়েছেন মিমি। একটি পাখিটির ছবি টুইট বিস্তারিত..

সৌদি আরবে চলতি অভিযানে ১ লাখ ২০ হাজার প্রবাসী গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবে চলতি বছরে ‘এ নেশন উইদাউট এ ভায়োলেটর’ অভিযানে এক লাখ ১৯ হাজার ৮৫০ জন প্রবাসীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে দেশটির শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। বিস্তারিত..

আরেকজন আনিসুল পাওয়া আওয়ামী লীগের জন্য চ্যালেঞ্জ ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মতো আরেকজন যোগ্য নেতা খুঁজে পাওয়া খুব কঠিন; এটা আওয়ামী লীগের জন্য চ্যালেঞ্জও বটে বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক বিস্তারিত..

আগাম সংসদ নির্বাচন সর্বত্র আালোচনায় চলছে

হাওর বার্তা ডেস্কঃ আগামী সংসদ নির্বাচনের এখনো প্রায় এক বছর বাকি থাকলেও সর্বত্র আলোচনা চলছে ‘আগাম’ নির্বাচন নিয়ে। বিশেষ করে প্রধান নির্বাচন কমিশনার নুরুল হুদা তার কমিশনের আগাম নির্বাচনের প্রস্তুতি বিস্তারিত..