রাষ্ট্রপতি ডায়াবেটিস সম্পর্কে সচেতনতায় এগিয়ে আসতে বলেন

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ডায়াবেটিস সম্পর্কে গণসচেতনতা সৃষ্টির জন্য ডায়াবেটিক সমিতির পাশাপাশি গণমাধ্যমসহ অন্যান্য স্বেচ্ছাসেবী সংস্থাকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। ‘বিশ্ব ডায়াবেটিস দিবস’ উপলক্ষে আজ সোমবার এক বিস্তারিত..

লুঙ্গি ও টি শার্ট পরে ক্লাস নিচ্ছেন শিক্ষক

হাওর বার্তা ডেস্কঃ বেশির ভাগ প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান নিয়ে ব্যাপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। অনেক বিদ্যালয়ে শিক্ষকদের উপস্থিতি নিয়েও রয়েছে গোঁজামিল। ফলে কোমলমতি শিশুরাও বিদ্যালয়ে আসে নিজেদের ইচ্ছামতো। আবার অনেক বিস্তারিত..

সিনহাকে পদত্যাগে বাধ্য করা হয়েছে হিন্দু মহাজোট

হাওর বার্তা ডেস্কঃ সুরেন্দ্র কুমার সিনহাকে প্রধান বিচারপতি থেকে পদত্যাগে সরকার বাধ্য করেছে বলে অভিযোগ করেছে জাতীয় হিন্দু মহাজোট। সংগঠনের সাধারণ সম্পাদক গোবিন্দ চন্দ্র প্রামাণিক বলেছেন, ‘আমাদের প্রধান বিচারপতিকে যেভাবে বিস্তারিত..

মুক্তিযোদ্ধার সঠিক তালিকা প্রকাশ শিগগির

জাকির হোসাইনঃ শিগগিরই মুক্তিযোদ্ধার সঠিক তালিকা ওয়েবসাইটে প্রকাশ করা হবে। আজ সংসদে সরেকারি দলের সদস্য মকবুল হোসেনের এক সম্পূরক প্রশ্নের জবাবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক এ কথা বিস্তারিত..

মুক্তিযোদ্ধার সঠিক তালিকা প্রকাশ শিগগির

জাকির হোসাইনঃ শিগগিরই মুক্তিযোদ্ধার সঠিক তালিকা ওয়েবসাইটে প্রকাশ করা হবে। আজ সংসদে সরেকারি দলের সদস্য মকবুল হোসেনের এক সম্পূরক প্রশ্নের জবাবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক এ বিস্তারিত..

নেইমার-এমবাপ্পের সঙ্গে জুটি বাঁধতে চান গ্রিজমান

হাওর বার্তা ডেস্কঃ অ্যাটলেটিকো মাদ্রিদে আন্তনি গ্রিজমানের ভবিষ্যৎ অনেকটাই অনিশ্চিত। আগামী মৌসুমে এই ফরাসি তারকা নতুন ঠিকানা খুঁজে নেবেন বলে জোর আলোচনা চলছে। এবার গুঞ্জনে ডালপালা মেলার সুযোগ করে দিলেন বিস্তারিত..

পটুয়াখালীতে নতুন সেনানিবাস হচ্ছে প্রধানমন্ত্রীর নামে

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালী জেলার পায়রা নদীর তীর ঘেঁষে ১৯৭৫ সাল পরবর্তী সময়ে জেগে ওঠা চরের এক হাজার ৫৩২ একর ভূমিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে প্রায় এক হাজার ৭০০ কোটি বিস্তারিত..

পাল্টা-পাল্টি কোনো সমাবেশ করছে না আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের ১৮ নভেম্বরের সমাবেশ বিএনপির সমাবেশের কোনো পাল্টা-পাল্টি সমাবেশ না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ (১৩ নভেম্বর) বিকেলে জাতীয় প্রেস বিস্তারিত..

শীতে চাঙ্গা থাকতে খান কমলা লেবু

হাওর বার্তা ডেস্কঃ শীত মানেই হিমেল হাওয়ায় ফুরফুরে মেজাজে গা ভাসিয়ে চলার দিন। সেই সঙ্গে খাওয়া-দাওয়া, আড্ডা এবং অবশ্যই ভুরিভোজের পর কমলা লেবুর কোষ খেতে খেতে রোদ পোওয়ানো। এটা বাঙালি বিস্তারিত..

যে ধৈর্যের মাধ্যমে অর্জিত হবে ইসলামের প্রকৃত বিজয়

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম ধৈর্য ও সহমর্মিতার এক অন্যতম জীবন ব্যবস্থা। চরম বিপদ-আপদ, জুলুম-নির্যাতনের মাঝেও ধৈর্য ধারণ করা ঈমানদারের প্রকৃত গুণ। এ ধৈর্য ধারণের মাধ্যমেই অর্জিত হয় দুনিয়া ও পরকালের বিস্তারিত..