দুর্গাপূজাতেও সুদিন ফিরছে না ঢাক-ঢোল কারিগরদের

হাওর বার্তা ডেস্কঃ মা আসছেন এবার নৌকায় চড়ে, থাকবেন কয়েকদিন। আবার চলে যাবেন ঘোড়ায় চড়ে। মাকে বরণ ও বিদায় দেয়া পর্যন্ত এ সময়টুকু সনাতন ধর্মাবলম্বীরা ঢাকের তালে নেচে গেয়েই পার বিস্তারিত..

গাঁটের ব্যথা থেকে রক্ষা করবে হলুদ

হাওর বার্তা ডেস্কঃ মাছ, মাংস কিংবা সবজিতে হলুদ না দিলে রঙ হয় না ঠিকই, কিন্তু, হলুদের আরও গুণাগুণ আছে। সেটা জানেন? হলুদের এমন অনেক গুণ রয়েছে, যা অনেকেরই অজানা। যেমন বিস্তারিত..

অস্ট্রেলিয়ার কাছে বাংলাদেশের মেয়েদের হার

হাওর বার্তা ডেস্কঃ উত্তর কোরিয়া এবং জাপান ছিল শক্তিশালী প্রতিপক্ষ। তাই ভালো খেলাই লক্ষ্য ছিল বাংলাদেশের মেয়েদের। তবে তৃতীয় তথা শেষ ম্যাচে প্রতিপক্ষ অস্ট্রেলিয়া হওয়ায় কিছুটা আশা জেগেছিল। আত্মবিশ্বাসী ছিল বিস্তারিত..

নির্বাচনকালীন সরকার ও সেনা চায় বাংলাদেশ জাতীয় পার্টি

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনকালীন সরকার ও জাতীয় নির্বাচনে সেনা মোতায়ন চায় বাংলাদেশ জাতীয় পার্টি। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর এম এ মুকিত ও মহাসচিব বি এ নাজমুল হকের নেতৃত্বে একটি প্রতিনিধি বিস্তারিত..

কালোবাজারির শঙ্কায় ওএমএসের চালের দাম বাড়লো দ্বিগুণ

হাওর বার্তা ডেস্কঃ কালোবাজিরি হওয়ার আশঙ্কায় খোলা বাজারে বিক্রির (ওএমএস) চালের দাম দ্বিগুণ করা হয়েছে। ১৫ টাকা থেকে বাড়িয়ে ৩০ টাকা করা হয়েছে এই চালের দাম। রবিবার সন্ধ্যায় হাওর বার্তাকে বিস্তারিত..

মক্কার শরিফের জুমার খুতবা আল্লাহর আদেশে আত্মনিবেদন

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহর প্রতি নিজেকে সঁপে দেয়া ও নবী করিম (সা.) এর আদর্শ আঁকড়ে ধরা সত্যনিষ্ঠার পরিচায়ক। এটা বান্দার ঈমান ও ইসলামের প্রকৃত পরীক্ষা। আল্লাহ বলেন, ‘অতএব, তোমার পালনকর্তার বিস্তারিত..

ময়ূরী এবার বিয়ে করলেন মাদ্রাসা শিক্ষককে

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরেই মিডিয়ার বাইরে এক সময়ের ‘সাড়া জাগানো’ নায়িকা ময়ূরী। পর্দার আড়ালে থাকা এই অভিনেত্রীর সম্প্রতি নতুন খবর পাওয়া গেল, বিয়ে করেছেন তিনি। গত আগস্ট মাসে তৃতীয়বারের বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যু, বাংলাদেশ চায় শান্তিপূর্ণ সমাধান

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারে রোহিঙ্গাদের উপর যে বর্বরোচিত কাণ্ড চলছে তার শান্তিপূর্ণ সমাধান চায় বাংলাদেশ বলে জানিয়েন আইনমন্ত্রী আনিসুল হক। রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটে এক অনুষ্ঠানে বিস্তারিত..

রোহিঙ্গাদের জন্য তৈরি হচ্ছে ১৪ হাজার তাঁবু

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের বালুখালী ক্যাম্পে রোহিঙ্গাদের জন্য ১৪ হাজার তাঁবু তৈরি করা হচ্ছে। আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) আজ রবিবার থেকে তাঁবু তৈরির কাজ শুরু করেছে। আগামী ১০ দিনের মধ্যে বিস্তারিত..

নতুন আবিস্কারে তোলপাড়, সূর্য পৃথিবীর চারপাশে ঘুরছে

হাওর বার্তা ডেস্কঃ পৃথিবী সূর্যের চারদিকে ঘোরে এই তথ্যকে ভুল ‘প্রমাণ’ করেছেন সৌদি আরবের এক আলেম।  নিজের গবেষণার কথা বলে তিনি দাবি করেছেন, পৃথিবী একটি নিশ্চল বস্তু, এটি নড়তে পারে বিস্তারিত..