পছন্দের প্রফেশনের যোগ্য সঙ্গী খুঁজতে বিবাহবিডি

হাওর বার্তা ডেস্কঃ উচ্চ শিক্ষা শেষে প্রতিষ্ঠিত হবার পরেও যদি আপনি অথবা আপনার পরিবারের কোন সদস্য উপযুক্ত সঙ্গীর সন্ধান না পাওয়ায় কারনে বিয়ের ব্যাপারে সিদ্ধান্তহীনতায় ভোগে থাকেন তবে আপনার জন্যই অনলাইন বিস্তারিত..

তিন সপ্তাহের মধ্যে রোহিঙ্গাদের ফেরত নিতে পারে মিয়ানমার

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের সামরিক বাহিনীর অত্যাচার-নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের নিরাপদে ফিরিয়ে নেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন মিয়ানমারের ক্ষমতাসীন দলের নেত্রী অং সান সু চি। খবর ম্যানিলা বুলেটিনের।  আজ বিস্তারিত..

কাকরাইলে তাবলীগ মসজিদে ২ গ্রুপের হাতাহাতি ধাওয়া-পাল্টা ধাওয়া

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর কাকরাইলে তাবলীগ জামে মসজিদে মুসল্লিদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিস্তারিত..

বঙ্গবন্ধুর ভাষণটি ছিল আল্লাহ প্রদত্ত: রওশন

হাওর বার্তা ডেস্কঃ একাত্তরের ৭ মার্চ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে ভাষণ দিয়েছিলেন সেটাকে ‘আল্লাহ প্রদত্ত’ ও ‘আল্লাহর রহমত’ হিসেবে মন্তব্য করেছেন সংসদের বিরোধী দলীয় বিস্তারিত..

বাঁধের কারণে বীজতলা তৈরি হচ্ছে না কিশোরগঞ্জে তিন হাজার কৃষকের মাথায় হাত

হাওর বার্তা ডেস্কঃ ১৩ নভেম্বর কিশোরগঞ্জ সদর ও ময়মনসিংহ নান্দাইল উপজেলার সংযোগস্থল তেলিয়াগ্রাম ও ব্রাহ্মণকচুরি গ্রামে কৃষকদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নে প্রায় তিন হাজার কৃষকের বিস্তারিত..

সদর উপজেলার কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ

মনোয়ার হোসাইন রনিঃ  কিশোরগঞ্জ সদর উপজেলার কৃষকদের পুনর্বাসনের জন্য ১০৫০ জন ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে পাঁচ কেজি বোরো ধান বীজ, ২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিস্তারিত..

পবিত্র আখেরি চাহার বায়তুল মুকাররমে ওয়াজ-মিলাদ মাহফিল

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র আখেরি চাহার সোম্বা উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আগামীকাল সন্ধ্যায়, বাদ মাগরিব, বায়তুল মুকাররম জাতীয় মসজিদে ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এতে ওয়াজ করবেন ঢাকার নারিন্দাস্থ বিস্তারিত..

দেশের সকল পোস্ট অফিসে ইএমটিএস সেবা চালু করা হবে

হাওর বার্তা ডেস্কঃ পর্যায়ক্রমে দেশের সকল পোস্ট অফিসে মোবাইলের মাধ্যমে টাকা পাঠানো সেবা ইএমটিএস চালু করা হবে।  আজ সংসদে সরকারি দলের সদস্য হাবিবুর রহমানের টেবিলে উত্থাপিত প্রশ্নের জবাবে ডাক ও বিস্তারিত..

রোমারিওকে ছাড়িয়ে যাওয়ায় চোখ নেইমারের

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের সেরা খেলোয়াড়দের একজন তিনি। জাতীয় দলের জার্সিতে বরাবরই উজ্জ্বল। সময়ের অন্যতম সেরা খেলোয়াড় নেইমার দারুণ এক রেকর্ডের সামনে দাঁড়িয়ে রয়েছেন। আজ রাতে ওয়েম্বলিতে ইংল্যান্ডের মুখোমুখি বিস্তারিত..

ছেলে হোটেল মালিক শতবর্ষী বাবার আশ্রয় রাস্তায়

হাওর বার্তা ডেস্কঃ মানুষের বৃদ্ধ হওয়াটাই যেন সবচেয়ে বড় অপরাধ? আমার ঘর-সংসার, ছেলেমেয়ে সব থাকার পরও আজ আমি রাস্তায় পড়ে রয়েছি। সারাদিন জোটেনি কোনো খাবার। নেই কোনো আশ্রয়। জীবনের এই বিস্তারিত..