কাঁচাবাজারে সবজি ও পেঁয়াজের দামের বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ কাঁচাবাজারে ও পেঁয়াজের দামের তাণ্ডব গত কয়েক মাস ধরে দেখে আসছেন ক্রেতারা। চলতি মাসের শেষ সপ্তাহে এসেও এই তাণ্ডব চলমান রয়েছে। রাজধানীতে একদিনের ব্যবধানে আজ পেঁয়াজের দাম বিস্তারিত..

হারিয়ে যাচ্ছে বাংলার ঐতিহ্য মাটির তৈরি ঘর-বাড়ি

হাওর বার্তা ডেস্কঃ গ্রাম বাংলার চির ঐতিহ্য নিদর্শন সবুজ শ্যামল ছায়াঘেরা শান্তির নীড় মাটির তৈরি বাড়ি-ঘর এখন হারিয়ে যেতে বসেছে। যা এক সময় ছিল গ্রামের মানুষের কাছে গরিবের এসি বাড়ি বিস্তারিত..

মাঠে চলছে আমন ধান কাটার উৎসব

হাওর বার্তা ডেস্কঃ জামালপুরের মাঠে মাঠে পুরোদমে চলছে রোপা আমন কাটা ও মাড়াই। উৎসবের আমেজে কাটা মাড়াই শেষে সোনালী ধান ঘরে তুলছে কৃষান-কৃষাণীরা। মজুদদার ও ফড়িয়ারা নতুন ধান কিনতে কৃষকের বিস্তারিত..

স্বচ্ছ সুন্দর এক শান্তির সন্ধানে

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম হচ্ছে সেই শান্তিপ্রিয় ধর্ম, যার উল্লেখ মুসলমানদের ধর্মগ্রন্থ পবিত্র কোরআনে রয়েছে এবং যা ইসলামের পবিত্র নবী (সা.)-এর মহান ব্যবহারিক জীবনাচরণ দ্বারা সমর্থিত। তার বিপরীত এবং বিরোধী বিস্তারিত..

১২০ কোটির মাইলফলকে শেয়ারইট

হাওর বার্তা ডেস্কঃ এক স্মার্টফোন ব্যবহারকারী আরেকজনের সঙ্গে দ্রুত ছবি, ফাইল, অ্যাপ বিনিময় করবেন কিভাবে ? কেন ‘শেয়ারইট’ আছে না ! স্মার্টফোনে নির্দিষ্ট সীমানার মধ্যে বিনা পয়সায় দ্রুত ফাইল বিনিময় বিস্তারিত..

ফের সাইমন-মাহির রসায়ন

হাওর বার্তা ডেস্কঃ ‘পোড়ামন’ ছবির মাধ্যমে জুটি হয়ে আসেন ঢালিউড তারকা সাইমন সাদিক ও মাহিয়া মাহি। ২০১৩ সালে জুনে মুক্তি পাওয়া এ ছবিটি ব্যবসায়িকভাবে বেশ ভালো সফলতা পায়। এরপর তারা বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনুন

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, দেশে উন্নয়নো ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে এবং অন্ধকার থেকে আলোকিত হতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। একাদশ বিস্তারিত..

বিএনপি চায় সমঝোতার মাধ্যমে আগামী নির্বাচন

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চায় সমঝোতার মাধ্যমে আগামী নির্বাচন অনুষ্ঠিত হোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। আজ (২৪ নভেম্বর) নোয়াখালী জেলা শহর মাইজদীর স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বিস্তারিত..

৯ বছরের কারাদণ্ড ব্রাজিলে তারকাদের

হাওর বার্তা ডেস্কঃ ব্রাজিলের তারকা ফুটবলার রবিনহোকে ৯ বছরের কারাদণ্ড দিয়েছে ইতালির একটি আদালত। ২০১৩ সালে ইতালির মিলানের নাইট ক্লাবে এক আলবেনীয় মহিলাকে শারীরিক নির্যাতন অভিযোগ উঠেছিল রবিনহো ও তার বিস্তারিত..