কোনো ছেলে আপনার প্রতি আকৃষ্ট কিনা তা কিভাবে বুঝবেন

এমন কিছু লক্ষণ আছে, যা দেখলে কোনো ছেলে আপনার প্রেমে পড়েছে কিনা সহজেই বোঝা সম্ভব। পরিচিতদের মধ্যে কেউ আপনার প্রেমে পড়লে হয়তো আচরণে তা প্রকাশ করবেন না। কিন্তু আপনার মধ্যে এমন একধরনের অনুভূতি হবে বিস্তারিত..

রিনি ঝিনি বাজে

রিনি ঝিনি বাজে তব হস্তভরা রঙ্গিন কাঁকন প্রাণে মম রিনি ঝিনি বাজে, দুচোখেতে নীলিম আকাশ তব বুক ভরা ভারী লাজে । পুষ্প মালা শোভিত কবরী মনোলোভা রুপ অঙ্গে ধরে, হাসো বিস্তারিত..

একটি লাভ লেটার ও ভালবাসার কাহিনী

রাইসা কাঁদছে । যাকে বলে অঝরে কাঁদতে থাকা । কিন্তু তাতে কারো কিছু আসে যায় না । রুমটি বাহির থেকে বন্ধ । ২০ তে পা দিবে দিবে মেয়েটির ব্যাগে যদি বিস্তারিত..

সবজির চারা বিক্রি করে লাখপতি কৃষক

হাওর বার্তা ডেস্কঃ জয়পুরহাট সদর উপজেলার গনকবাড়ী এলাকার হারুন অর রশিদ শীতকালীন সবজি চাষ না করে চারা উৎপাদন করেন। তিনি শুধু শীতকালীন সবজির বীজের অঙ্কুরোদগম ঘটায়ে সেখান থেকে চারা বিক্রি করে হয়েছেন বিস্তারিত..

ময়মনসিংহ ও টাঙ্গাইলের বড় জয়

হাওর বার্তা ডেস্কঃ জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বে আজ শুক্রবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ময়মনসিংহ জেলা ও সাতক্ষীরা জেলা। রোজিনার বিস্তারিত..

অবরোধে পরিস্থিতি আরো খারাপ হবে মিয়ানমার

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা মুসলমানদের ওপর নিপীড়নের দায়ে সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্র প্রস্তাবিত অবরোধ আরোপ করলে মিয়ানমারের অপরিণত বেসামরিক সরকার ক্ষতিগ্রস্ত হবে বলে সতর্ক করেছে দেশটির নেতা অং সান সু চির বিস্তারিত..

বাড়িভাড়া স্বাভাবিক রাখার দাবি

হাওর বার্তা ডেস্কঃ নতুন বছরে মেস-বাড়িভাড়া স্বাভাবিক রাখার দাবি জানিয়েছেন ‘বাংলাদেশ মেস সংঘ’ নামে একটি সংগঠন। শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানানো হয়। মানববন্ধনে বক্তরা বলেন, বিস্তারিত..

রোহিঙ্গাদের ফেরাতে রাখাইনে নিরাপত্তা নিশ্চিত করুন

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘের উদ্বাস্তু বিষয়ক হাইকমিশনার ফিলিপ্পো গ্র্যান্ডি বল প্রয়োগের মাধ্যমে বাস্তুচ্যুত রোহিঙ্গাদের প্রত্যাবাসনের জন্য মিয়ানমারে রাখাইন রাজ্যে নিরাপত্তা নিশ্চিতকরণ, মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠার ওপর গুরুত্বারোপ করেছেন। তিনি বিস্তারিত..

শনিবার তারকাদের বিপিএলের জমজমাট আসর

হাওর বার্তা ডেস্কঃ চারপাশে সবুজের বেষ্টনী। তার মাঝে নয়নাভিরাম সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। অনিন্দ্য সুন্দর এ স্টেডিয়ামে এবার শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। শুরু হচ্ছে চার ছক্কার দামামা। প্রকৃতির বিস্তারিত..

খালেদার গাড়ি বহরে হামলা আওয়ামী লীগের পরিকল্পিত

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি কক্সবাজারে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণে খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার ঘটনা আওয়ামী লীগের পরিকল্পিত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। শুক্রবার বিকেলে নয়াপল্টনে বিস্তারিত..