পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপনের লক্ষ্যে ২ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১২ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরি, ২ ডিসেম্বর পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে আজ ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হয়েছে। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব বিস্তারিত..

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চামড়া তুলে নেয়ার হুমকি দিলেন

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চামড়া তুলে নেয়ার হুমকি দিলেন বিহারের সাবেক স্বাস্থ্যমন্ত্রী তেজপ্রতাপ যাদব। এর আগে উপ-মুখ্যমন্ত্রী সুশীল মোদির বাড়িতে গিয়ে তাকে মারধরের হুমকিদাতা তেজপ্রতাপ হচ্ছেন রাজ্যের বিস্তারিত..

শীতের দিনে শরীর ভাল রাখতে প্রতিদিন গাজরের রস খান

হাওর বার্তা ডেস্কঃ আসবে আসবে বলে এসেই গেলো শীতকাল। এবার জ্বর-সর্দি কাশিতে জর্জরিত হতে হবে অনেককে। কিন্তু যদি একটা কাজ করেন, তাহলে এই শীতেও শরীর থাকবে একেবারে চনমনে এবং রোগ বিস্তারিত..

বাংলাদেশের সব ব্যাংক খোলা আগামী বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত

হাওর বার্তা দেস্কঃ করদাতাদের আয়কর পরিশোধের সুবিধার জন্য বুধ ও বৃহস্পতিবার সব ব্যাংক রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে। আজ সব ব্যাংকের প্রধান নির্বাহীদের কাছে এই নির্দেশনা পাঠিয়েছে বাংলাদেশ ব্যাংক। বাংলাদেশ বিস্তারিত..

মন্ত্রিসভা শেখ হাসিনা ও টিউলিপকে অভিনন্দন জানিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি পিপলস অ্যান্ড পলিটিকস নামের একটি সংস্থার প্রতিবেদনে বলা হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের তৃতীয় সৎ ও পরিচ্ছন্ন সরকারপ্রধান। তিনি বিশ্বের চতুর্থ কর্মঠ সরকারপ্রধান। এই বিষয়ে গতকাল বিস্তারিত..

বাংলাদেশকে ফ্রি ভিসা ও অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে ৩৭টি দেশ

হাওর বার্তা ডেস্কঃ ৩৭ দেশে অন অ্যারাইভাল সুবিধা পাচ্ছে বাংলাদেশ ।  বাংলাদেশকে ফ্রি ভিসা ও অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে ৩৭টি দেশ। এর মধ্যে ১৬টি দেশে ফ্রি ভ্রমণের ভিসা পাচ্ছে বাংলাদেশিরা। আর বিস্তারিত..

না.গঞ্জ জেলা কমিটিতে শামীমবিরোধী আইভীপন্থীদের আধিক্য বেশি

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জে আওয়ামী লীগে দুটি পক্ষে বিভক্ত হয়ে রাজনীতি চলছে দীর্ঘদিন ধরেই। এক পক্ষের নেতৃত্ব রয়েছেন নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী; অন্যপক্ষে সংসদ সদস্য এ বিস্তারিত..

ছোলার চমকপ্রদ গুণাগুণ জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ ছোলায় বিভিন্ন প্রকার ভিটামিন, খনিজ লবণ, ম্যাগনেশিয়াম ও ফসফরাস রয়েছে। এছাড়াও রয়েছে আরও অনেক উপকার। উচ্চমাত্রার প্রোটিনসমৃদ্ধ খাবার ছোলা। কাঁচা, সেদ্ধ বা তরকারি রান্না করেও খাওয়া যায়। বিস্তারিত..

বিএনপির সহায়ক সরকারের রূপরেখা ঝুলে গেলেন

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনকালীন ‘নিরপেক্ষ’ নির্বাচনের দাবিতে সোচ্চার বিএনপি। দলটি মনে করে, দলীয় সরকারের অধীন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই সহায়ক সরকারের দাবি সামনে বিস্তারিত..

জাতীয় সংসদের ১৮তম অধিবেশনে পাস হওয়া একটি বিলে সম্মতি রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ চলমান দশম জাতীয় সংসদের ১৮তম অধিবেশনে পাস হওয়া একটি বিলে সম্মতি দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিলে রাষ্ট্রপতি সম্মতি বিস্তারিত..