বিভিন্ন প্রজাতির পাখি-প্রাণী শিকার থেকে মুক্তি পেল ১২৯৫ ‘বিপন্ন’ পশুপাখি

হাওর বার্তা ডেস্কঃ নগরীর কোতোয়ালী থানার রিয়াজ উদ্দিন বাজারের নুপুর মার্কেটে অভিযান চালিয়ে বিভিন্ন প্রজাতির এক হাজার ২৯৫ পশুপাখি উদ্ধার করেছে র‌্যাব। বিভাগের প্রত্যন্ত ও দুর্গম পাহাড়ী এলাকা থেকে এসব বিস্তারিত..

রিয়াদে পবিত্র ঈদে মিলাদুন্নবি চট্টগ্রাম আ. লীগের উদ্যোগে

হাওর বার্তা ডেস্কঃ রিয়াদ বৃহত্তর চট্টগ্রাম আওয়ামী লীগের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবি উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাতে পবিত্র ঈদে মিলাদুন্নবি উপলক্ষে রিয়াদ বৃহত্তর চট্টগ্রাম আওয়ামী লীগের বিস্তারিত..

সুস্থ থাকতে এই মশলা খাওয়ার উপকারে লেগে থাকে জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ স্বাদ বাড়ানোর পাশাপাশি শরীরকেও রোগমুক্ত রাখতে মশলা বিশেষ ভূমিকা পালন করে থাকে। তাই তো মশলাহীন খাবার দেখতে যতই স্বাস্থ্যকর মনে হোক না কেন, তা কিন্তু আদৌ নয়। বিস্তারিত..

আগামী রোববার কম্বোডিয়া সফরে যাবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কম্বোডিয়ায় তিন দিনের সরকারি সফরে আগামী রোববার সকালে নমপেনের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কম্বোডিয়ার প্রধানমন্ত্রী হুন সেনের আমন্ত্রণে এ সফরে যাচ্ছেন। বিস্তারিত..

মাঠজুড়ে আমন ধানের নবান্নের ঘ্রাণ উৎসব

হাওর বার্তা ডেস্কঃ গগণে সাদা মেঘ দেখি না তো আর, শরৎ ঋতু ধীরে ধীরে লয়েছে বিদায়। মাঠে মাঠে ধরে আছে সোনার ধান, আনন্দেতে ধান কাটে চাষিরা সবাই। নবান্ন উৎসব আজ বিস্তারিত..

হঠাৎ পেঁয়াজের কেজি ১০০, মরিচের দাম দ্বিগুণ হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নভেম্বর মাসের প্রথম তিন সপ্তাহে দেশি ও আমদানি করা পেঁয়াজ যথাক্রমে ৮০ ও ৬০ টাকা বিক্রি হলেও শেষ সপ্তাহে এসে তা ১০০ টাকা দাঁড়িয়েছে। তবে সরবরাহ বাড়ায় বিস্তারিত..

সমঝোতা স্মারক কার্যকর করা সম্ভব নয় মওদুদ আহমদ

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা সংকট নিয়ে মিয়ানমারের সঙ্গে হওয়া সমঝোতা স্মারক কার্যকর করা সম্ভব হবে না বলে অভিমত প্রকাশ করেছে বিএনপির স্থায়ী কমিটির সদস‌্য ব‌্যারিস্টার মওদুদ আহমদ। কূটনৈতিক ব্যর্থতার কারণে বিস্তারিত..

রোহিঙ্গাদের দেশে ফেরত পাঠাতে আন্তর্জাতিক চাপ বাড়ানোর আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের দেশে ফেরত পাঠাতে মিয়ানমার সরকারের সঙ্গে দ্বিপাক্ষিক আলোচনার পাশাপাশি আন্তর্জাতিক চাপ আরও বাড়ানোরে জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল বিস্তারিত..

আগামীকাল পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত দিবস। জাতীয়ভাবে রাজধানী ঢাকাসহ সারাদেশে যথাযোগ্য ধর্মীয় মর্যদা ও ভাবগাম্ভির্যের মধ্যদিয়ে এ দিবসটি পালিত হবে। পবিত্র বিস্তারিত..

আনিসুল হকের মৃত্যুতে কাঁদলেন মেয়র সাঈদ খোকন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে কাঁদলেন দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। আজ (০১ ডিসেম্বর) বিকেলে বনানীতে তার নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত বিস্তারিত..