Blood soaked the broken glasses frame panjabi pocket cigarette holder, and he described the then chief Tungipara

Munawar Hussain Runy: Ahmed ranih District Cooperative Russell Auditorium (frost) in the different memories of the August 15, August 15 carana construction Mourning Ceremony “was held. Russell Ahmed (frost), second বিস্তারিত..

রক্তের ভেজা পাঞ্জাবির পকেটে ছিল সিগারেটের পাইপ আর চশমার ভাঙা ফ্রেম বর্ণনা দিলেন তখনকার টুঙ্গিপাড়ার ওসি

মনোয়ার হোসাইন রনিঃ   জেলা সমবায় অডিটোরিয়ামে রাসেল আহমেদের (তুহিন) উদ্যোগে ১৫ই আগস্টের ভিন্নরকম স্মৃতি চারনা মূলক অনুষ্ঠান ‘১৫ই আগষ্টের শোকগাথা’ অনুষ্ঠিত হয়েছে। রাসেল আহমেদ (তুহিন) রাষ্ট্রপতি আবদুল হামিদের মেজ বিস্তারিত..

বগুড়ায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বলেছেন, সুন্দর স্বাস্থ্য গঠনে নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতির জন্য সুনাম বয়ে আনা সম্ভব। ক্রিড়াক্ষেত্রে বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে ‘গণসংবর্ধনা’ দেবে যুক্তরাষ্ট্র আ.লীগ

হাওর বার্তা ডেস্কঃ আগামী সেপ্টেম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র সফরে তাকে ‘গণসংবর্ধনা’ দেওয়ার প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বলেন, বিস্তারিত..

খালেদা জিয়া বিদেশে বসে মায়াকান্না করছেন: নাসিম

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন ভণ্ডুলের যে কোনো চক্রান্ত ষড়যন্ত্র জনগণ নস্যাত করে দেবে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন নির্বাচন ভণ্ডুল করার বিস্তারিত..

বাংলাদেশে টেস্ট সিরিজে খাজা ভাল করবেন বিশ্বাস স্মিথের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে টেস্ট সিরিজে উসমান খাজার দলে ফেরাকে সমর্থন করেছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ। ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার আগে স্মিথ বলেন, চলতি বছর শেষ দিকে ইংল্যান্ড সফরে এ্যাশেজ বিস্তারিত..

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন পলক

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের সিংড়ায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। শুক্রবার বিকেলে উপজেলার সাতপুকুরিয়া, আনন্দনগর, বিলদহর এলাকায় বন্যা কবলিত শতাধিক পরিবারের মধ্যে বিস্তারিত..

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন রিয়া সেন

হাওর বার্তা ডেস্কঃ দিন কয়েক আগেই সুচিত্রা সেনের নাতনি-মুনমুন সেনের ছোট মেয়ে রিয়া সেনের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। রিয়ার সঙ্গে তার দীর্ঘদিনের বন্ধু শিবম তিওয়ারির ইতোমধ্যেই বিয়ে হয়ে বিস্তারিত..

নির্বাচন নিয়ে মতবিনিময়

হাওর বার্তা ডেস্কঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনের এখনো এক বছরের বেশি সময় বাকি। গত নির্বাচনে বিএনপিসহ অনেক দল নির্বাচনে অংশ না নিয়ে প্রতিরোধের ঘোষণা দেওয়ায় দীর্ঘ সময় ধরে সংঘাত-সংঘর্ষ হয়েছে। বিস্তারিত..

বিনা খরচে এলার্জিকে গুডবাই জানান আজীবনের জন্য

হাওর বার্তা ডেস্কঃ মানবজীবনে এলার্জি কতোটা ভয়ঙ্কর তা যিনি ভুক্তভোগী শুধু তিনিই জানেন। এর উপশমের জন্য কতোজন কতো কিছুই না করেন। তবুও সুরাহা হয় না। কতো সুস্বাদু খাবার চোখের সামনে বিস্তারিত..