সেতুর দাবিতে ৫ শিক্ষা প্রতিষ্ঠানের মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটের মোরেলগঞ্জে একটি সেতুর দাবিতে মানববন্ধন করেছেন ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। আজ বেলা ১১টায় চালিতাবুনিয়া এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। খাউলিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া ও চিপাবারইখালী গ্রামের মধ্যবর্তী বিস্তারিত..

ভেলায় করে ৩ দিনে ১ হাজারের বেশী রোহিঙ্গার অনুপ্রবেশ

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের রোহিঙ্গাদের বাংলাদেশে অনুপ্রবেশ কোন ভাবেই থামছে না। প্রশাসনের কড়া কড়িতে নাফ নদীতে নৌকা চলাচল বন্ধ রয়েছে। তাই এবার বাঁশের ভেলায় করে আসছে রোহিঙ্গারা। ৩ দিনে ১ বিস্তারিত..

নেইমার সমালোচনার উর্ধ্বে নন এমবাপে

হাওর বার্তা ডেস্কঃ প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তারকা কিলিয়ান এমবাপে তার ক্লাব সতীর্থ নেইমার প্রসঙ্গে বলেছেন, ‘তিনিও মানবিক গুনসম্পন্ন একজন মানুষ।’ বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেয়ার পর থেকে তাকে নিয়ে বিস্তারিত..

বিবাহবিচ্ছেদের কথা শাকিবের কাছে সরাসরি শুনতে চান অপু

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে নিয়ে আবারো নতুন খবর। এর আগে বিয়ে ও সন্তানের খবর মিডিয়ার সামনে অপু বিশ্বাস জানালেও এবারের খবরটি বিস্তারিত..

১৯ নভেম্বর শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের প্রাথমিক শিক্ষা সমাপনী ও মাদরাসার শিক্ষার্থীদের ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু হবে ১৯ নভেম্বর। চলবে ২৬ নভেম্বর পর্যন্ত। আজ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এ বিস্তারিত..

আমি তো বলিনি যে কিম জং আন বেঁটে আর মোটা

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আবারো উত্তর কোরিয়ার নেতা কিম জং আন সম্পর্কে তির্যক মন্তব্য করেছেন। মি. ট্রাম্প এক টুইটে বলেছেন, উত্তর কোরিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় যদিও তাকে ‘বুড়ো’ বিস্তারিত..

বায়ু দূষণের প্রভাব থেকে বাঁচাবে যে সব খাবার

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বে বায়ু দূষণে আক্রান্ত শহরগুলোর তালিকায় শুরুর দিকে রয়েছে আমাদের রাজধানী ঢাকা। দিনকে দিন একটু একটু করে বাড়ছে দূষণের মাত্রা। দূষণ থেকে বাঁচতে ঢাকা ছাড়ার ইচ্ছা অনেকেরই। বিস্তারিত..

ম্যারাডোনাকে ছাড়িয়ে গেলেন আগুয়েরো

হাওর বার্তা ডেস্কঃ ডিয়েগো ম্যারাডোনা ও সার্জিও আগুয়েরো আর্জেন্টিনার দুই প্রজন্মের দুই খেলোয়াড়। ম্যারাডোনা সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন। অন্যদিকে আগুয়েরো সময়ের সেরা ফরোয়ার্ডদের একজন। দুজনের মধ্যে তফাৎ বিশাল। তবে একটা বিস্তারিত..

বিএনপি ক্ষমতায় এলে দেশকে অচল করে দেবে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সমাবেশের নামে রাস্তাকে অচল করেছে, আর ক্ষমতায় এলে দেশকে অচল করে দেবে। আজ রবিবার বিস্তারিত..

আগামীকাল শিল্পমন্ত্রী নাইজেরিয়া যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ ডি-৮ শিল্পবিষয়ক মন্ত্রীপর্যায়ের ৬ষ্ঠ সম্মেলনে যোগ দিতে আগামীকাল নাইজেরিয়া যাচ্ছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। নাইজেরিয়ার রাজধানী আবুজায় আগামী ১৪ নভেম্বর শুরু হচ্ছে তিন দিনব্যাপী এ সম্মেলন। সম্মেলনে বিস্তারিত..