লড়াই হবে দুই হেভিওয়েট প্রার্থী রমেশ-ফখরুলের

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ ও বিএনপির দুই হেভিওয়েট প্রার্থীকে ঘিরে আলোচনা ঠাকুরগাঁও সদর-১ আসনে। হেভিওয়েট প্রার্থীর একজন হলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক বিস্তারিত..

বড় ধরনের যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে রাশিয়া

হাওর বার্তা ডেস্কঃ পূর্ব ইউরোপে রাশিয়ার সামরিক বাহিনীর সাম্প্রতিক মহড়াকে বিশাল যুদ্ধের প্রস্তুতি হিসেবে উল্লেখ করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট পেত্রো পেরেশেঙ্কো। তিনি বলেন, ‘রাশিয়ার মহড়া দেখলে মনে হবে যেন যুদ্ধপ্রস্তুতি নিচ্ছে বিস্তারিত..

অবৈধ ভবন ভাঙতে ১ বছর সময় চেয়েছে বিজিএমইএ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরঝিলের অবৈধ ভবনটি ভাঙতে আরও এক বছর সময় চেয়েছে তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ। নতুন ভবন নির্মাণে সময় লাগার কথা জানিয়ে আদালতে সময় চেয়ে আবেদন বিস্তারিত..

মা‌নিকগ‌ঞ্জের শত বছ‌রের নৌকার হাট জমজমাট

হাওর বার্তা ডেস্কঃ  কম‌তে শুরু ক‌রে‌ছে নদ নদীর পা‌নি। কিন্তু বন্যার পা‌নি‌তে এখ‌নো চার‌দিক থৈ থৈ কর‌ছে। মা‌নিকগঞ্জ জেলার কোন কোন ইউনিয়নে একমাত্র যোগাযোগ মাধ্যম হচ্ছে নৌকা। মা‌নিকগঞ্জ জেলার হরিরামপুর বিস্তারিত..

মেক্সিকোতে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ৬১

হাওর বার্তা ডেস্কঃ  মেক্সিকোর দক্ষিণাঞ্চলে শক্তিশালী ভূমিকম্পের আঘাতে কমপক্ষে ৬১ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবারের এই ভূমিকম্পকে দেশটিতে শতাব্দীর শক্তিশালী ভূমিকম্প বলে জানিয়েছেন প্রেসিডেন্ট এনরিক পেনা নিয়েতো। এ বিস্তারিত..

আমাকে নিয়ে আর কত ষড়যন্ত্র করবি

হাওর বার্তা ডেস্কঃ আমাকে নিয়ে আর কতো ষড়যন্ত্র করবি? আর কতো ক্ষতি করার চেষ্টা করবি? কিছু মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কতো ছোটলোকই করাবি? আর কতো ধোঁকা দিবি মানুষকে? তোর বিস্তারিত..

রপ্তানিকৃত তামাকজাত পণ্যে শুল্ক অব্যাহতি

হাওর বার্তা ডেস্কঃ তামাকজাত পণ্য রপ্তানিতে শুল্ক অব্যাহতি দেওয়া হয়েছে। রপ্তানি শুল্কপ্রাপ্ত তামাক পণ্যগুলো হলো-সিগার, চুরুট, ছোট চুরুট, তামাক ধারণকারী পণ্যসমূহ, সিগারেট, তরল তামাকজাত পণ্য। অভ্যন্তরীণ সম্পদ বিভাগের কাস্টমস বিভাগ বিস্তারিত..

ওআইসি সম্মেলনে যোগ দিতে কাজাখস্তান গেলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ শনিবার কাজাখস্তানের রাজধানী আস্তানার উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন। তিনি সেখানে ১০ ও ১১ সেপ্টেম্বর অনুষ্ঠেয় ওআইসি’র প্রথম ‘বিজ্ঞান ও প্রযুক্তি সম্মেলন’-এ যোগ দেবেন। বিস্তারিত..

প্রশিক্ষণের জন্য ভারতের ভুপালে যাচ্ছেন ৪০ বিচারক

হাওর বার্তা ডেস্কঃ বিচারিক প্রশিক্ষণের জন্য ভারতে যাচ্ছেন ৪০ জন বিচারক ও বিচার বিভাগীয় কর্মকর্তা। আগামী অক্টোবরের প্রথম সপ্তাহে ভারতের ভুপালে অবস্থিত ন্যাশনাল জুডিশিয়াল একাডেমিতে তারা প্রশিক্ষণ গ্রহণ করবেন। বাংলাদেশ জুডিশিয়াল বিস্তারিত..

প্রভাসের ‘সাহো’তে’ শ্রদ্ধা কাপুর

হাওর বার্তা ডেস্কঃ তেলেগু সিনেমার ‘ইয়ং রেবেল’ খ্যাত অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার মাধ্যমে ভারতের বাইরেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এ কারণে তার পরবর্তী সিনেমা সাহো শুরু থেকেই রয়েছে আলোচনায়। বিস্তারিত..