রাশিয়া থেকে গম আমদানি করবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ একের পর এক বন্যা, সেসঙ্গে খাদ্য মজুদের লক্ষ্যমাত্রা অর্জন করা সম্ভব না হওয়ায় সরকারি উদ্যোগে খাদ্য আমদানি করে দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিতের উদ্যোগ নিয়েছে সরকার। এরই অংশ বিস্তারিত..

হারিয়ে যাচ্ছে ঐতিহ্যবাহী নৌকা বাইচ

হাওর বার্তা ডেস্কঃ হাজার বছরের ঐতিহ্যবাহী নৌকা বাইচ চলছে খুঁড়িয়ে খুঁড়িয়ে। অথচ এক সময় নৌকাবাইচ ছিল নদী পাড়ের মানুষের প্রধান উৎসব। প্রতি বছর ভাদ্রে এ উৎসব পালিত হতো। তবে এখন বিস্তারিত..

মেহেরপুরে স্বপ্ন দেখাচ্ছে ব্লাক বেঙ্গল ছাগল

হাওর বার্তা ডেস্কঃ মেহেরপুরের প্রায় প্রতিটি ঘরেই পালন হচ্ছে ব্লাক বেঙ্গল ছাগল। শহর কী গ্রাম অসহায় ও দরিদ্র শ্রেণির মানুষ একদিকে মিটাচ্ছে পুষ্টির চাহিদা আর অন্যদিকে গতিশীল করছে অর্থনীতির চাকা। বিস্তারিত..

মোস্তাফিজের ‘বিশেষ’ পরিকল্পনায় ওয়ার্নারের উইকেট

হাওর বার্তা ডেস্কঃ দেশের বাইরে যে ক্রিকেটারের সঙ্গে তার সবচেয়ে ভালো সম্পর্ক তিনি হচ্ছেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। আইপিএলে মোস্তাফিজের দল সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক তিনি। কাটার বয়কে বেশ ভালো করেই জানেন বিস্তারিত..

বাল্যবিয়ে না দেয়ার মুচলেকায় মিমাকে মায়ের কাছে সোপর্দ

হাওর বার্তা ডেস্কঃ বাল্যবিয়ের হাত থেকে মুক্তি পেতে মাদারীপুর নানা বাড়ি থেকে পালিয়ে আসা মিমা আক্তার (১৩)-কে তার মা হাসিনা বেগমের হাতে তুলে দিলেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। বিস্তারিত..

জঙ্গি আস্তানায় ড্রোন

হাওর বার্তা ডেস্কঃ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোর তত্পরতার কারণে জঙ্গিরা কিছুটা দুর্বল হলেও তারা একেবারে হারিয়ে যায়নি। ভেতরে ভেতরে তারা সাংগঠনিক তত্পরতা ও নাশকতার ছক আঁটছে। তারই প্রমাণ গত দুই দিনে বিস্তারিত..

কোন খাবারটি কখন খেলে বেশি উপকার পাওয়া যাবে

হাওর বার্তা ডেস্কঃ আমরা যদি সঠিক সময়ে সঠিক খাবারটি খাই তাহলেই একমাত্র খাবার খেয়ে বেশি উপকার পাওয়া যাবে। কোনো খাবার সঠিক সময়ে না খেলে তা যত পুষ্টিকরই হোক না কেন বিস্তারিত..

সাড়ে ৯ টন চাল গেল কোথায়

হাওর বার্তা ডেস্কঃ প্রতি বস্তায় চাল থাকার কথা ৩০ কেজি। বাস্তবে কোনো বস্তায় চাল পাওয়া গেল ১২, ১৪ কিংবা ২০ কেজি। এভাবে মোট ৩০ টন চালের মধ্যে প্রায় সাড়ে ৯ বিস্তারিত..

১৫ সেপ্টেম্বর কুমিল্লা জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনকে ঘিরে জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর কুমিল্লা বুড়িচং উপজেলার নিমসার কলেজ মাঠে সম্মেলনটি অনুষ্ঠিত হবে। বিস্তারিত..

অনলাইন এবং ট্র্যাভেলিং সার্ভিস চালু ওয়ালটনের

হাওর বার্তা ডেস্কঃ উচ্চ মানের পণ্য প্রস্তুত ও বিক্রির পাশাপাশি দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবাকে অধিক গুরুত্ব দিচ্ছে ওয়ালটন। বিক্রয়োত্তর সেবাকে আরো গ্রাহক বান্ধব করতে নানা উদ্যোগ নিচ্ছে দেশীয় প্রতিষ্ঠানটি। বিস্তারিত..