কোমরের ব্যাথা আছে এই পদ্ধতি কাজে লাগাতে পারেন (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ কোমরের ব্যাথা যাদের আছে, তারা এই প্রয়োজনে এই পদ্ধতি অবলম্বন করতে পারেন কোমর ব্যথায় সুস্থ থাকবেন কিভাবে? জীবনের কোনো না কোনো সময় লো ব্যাক পেইন বা কোমর বিস্তারিত..

বিশ্ব সুন্দরী সৌদি আরবের রানী ফাতিমা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব সুন্দরী হিসেবে আমরা সবাই জানি অ্যাঞ্জেলিনা জোলি ও ঐশ্বর্যা রাই বচ্চনকে। তার কারণ, তারা সেলিব্রেটি বলে। তবে রূপ, গুণ ও সম্পদের কারণে তাদের পেছনে ফেলে এবার বিস্তারিত..

চীনের ধনীর দুলালীদের একী কাণ্ড

হাওর বার্তা ডেস্কঃ তারা সুপার কার চালান। এক রাতে হাজার হাজার ডলার ব্যয় করেন কেবলমাত্র বিলাসিতা প্রদর্শনের জন্যে। এরা চীনের ধনীদের দ্বিতীয় প্রজন্ম বলে পরিচিত লাভ করছে। এমনকি চীনের প্রেসিডেন্ট বিস্তারিত..

১২ থেকে ১৪ জানুয়ারি বিশ্ব ইজতেমার প্রথম পর্ব

হাওর বার্তা ডেস্কঃ আগামী বছরের জানুয়ারি মাসে দুই পর্বে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে। ১২ থেকে ১৪ জানুয়ারি প্রথম পর্ব এবং ১৯ থেকে ২১ জানুয়ারি ইজতেমার দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে। ইজতেমার বিস্তারিত..

হাফেজ মামুনকে বিমানবন্দরে নাগরিক সংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের ৮১ দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে বাংলাদেশকে বিশ্ব দরবারে উজ্জ্বল করে দেশে ফেরার পর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফুলেল সংবর্ধনায় সিক্ত হন বাংলাদেশের গর্ব হাফেজ আব্দুল্লাহ আল বিস্তারিত..

একজোট হোন নৌকাকে বিজয়ী করতে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল আগামী জাতীয় নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সবাইকে এক জোট বাঁধার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিস্তারিত..

বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হলেন মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা

দ্বীন ইসলামঃ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জের কৃতি সন্তান মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর ফারুক (মঞ্জু) বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন। মোহাম্মদ ওমর ফারুক ব্যাক্তি জীবনে দুই কন্যা সন্তানের জনক বিস্তারিত..

স্বাস্থ্য উন্নয়ন ব্যবস্থাপনা গুরুত্বপূর্ণ নীতি

হাওর বার্তা ডেস্কঃ চূড়ান্ত অনুমোদন পেয়েছে ‘স্বাস্থ্য উন্নয়ন সারচার্জ ব্যবস্থাপনা নীতি- ২০১৭। সোমবার মন্ত্রিসভার বৈঠকে এ নীতিকে চুড়ান্তভাবে অনুমোদন দেয়া হয়। জনস্বাস্থ্যের জন্য গুরুত্বপূর্ণ এই নীতিটি চূড়ান্ত করতে তামাকবিরোধী বিভিন্ন বিস্তারিত..

জোড়া গোল করলেন ফুটবল মাঠে দুরন্ত ধোনি

হাওর বার্তা ডেস্কঃ শুধু ব্যাট হাতে নয়, ফুটবল মাঠেও দুরন্ত মহেন্দ্র সিং ধোনি। জোড়া গোল করে সেটাই দেখিয়ে দিলেন তিনি। মূলত, তার কারণেই ভারতের সেলিব্রেটি ক্লাসিকোতে অভিনেতাদের ফুটবল দলকে দাপটে বিস্তারিত..

ঢাকার রাস্তায় এই উড়ুক্কু ট্যাক্সিই তো চাই

হাওর বার্তা ডেস্কঃ অচিরেই দুবাইয়ের ঝলমলে আকাশ ভীষণ ব্যস্ত হয়ে পড়বে। ভিড় লেগে যাবে আকাশপথে। পাখিরা হয়ে যাবে কিংকর্তব্যবিমূঢ়! কেন? কারণ, দুবাইয়ের আকাশজুড়ে আর পাঁচ বছর পরই রাজত্ব করবে উড়ন্ত বিস্তারিত..