জঙ্গি মিজানের ৫ দিনের রিমান্ড

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলা মামলায়  মিজানুর রহমান ওরফে বড় মিজানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বড় মিজান গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনায় গ্রেপ্তার হয়ে কারাগারে বিস্তারিত..

সবাই যেন ভালো কাজগুলো প্রমোট করে

হাওর বার্তা ডেস্কঃ নুসরাত ইমরোজ তিশা―গানের শিল্পী হিসেবেই নতুনকুঁড়িতে যুক্ত হয়েছিলেন। সময়ের সঙ্গে সঙ্গে সেই পরিচয় কেউ হয়তো আর সেভাবে মনে রাখেনি। কারণ সেই সময়ের গানের তিশা হয়ে গেছেন পুরোদস্তুর বিস্তারিত..

মঠবাড়িয়ায় ৮৬ মণ্ডপে জেলা চেয়ারম্যানের সহায়তা

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের মঠবাড়িয়ার ৮৬টি পূজা মণ্ডপে আর্থিক সহায়তা দিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ। মঙ্গলবার রাতে মঠবাড়িয়া কেন্দ্রীয় হরিসভা মন্দিরে জেলা পরিষদ তহবিল বিস্তারিত..

সিরিজ ড্র হলেই র‌্যাংকিংয়ে আটে উঠবে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ পচেফস্ট্রুমে বৃহস্পতিবার শুরু হচ্ছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা দুই ম্যাচের টেস্ট সিরিজ। এই সিরিজটি অন্তত ড্র করতে পারলেই আইসিসি টেস্ট র‌্যাংকিং-এ প্রথমবারের মতো অষ্টম স্থানে ওঠার সুযোগ পাবে বাংলাদেশ। বিস্তারিত..

গুগল অ্যাডসেন্স এবার বাংলা ওয়েবসাইটে

হাওর বার্তা ডেস্কঃ এতদিন ইংরেজি ভাষার ওয়েবসাইটগুলোতে গুগল অ্যাডসেন্স ব্যবহারের সুযোগ দিত পৃথিবীর শীর্ষ সার্চ ইঞ্জিন গুগল। অবশেষে  বাংলা ভাষার ওয়েবসাইটে গুগল অ‍্যাডসেন্স ব্যবহারের সুবিধা দেয়ার ঘোষণা দিয়েছে টেক জায়ান্ট বিস্তারিত..

রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকে বাধ্য করার আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ হত্যা ও নির্যাতনের মুখে বাংলাদেশে এসে আশ্রয় নেয়া রোহিঙ্গা নাগরিকদের ফিরিয়ে নিতে মিয়ানমারকে বাধ্য করতে বিশ্ববাসীর প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। এ ব্যাপারে তিনি আন্তর্জাতিক সব বিস্তারিত..

পূর্ব-তিমুর : ‘মেড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটন পণ্যের নতুন রপ্তানি বাজার

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় বাজারের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও উচ্চ গুণগতমানের পণ্য দিয়ে বিশ্ব ক্রেতাদের আস্থা অর্জন করে চলেছে ওয়ালটন। তৈরি হচ্ছে নতুন নতুন রপ্তানি বাজার। এরই ধারাবাহিকতায় বাংলাদেশী ব্র্যান্ড ওয়ালটনের বিস্তারিত..

হবিগঞ্জে কৃষক হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

হাওর বার্তা ডেস্কঃ জেলার চুনারুঘাট উপজেলার শিরিকান্দি গ্রামে কৃষক ফুল মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় ৪ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুর সাড়ে ৩টায় হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিস্তারিত..

সুস্থ থাকার কিছু উপায়

হাওর বার্তা ডেস্কঃ প্রতিকারের চেয়ে প্রতিরোধ ভালো। শরীর সুস্থ রাখতে বাড়াতে হবে রোগ প্রতিরোধ ক্ষমতা। মানব শরীর এমনভাবে নকশা করা যাতে সে নিজেই সুস্থ হতে পারে। আর এই ক্ষমতার নাম বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যুতে কূটনৈতিক তৎপরতা অব্যাহত রাখতে হবে

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল বৃহস্পতিবার জাতিসংঘে অনুষ্ঠেয় নিরাপত্তা পরিষদের বৈঠকে রাশিয়া ও চীন যাতে রোহিঙ্গা ইস্যুতে ইতিবাচক থাকে বা কোনো কারণে ভেটো না দেয় সে ব্যাপারে কূটনৈতিক তৎপরতা চালাতে সরকারের বিস্তারিত..