ঢাকাস্থ ঐতিহ্যবাহী কিশোরগঞ্জ জেলা সমিতি

 জাকির হোসাইনঃ মানব কল্যাণ ও উন্নয়নের পথ ধরে ঐতিহ্যবাহী কিশোরগঞ্জ জেলা সমিতি ১৯৫০ ইং সালে প্রতিষ্ঠিত  অরাজনৈতিক সমাজ সেবামূলক প্রতিষ্ঠান । ঢাকা প্রবাসী বিভিন্ন পেশাজীবি ও রাজনীতি সমাজসেবা ব্যক্তিত্বদের নিয়ে বিস্তারিত..

পবিত্র কোরআনই শান্তির একমাত্র ঠিকানা

হাওর বার্তা ডেস্কঃ মানবতার মুক্তির দূত হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সবার জন্য সর্বোত্তম আদর্শ। পবিত্র কোরআনে আল্লাহতায়ালা এ প্রসঙ্গে ইরশাদ করেন, ‘তোমাদের জন্য রাসূল (সা.)-এর আদর্শই সর্বোত্তম আদর্শ। সারা বিস্তারিত..

শীতের হাওরের মাঝে অতিথি পাখিদের আগমনে

হাওর বার্তা ডেস্কঃ শীত এলেই আমাদের দেশের জলাশয়, বিল, হাওর, পুকুরে দেখা যায় নাম জানা অনেক পাখি। আমরা সেগুলোকে বলি অতিথি পাখি। অতিথি হলেও এরা আমাদের দেশে আসে নিজেদের জীবন বিস্তারিত..

আন্দোলনের মুখেই নির্বাচনে যেতে চায় বিএনপি মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ দলের মধ্যে ঐক্য সৃষ্টি করে আন্দোলনের মুখেই নির্বাচনে যেতে হবে বলে নেতাকর্মীদের প্রস্তুতি নিতে বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিস্তারিত..

জোয়ার দেখে মানুষ জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, অতীতের যেকোনো সময়ের চেয়ে শক্তিশালী সংগঠনে পরিণত হয়েছে জাতীয় পার্টি। জোট গঠনের পর থেকে দলে জোয়ার সৃষ্টি হয়েছে। মানুষের প্রত্যাশাও বিস্তারিত..

‘সকলের সঙ্গে বন্ধুত্ব, কারো সঙ্গে বৈরিতা নয়’ : রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ ভারত মহাসাগরীয় উপকূলবর্তী অঞ্চলে ঐক্যবদ্ধভাবে দৃঢ় সেতুবন্ধন তৈরি এবং সমুদ্র ব্যবহারকারীদের নিরাপত্তা নিশ্চিতের মাধ্যমে সম্পদ আহরণের ওপর গুরুত্বারোপ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। তিনি বলেন, ‘আমাদের পররাষ্ট্র নীতির বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ব্যাংকার্সদের কম্বল প্রদান

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অর্থনৈতিক উন্নয়নে বেসরকারি খাতের ভূমিকার প্রশংসা করে বলেছেন, তার সরকার সব সময়ই এ খাতের উন্নয়নে সহায়তা প্রদান করে আসছে। প্রধানমন্ত্রী আজ (২৭ নভেম্বর) বিস্তারিত..

বস্তিবাসীদের দুঃসহ জীবন থেকে মুক্তি মিলছে না

হাওর বার্তা ডেস্কঃ উপার্জন সংকট, অভাব-অনটন আর নোংরা পরিবেশে দুঃসহ জীবনযাপনের গ্লানি থেকে কিছুতেই মুক্তি মিলছে না রাজধানীর বস্তিবাসীদের। অনিয়মের কারণে এই জনগোষ্ঠির সংকট মোকাবিলায় সেভাবে কাজে আসছে না সামাজিক বিস্তারিত..

আমন ধান কাটা শুরু হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের কোদালিয়া গ্রামে আমন ধান কাটা শুরু হয়েছে। আজ ওই গ্রামের কৃষক তিতাসের জমিতে ব্রি-৪৯ জাতের ধান কেটে উদ্বোধন করেন জেলা প্রশাসক জাকির বিস্তারিত..

শেখ হাসিনাকে মন্ত্রিসভার বিশ্বের তৃতীয় সৎ শাসক অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের তৃতীয় সৎ শাসক মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। আজ সচিবালয়ে এক ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের এ কথা জানান। বেলা ১১টায় বিস্তারিত..