সরকারের জুলুম নির্যাতন এমকে আনোয়ারকে আর স্পর্শ করবে না: ফখরুল

হাওর বার্তা ডেস্ক ঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এমকে আনোয়ার আপসহীন সৈনিক ছিলেন। যে কারণে শেষ বয়সেও সরকারের জেল-জুলুম-নির্যাতনের শিকার হতে হয়েছে। এখন সরকারের জুলুম-নির্যাতন তাকে আর বিস্তারিত..

রাসুল (সা.)-এর পছন্দনীয় খাবার খাওয়া কি সুন্নত

হাওর বার্তা ডেস্কঃ  নামাজ, রোজা, হজ, জাকাত, পরিবার, সমাজসহ জীবনঘনিষ্ঠ ইসলামবিষয়ক প্রশ্নোত্তর অনুষ্ঠান ‘আপনার জিজ্ঞাসা’। জয়নুল আবেদীন আজাদের উপস্থাপনায় বেসরকারি একটি টেলিভিশনের জনপ্রিয় এ অনুষ্ঠানে দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বিস্তারিত..

সেনা দাবি ২৩ দলের, ইভিএম চায় ৭ দল কোন দল কি চায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপে অংশ নেওয়া ৪০টি দলের মধ্যে বিএনপিসহ ২৩টি দলই গণপ্রতিনিধিত্ব আদেশে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংজ্ঞায় অন্তর্ভুক্ত করে এবং ম্যাজিস্টেরিয়াল ক্ষমতাসহ সেনা মোতায়েনের প্রস্তাব রেখেছে। বিস্তারিত..

ইসির থাকবে ফেয়ারনেস, ভোটে সবদল: বিশেষজ্ঞগণ

হাওর বার্তা ডেস্কঃ  গত জাতীয় সংসদ নির্বাচনের মতো বর্জনের সংস্কৃতি পাল্টে নির্বাচটনী  ‘মুশকিল’ এড়াতে সব রাজনৈতিক দলকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার পরামর্শ দিয়েছেন নির্বাচন বিশেষজ্ঞরা। একই সঙ্গে ইসিকে কথায় ও বিস্তারিত..

খরায় ৮ কোটি মানুষের খাদ্য নষ্ট হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ  প্রতি বছর খরার কারণে যে খাদ্যশস্য উৎপাদন ব্যাহত হয়, তা দিয়ে জার্মানির মতো একটি দেশের সব নাগরিকের বছরের প্রতিটি দিন খাদ্য যোগান দেওয়া সম্ভব। বিশ্ব ব্যাংক প্রকাশিত বিস্তারিত..

রাজনীতিতে এমন ভালো মানুষ চোখে পড়ে না

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এমকে আনোয়ারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। মঙ্গলবার রাতে পার্থ তাঁর ফেসবুক বিস্তারিত..

ইসিতে ১১ দফা নিয়ে সেমিনার করবে আ.লীগ

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনের কাছে দেওয়া ১১ দফা প্রস্তাবনা নিয়ে আগামী মাসে সেমিনার করবে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি। মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে উপ-কমিটির বিস্তারিত..

তামিম পুরোপুরি সুস্থ না হয়ে বিপিএল নয়

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন দক্ষিণ আফ্রিকায়। অথচ তামিম ইকবাল অবস্থান করছেন দেশে। কারণ, ইনজুরির কারণে আগেভাগেই তাকে দেশে ফিরে আসতে হয়েছে। মঙ্গলবার মিরপুরে নিজের বিস্তারিত..

বিসিএসে তিন ক্যাডারে প্রথম হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ এই কৃতিত্বের অধিকারী তিনজন হলেন প্রশাসনে প্রথম ইসমাইল হোসেন, তথ্য ক্যাডারে প্রথম সারাহ ফারজানা হক ও পরিসংখ্যানে প্রথম মোহাম্মদ কামাল হোসেন। ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এমন কৃতিত্বের ঘটনা এটাই বিস্তারিত..

লিভারের সুরক্ষায় নিয়মিত খেতে হবে ৮টি খাবার

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেহে যা কিছু্ই প্রবেশ করে তা প্রসেস করে আমাদের লিভার। আর এ কারণেই খুবই গুরুত্বপূর্ণ এই অঙ্গটি। যার নিয়মিত যত্ন না নিলে আপনি অকালে মৃত্যুর কোলে বিস্তারিত..