হাওড়ের মানুষ এখন আর পিছিয়ে নেই : এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতিপুত্র আলহাজ্ব প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বলেছেন, হাওড়ের মানুষ এখন আর পিছিয়ে নেই। সর্বক্ষেত্রে তারা এখন এগিয়ে যাচ্ছে । তাদের দিন বিস্তারিত..

বিজয়নগরে বরযাত্রীবাহী ট্রলার ডুবে দুই শিশু নিহত, আহত ৫

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের সোনাই নদীতে শুক্রবার বরযাত্রীবাহী ট্রলার ডুবে দুই শিশু নিহত ও পাঁচজন আহত হয়েছেন। দুপুরে উপজেলার সাতবর্গ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো উপজেলার বিন্নিঘাট গ্রামের বিস্তারিত..

নবীজির জুমার খুতবা

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি ইসলাম নিয়ে গবেষণাকারী প্রাচ্যবিদদের কেউ কেউ প্রশ্ন ছুড়ছেন যে, বিদায় হজের খুতবা ছাড়া রাসুল (সা.) প্রদত্ত অন্যান্য খুতবা কোথায়? বিশেষত তার দেয়া জুমার খুতবাগুলো কোথায়? এ বিস্তারিত..

বাংলাদেশ রোহিঙ্গাদের চাপ নিতে পারবে না

হাওর বার্তা ডেস্কঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছন, বাংলাদেশ একটি ছোট দেশ। এতো রোহিঙ্গার চাপ বাংলাদেশ নিতে পারবে না। তবে তাদের ওপর যে অত্যাচার করা হচ্ছে সেটি আগে বন্ধ করতে হবে। বিস্তারিত..

কাজাখস্তান রাষ্ট্রপতি যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ বিজ্ঞান ও প্রযুক্তিসংক্রান্ত ওআইসির প্রথম শীর্ষ সম্মেলনে’ যোগ দিতে আগামীকাল শনিবার কাজাখস্তানের রাজধানী আস্তানার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। আগামী ১০ থেকে ১১ সেপ্টেম্বর এই বিস্তারিত..

সেপ্টেম্বরের যে ম্যাচগুলো দেখতেই হবে

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপিয়ান ফুটবল মৌসুম শুরু হয়েছে প্রায় এক মাস হয়ে গেছে। কিন্তু মাঝখানে বিশ্বকাপ বাছাইপর্ব এসে উত্তেজনায় একটু জল ঢেলে দিয়েছিল। তবে নতুন উদ্যমে আবারও শুরু হচ্ছে ইউরোপের বিস্তারিত..

সানির বাংলা আইটেম গান (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ বলিউড আইটেম গানের প্রিয় মুখ সানি লিওন। ‘বেবি ডল’, ‘লায়লা ম্যায় লায়লা’ থেকে শুরু করে কিছুদিন আগে মুক্তি পাওয়া ইমরান হাশমির সঙ্গে ‘পিয়া মোর’ কিংবা সঞ্জয়ের ভূমি বিস্তারিত..

ভালো খেলার লক্ষ্য নিয়ে থাইল্যান্ড গেল বাংলাদেশ দল

হাওর বার্তা ডেস্কঃ থাইল্যান্ডের চনবুরিতে চলতি মাসের ১০-২৩ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৭। গেল বছর বাছাইপর্বের ‘সি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশের ফুটবল ইতিহাসে প্রথমবারের মতো বিস্তারিত..

দুর্বল কূটনৈতিক তৎপরতায় রোহিঙ্গা সংকট শোচনীয়

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অভিযোগ করে বলেছেন, সরকারের দুর্বল কূটনৈতিক তৎপরতার কারণেই রোহিঙ্গা পরিস্থিতি শোচনীয় রুপ ধারণ করেছে। তিনি বাংলাদেশে আশ্রয় পাওয়া রোহিঙ্গাদের জানমালের নিরাপত্তা নিশ্চিত বিস্তারিত..

রোনালদো ‘ভিন্ন গ্রহের’ : জিদান

হাওর বার্তা ডেস্কঃ রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের দাবি তার দলের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো ভিন্ন গ্রহ থেকে এসেছে এবং বিশ্বসেরা। ৩২ বছর বয়সি এই তারকা ২০১৬-১৭ মৌসুমে আরো একটি বিস্তারিত..