ইন্দুরকানী উপজেলা আ.লীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা আ.লীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে দুর্নীতি, স্বজনপ্রীতি ও বিএনপি-জামায়াতের সাথে আতাঁতের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন দলীয় নেতাকর্মীরা। আজ মঙ্গলবার দুপুরে উপজেলা আ.লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত..

কেমন শত্রুতা মাছের সঙ্গে

হাওর বার্তা ডেস্কঃ পূর্ব শত্রুতার জের ধরে নড়াইল সদর উপজেলার হোগলাডাঙ্গা গ্রামে মাছের ঘেরে বিষ প্রয়োগ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১১ সেপ্টেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে। এতে চিংড়ি, বিস্তারিত..

বাকৃবির ভর্তি পরীক্ষা ৪ নভেম্বর

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহে অবস্থিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী চার নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা কমিটি সূত্রে জানা গেছে, ভর্তি আবেদন করতে বিজ্ঞাপন বিস্তারিত..

তামিম বিশ্ব একাদশের প্লেয়িং ইলেভেনে

হাওর বার্তা ডেস্কঃ আজ শুরু হচ্ছে বিশ্ব একাদশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। মঙ্গলবার সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ব একাদশ। এই দলের অধিনায়কত্ব বিস্তারিত..

দুঃস্থ নারীদের কর্মসংস্থানে ২৫০ কোটি টাকার প্রকল্প

হাওর বার্তা ডেস্কঃ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বেগম মেহের আফরোজ বলেছেন, গ্রামীণ দুস্থ ও অসহায় মহিলাদের কর্মসংস্থানে ২৫০ কোটি ৫৬ লাখ ২২ হাজার টাকা ব্যয়ে ‘ইনকাম জেনারেটিং একটিভিটিস (আইজিএ) বিস্তারিত..

রোহিঙ্গার বাংলাদেশে আসা সংখ্যা চার লাখের কাছাকাছি

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের রাখাইনে সহিংসতার মুখে পালিয়ে বাংলাদেশে আসা রোহিঙ্গা শরণার্থীর সংখ্যা তিন লাখ ৭০ হাজার ছাড়িয়ে গেছে বলে জানিয়েছেন জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআরের মুখপাত্র ভিভিয়ান তান। মঙ্গলবার বিস্তারিত..

৪ টাকায় মিলছে দীঘিনালায় জাম্বুরা

হাওর বার্তা ডেস্কঃ খাগড়াছড়ির দীঘিনালায় জাম্বুরা ফলের উৎপাদন বেড়েছে, দামও কিছুটা কমেছে। উপজেলার বিভিন্ন বাজারে চার থেকে আট টাকায় মিলছে একটি জাম্বুরা। ফেনী, কুমিল্লা, নোয়াখালী, চাঁদপুরসহ দেশের বিভিন্ন এলাকা থেকে বিস্তারিত..

মালয়েশিয়ার এনজিও রোহিঙ্গাদের সহায়তায় তহবিল সংগ্রহ করছে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের জন্য মানবিক সহায়তা হিসেবে এক লাখ রিঙ্গিতের একটি তহবিল গঠনের উদ্যোগ নিয়েছে মালয়েশিয়ার বেসরকারি প্রতিষ্ঠান অ্যাংকাতান বেলিয়া ইসলাম মালয়েশিয়া (এবিআইএম)। তাদের এ তহবিলের বিস্তারিত..

আমার শারীরিক অবস্থা আমিই বুঝি: সাকিব

হাওর বার্তা ডেস্কঃ ক্লান্তির জন্যই আপাতত লংগার ভার্সনে খেলতে চান না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিসিবির কাছে পাঠানো আবেদন পত্রে স্পষ্ট করে বলার পর আজ মঙ্গলবার তার বনানীর নিজ বিস্তারিত..

মানবতা বনাম বর্বরতা বাংলাদেশ এখন কী করবে

হাওর বার্তা ডেস্কঃ একদিকে বর্বরতা, অন্যদিকে মানবতা। বাংলাদেশ কাকে রুখবে, কার দিকে সাহায্যের হাত বাড়াবে? বন্যার প্লাবনের মতো তিন লাখের কাছাকাছি রোহিঙ্গা শরণার্থী প্রাণ রক্ষার জন্য বাংলাদেশে ঢুকেছে। বাংলাদেশের আর্থ-সামাজিক বিস্তারিত..