লেবুর খোসা ক্যানসার রোধে

হাওর বার্তা ডেস্কঃ লেবুর মধ্যে রয়েছে ভিটামিন বি৬, বি১, ভিটামিন এ, ভিটামিন সি, ফলিক এসিড, ম্যাগনেসিয়াম, পেকটিন, ক্যালসিয়াম, পটাশিয়াম ও ফসফরাস। লেবুর খোসার মধ্যেও রয়েছে এসব গুণ। নিচে লেবুর খোসার বিস্তারিত..

ঢাবির সকল হলের ক্যান্টিনের খাবার ঠিক করে দেয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোর ক্যান্টিনের খাবারের মান কোন উন্নতিই হচ্ছে না, তার উপরে বাড়ানো হয়েছে খাবারের দাম। বিভিন্ন হলের শিক্ষার্থীরা এমন অভিযোগ করেছেন দীর্ঘদিন ধরেই। তবে এবার ঢাকা বিস্তারিত..

চাকরির নামে কোটি টাকা হাতিয়ে নেয়া ৪ প্রতারক আটক

হাওর বার্তা ডেস্কঃ সেনাবাহিনীতে চাকরি দেয়ার নাম করে দেশের বিভিন্ন স্থান থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চার প্রতারককে আটক পুলিশ। ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে জয়দেবপুর থানার পুলিশ বিস্তারিত..

সাড়ে ৫শ’ বছর আগের মসজিদ

হাওর বার্তা ডেস্কঃ মসজিদের শহর হিসেবে ঢাকার সুখ্যাতির বিষয়টি বেশ পুরনো। বৃহৎ এই নগরীতে অসংখ্য মসজিদ রয়েছে। যার বেশির ভাগই ঐতিহাসিক আমলের। ঐতিহাসিক আমলের ঠিক কতটি মসজিদ রাজধানীতে রয়েছে তার বিস্তারিত..

সামাজিক বানরপল্লী ঘুরে আসুন

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার কিশোরগঞ্জ বাজার থেকে প্রায় ৮  কিলোমিটার পশ্চিমে আঁকাবাঁকা গ্রামীণ মেঠোপথ পেরোলে চোখে পড়বে নয়নাভিরাম পাহাড়ি বনাঞ্চল সন্তোষপুর। প্রায় ১০৬ একর জমি নিয়ে এর বিস্তারিত..

কদবেলের পুষ্টিগুণ ও স্বাস্থ্য উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ কদবেলের আছে নানা পুষ্টিগুণ। এতে খাদ্যশক্তি রয়েছে কাঁঠাল ও পেয়ারার প্রায় সমান। আমিষের পরিমাণ রয়েছে আমের চেয়ে সাড়ে ৩ গুণ, কাঁঠালের দ্বিগুণ, লিচুর চেয়ে ৩ গুণ, আমলকী বিস্তারিত..

এরশাদের রোগ মুক্তি কামনায়

হাওর বার্তা ডেস্কঃ অসুস্থ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনা করেছে জাতীয় পার্টি। বৃহস্পতিবার জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের উদ্যোগে বিস্তারিত..

সৌদিতে ডিজিটাল সেবাকেন্দ্র ইডিসি

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবের বাংলাদেশি প্রবাসীদের দোরগোড়ায় সেবা পৌঁছে দেবার জন্য বাংলাদেশ দূতাবাস জেদ্দা কনস্যুলেটর উদ্যোগে একসেস টু ইনফরমেশন (এ টু আই)-এর  আওতায় ‘এক্সপ্যাট্রিয়েটস ডিজিটাল সেন্টার’ (ইডিসি) নামে একটি বিস্তারিত..

আইফোন এইট ও প্লাস বাজারে আনছে গ্রামীণফোনে

হাওর বার্তা ডেস্কঃ ২ নভেম্বর থেকে বাজারে আইফোন এইট এবং আইফোন এইট প্লাস আনছে গ্রামীণফোন। ২৭ অক্টোবর থেকে গ্রাহকরা গ্রামীণফোন সেন্টার এবং গ্রামীণফোন ওয়েবসাইটের  মাধ্যমে এই ফোনগুলো প্রি-অর্ডার করতে পারবেন। বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সঙ্গে রবিবার সুষমার সৌজন্য সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। আগামী রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস বিস্তারিত..