রাজত্ব নয়, ভালোবাসা নিতে এসেছি

হাওর বার্তা ডেস্কঃ ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার পর সাফল্যের ডানায় চড়ে দেশের বাইরে তিন সপ্তাহ কাটিয়ে এসেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। মধ্যপ্রাচ্য ও ইউরোপের কয়েকটি দেশে বাংলা সিনেমাপ্রেমীদের সঙ্গে কথা বলেছেন ‘ঢাকা বিস্তারিত..

পালংশাক নিয়মিত যে সব কারণে খাবেন

হাওর বার্তা ডেস্কঃ আপনার খাদ্য তালিকায় পুষ্টিতে ভরপুর পালং শাক নিয়মিত রাখা চাই। এতে প্রচুর পরিমাণে ভিটামিন ও মিনারেল রয়েছে। তাই পালং শাকের উপকারিতা জানা দরকার। এক কাপ পালং শাক বিস্তারিত..

জমিতে নতুন পদ্ধতিতে হাইব্রিড জাতের টমেটো চাষ করেছি

হাওর বার্তা ডেস্কঃ চুয়াডাঙ্গায় জনপ্রিয় হচ্ছে আধুনিক পদ্ধতিতে টমেটো চাষ। ইতোমধ্যে অনেকে নতুন পদ্ধতিতে শীতকালীন হাইব্র্রিড টমেটো চাষ করে সফল হয়েছেন। নতুন এ পদ্ধতিতে টমেটো চাষে ব্যবহার করা হচ্ছে বাঁশের বিস্তারিত..

জাতীয় সংসদের স্পিকারের সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা। আজ স্পিকারের কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন ভারতীয় হাইকমিশনার। সাক্ষাৎকালে তারা বিস্তারিত..

সাকিব-তামিমরা বিপিএলে কেমন করছেন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় দলের প্রায় সব খেলোয়াড়ই আছেন বিপিএলে। কিন্তু আসরটিতে সর্বোচ্চসংখ্যক ছক্কা হাঁকানো ‘ওঁরা ১১ জন’-এর তালিকায় ঠাঁই করে নিয়েছেন কিনা জাতীয় দলের বাইরের এক খেলোয়াড় ! সহজ বিস্তারিত..

আপত্তি পরিবারের রাজ্জাকের জীবনী নিয়ে

হাওর বার্তা ডেস্কঃ নায়করাজ রাজ্জাকের জীবনী লিখছেন চিত্রপরিচালক ছটকু আহমেদ। তবে এ ব্যাপারে আপত্তি জানিয়েছেন রাজ্জাকের বড় ছেলে বাপ্পারাজ। আজ দুপুরে হাওর বার্তাকে তিনি বলেন, ‘বাবার জীবনী লেখার জন্য আমরা বিস্তারিত..

মুত্যুকে হাতের মুঠোয় নিয়ে মানুষের ভাগ্য পরিবর্তনের কাজ করে যাচ্ছি

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী এবং সংসদ নেত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি সততার সঙ্গে দেশ পরিচালনা করে মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, মুত্যুকে হাতের মুঠোয় নিয়ে জীবন বাজি বিস্তারিত..

সর্দি-কাশি, ঠান্ডা এড়াতে খাদ্যতালিকায় রাখুন এসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ আবহাওয়া পরিবর্তনের সময় অনেকেই বিভিন্ন শারীরিক সমস্যায় ভোগেন। এর মধ্যে  জ্বর, সর্দি, কাশি তো রয়েছেই। এগুলোর থেকে মুক্তি পেতে অনেকেই ওষুধের উপর ভরসা রাখেন। তবে পার্শ্বপ্রতিক্রিয়ার কথা বিস্তারিত..

‘ঢাকা অ্যাটাক’ বিশ্বের ৩২ শহরে

হাওর বার্তা ডেস্কঃ দেশের গণ্ডি পেরিয়ে প্রবাসেও সাড়া ফেলেছে ‘ঢাকা অ্যাটাক’। বিশ্বের ১৪টি দেশের ৩২টি শহরে প্রদর্শিত হচ্ছে চলচ্চিত্রটি। ছবির প্রচারণায় ইউরোপ ভ্রমণে গিয়েছিলেন ছবির কাহিনিকার সানি সানোয়ার, পরিচালক দীপংকর বিস্তারিত..

পোপের জন্য নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা করা হবে আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ ক্যাথলিক খ্রিষ্টানদের প্রধান ধর্মগুরু পোপ ফ্রান্সিসের বাংলাদেশ সফরের সময় নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হবে বলে জানিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তার সফরের সব বিস্তারিত..