এবার ঈদে ঘরমুখো যাত্রা স্বস্তিদায়ক হবে : সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বৃষ্টি-বাদল, ঝড় যাই হোক, যেকোনো মূল্যে সড়ক-মহাসড়ক সচল রাখা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সড়ক পথে ভয়, আতঙ্কের কোনো কারণ নেই বলেও তিনি বিস্তারিত..

খালেদা জিয়ার কোটি টাকার শাড়ি ও হাজারো স্যুটকেসের রহস্য

হাওর বার্তা ডেস্কঃ বিদেশ গেলে আমরা সাধারণত দু-একটি ব্যাগ বা স্যুটকেস সঙ্গে নিয়ে যায়। কিন্তু এমন কেউ কেউ আছেন যারা ২০টি পর্যন্ত স্যুটকেস নিয়ে বিদেশে ভ্রমণ করেন। সৌদি আমির, দুবাইয়ের বিস্তারিত..

নায়করাজ রাজ্জাক স্মরণে নিউইয়র্কে শোক সমাবেশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলা চলচ্চিত্র জগতের কিংবদন্তি নায়করাজ রাজ্জাকের বিদেহী আত্মার মাগফেরাত ও তার প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানালো প্রবাসের শিল্পী, পরিচালক, লেখক ও সাংস্কৃতিক কর্মীরা। স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় নিউইয়র্ক বিস্তারিত..

অগ্রণী ব্যাংকের জয়

হাওর বার্তা ডেস্কঃ মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব ও ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। এই ম্যাচে জয় পেয়েছে অগ্রণী বিস্তারিত..

মেধাসত্ত্ব অধিকার সংরক্ষণে ‘ই-কপিরাইট’ সিস্টেম চালু

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর কার্যালয়ের অ্যাকসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের সার্ভিস ইনোভেশন ফান্ড-এর সহায়তায় বাংলাদেশ কপিরাইট অফিস ‘ই-কপিরাইট’ সেবা ব্যবস্থা চালু করেছে। ফলে বাংলাদেশের যেকোনো জায়গা থেকে যেকোনো ব্যক্তি বা বিস্তারিত..

শেখ হাসিনার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সহ্য করব না: সোহাগ

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আর কোনো ষড়যন্ত্র সহ্য করা হবে না বলে ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। বিস্তারিত..

আরও যুদ্ধাস্ত্র তৈরির নির্দেশ কিম উনের

হাওর বার্তা ডেস্কঃ কেমিক্যাল ম্যাটেরিয়াল ইনস্টিটিউটের কর্মকর্তাদের ‘নায়ক’ আখ্যা দিয়ে তাঁদের ‘বিশেষ ধন্যবাদ এবং বিশেষ ভাতা’ দিয়েছেন কিম জংউন কঠিন জ্বালানির আরও রকেট ইঞ্জিন এবং আন্তমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের (আইসিবিএম) ওয়ারহেড বিস্তারিত..

বাংলাদেশের ক্যারিবীয় সফর পিছিয়ে জুলাইয়ে

হাওর বার্তা ডেস্কঃ ২০১৯ সালের বিশ্বকাপ খেলতে হলে বাছাই পরীক্ষায় ওয়েস্ট ইন্ডিজের অংশগ্রহণ করাটা একরকম নিশ্চিত। আগামী মার্চে বাছাইয়ের ম্যাচ খেলবে ওয়ানডে র‌্যাংকিংয়ের নয় নম্বর দল। এ বিষয়টি মাথায় রেখে বিস্তারিত..

মারাঠি ছবি প্রযোজনায় মাধুরী

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের ‌‘ধাক ধাক’ হিসেবে পরিচিত অভিনেত্রী মাধুরী দীক্ষিতের মুকুটে যুক্ত হতে যাচ্ছে আরেকটি পালক। প্রযোজকের খাতায় নাম লেখাতে যাচ্ছেন মাধুরী। সুদর্শনা এই অভিনেত্রী এবার প্রযোজনা করবেন মারাঠি ছবি। বিস্তারিত..

আদাবর থানা মহিলা দলের নতুন কমিটি

হাওর বার্তা ডেস্কঃ মনোয়ারা মনি সভানেত্রী এবং রেহানা মমতাজকে সাধারণ সম্পাদিকা করে জাতীয়তাবাদী মহিলা দল ঢাকা মহানগর উত্তরের আদাবর থানা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির সাংগঠনিক সম্পাদিকা বিস্তারিত..