মসুর ডালের ব্যতিক্রমী ব্যবহার

হাওর বার্তা ডেস্কঃ মুসর ডাল পুষ্টিগুণে ভরপুর। মসুর ডাল শুধু সুস্বাদুই নয় এটি আমাদের শরীরের জন্য বেশ উপকারী। খনিজ পদার্থ, আঁশ, খাদ্যশক্তি, আমিষ, ক্যালসিয়াম, লৌহ, ক্যারোটিন, ভিটামিন বি-২ ও শর্করা বিস্তারিত..

সৌদিতে ১৩৫ বাংলাদেশি শ্রমিক আটক

হাওর বার্তা ডেস্কঃ নিয়োগদাতা ছাড়া অন্য মালিকের অধীনে কাজ করায় ১৩৫ বাংলাদেশি শ্রমিককে আটক করেছে সৌদি আরব। দেশটির দাম্মাম শহরে গত সোমবার থেকে বুধবার পর্যন্ত তিন দিনের অভিযানে সৌদি পুলিশ বিস্তারিত..

শীতকালীন সবজিতে লাভবান চাষীরা

হাওর বার্তা ডেস্কঃ বন্যার ক্ষতি পুষিয়ে নিতে শীতকালীন সবজি চাষে ব্যস্ত সময় পার করছেন ফরিদপুর জেলার চাষীরা। বন্যার পানি নেমে যাওয়ার সাথে সাথে উঁচু জমিতে শুরু করেছেন বিভিন্ন প্রকার সবজি বিস্তারিত..

উপাচার্যকে নতুন কোনো দুর্নীতি করতে দেয়া হবে না

হাওর বার্তা ডেস্কঃ উপাচার্যকে নতুন করে আর কোনো দুর্নীতি করতে দেয়া হবে না। দুর্নীতির মাধ্যমে তিনি বিশ্ববিদ্যালয়ের প্রতিটি সেক্টরকে নিজস্ব আখড়া বানিয়েছেন। এখন থেকে পদে পদে তার সব ধরনের দুর্নীতির বিস্তারিত..

নজরুল ইসলাম প্রধানমন্ত্রীর প্রেস সচিব হলেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ প্রেস সচিব নজরুল ইসলামকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অতিরিক্ত প্রেস সচিব হিসেবে বদলি করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব নুমেরী জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য বিস্তারিত..

শুভেচ্ছা জানাবেন যেভাবে প্রিয়জনকে

হাওর বার্তা ডেস্কঃ বাঙালী মানেই উৎসবপ্রিয়। বিভিন্ন উপলক্ষে আত্মীয়-স্বজনদের নিয়ে আনন্দে মেতে ওঠেন প্রাণখুলে। ঈদ, পূজা, পহেলা বৈশাখ, চৈত্র সংক্রান্তি, বিজয় দিবস, স্বাধীনতা দিবস, ভাষা দিবস কিংবা ভালোবাসা দিবসে শুভেচ্ছা বিস্তারিত..

আমনে উৎপাদন ব্যয় বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ অন্যান্য বছর সর্বোচ্চ ৫০ পয়সা থেকে ৩ টাকা পর্যন্ত বাড়লেও চলতি আমন মৌসুমে ধানের উৎপাদন ব্যয় গত বছরের চেয়ে ৫ টাকা ৬৩ পয়সা ও চালের ব্যয় ৮ বিস্তারিত..

বাংলাদেশের খেলোয়াড়দের আসল পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ ভালো খেলা, ভালো খেলা’ স্লোগানটা স্লোগানই থেকেছে প্রথম তিন ম্যাচে পাকিস্তান, ভারত ও চীনের বিরুদ্ধে। দীর্ঘ ৩২ বছর পর ঘরের মাঠের এশিয়া কাপ হকিতে বাংলাদেশ প্রথম তিন বিস্তারিত..

নকিয়া-৯ স্মার্টফোন এ যা থাকছে

হাওর বার্তা ডেস্কঃ নকিয়া ৯ স্মার্টফোন তৈরি করছে এইচএমডি গ্লোবাল। যদিও নকিয়ার পক্ষ থেকে এই ফোন নিয়ে এখন পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে অনলাইনে ফাঁস হয়ে যাওয়া তথ্যমতে, টেক এক্সপার্টরা বিস্তারিত..

সরকার ভারত থেকে ১ লাখ টন চাল আমদানি করবে

হাওর বার্তা ডেস্কঃ বন্যা এবং অতিবৃষ্টির ফলে ধানের উৎপাদন ব্যাহত হয়েছে। এ অবস্থায় দেশের চাহিদা মেটাতে ভারত থেকে সরকারি পর্যায়ে ১ লাখ টন সিদ্ধ চাল আমদানির সিদ্ধান্ত নিয়েছে সরকার। প্রতি বিস্তারিত..