বন্যা পরিস্থিতি বাড়ছে পরিধি, ত্রাণের জন্য হাহাকার

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা-মেঘনা-যমুনা নদীর পানি অস্বাভাবিকভাবে বৃদ্ধির ফলে বিস্তৃত হচ্ছে বন্যা। অব্যাহতভাবে পানি বাড়ায় একের পর এক বাঁধ ভেঙে প্লাবিত হচ্ছে গ্রামের পর গ্রাম। বাড়িঘর ও সর্বস্ব হারিয়ে নিঃস্ব বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক, আছেন দুই মন্ত্রী ও অ্যাটর্নি জেনারেল

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে আজ বুধবার সন্ধ্যায় দেখা করতে বঙ্গভবনে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর সঙ্গে আছেন দুই মন্ত্রী ও অ্যাটর্নি জেনারেল। নয়টায় শেষ খবর পাওয়া বিস্তারিত..

তামিম যেদিন ‘চূড়া’য় উঠেছিলেন

হাওর বার্তা ডেস্কঃ পাঁচ ম্যাচের সিরিজটা নিজেদের করে নিতে হলে ২০০৯ সালের ১৬ আগস্ট বুলাওয়েতে বাংলাদেশকে ম্যাচটা জিততেই হতো। কিন্তু হিসাবটা কঠিন করে দিলেন চার্লস কভেন্ট্রি। টপঅর্ডার এই ব্যাটসম্যানের ১৫৬ বিস্তারিত..

আমি তোকে ব্যালন ডি’অর এনে দেব, নেইমারকে বলেছিলেন মেসি

হাওর বার্তা ডেস্কঃ বটবৃক্ষের ছায়ায় শান্তিতে জিরানো যায় দুদণ্ড। বাইরের ঘাত-প্রতিঘাত সামলাতেও সে বৃক্ষ হয়ে ওঠে বড় এক আশ্রয়। কিন্তু তার ছায়াটাই মাথাব্যথার কারণ হয়ে ওঠে আশপাশে থাকা অন্যদের জন্য। বিস্তারিত..

ঈদের আগেই বেতন-বোনাস দেয়ার আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহার আগেই শ্রমিকদের বেতন-বোনাস দেয়ার আহ্বান জানিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক। গার্মেন্টস মালিকদের উদ্দেশ্যে তিনি বলেন, পবিত্র ঈদুল আজহার আগেই শ্রমিকদের উৎসব ভাতা বিস্তারিত..

দেশে বর্তমানে তিন দুর্যোগ দেখছেন রিজভী

হাওর বার্তা ডেস্কঃ দেশে এখন তিনটি দুর্যোগ চলছে। একটি শেখ হাসিনা, দ্বিতীয়টি বিচারপতি খায়রুল হক এবং তৃতীয়টি প্রাকৃতিক দুর্যোগ বন্যা’- এমন দাবি করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিস্তারিত..

মাদারীপুরে বিএনপি-যুবদলের ১৬ নেতাকর্মীর জামিন

হাওর বার্তা ডেস্কঃ মাদারীপুরের শিবচরে সদস্য সংগ্রহ অনুষ্ঠান থেকে গ্রেপ্তার বিএনপি-যুবদলের ১৬ নেতাকর্মীকে ১১ দিন পর বুধবার দুপুরে জামিন দিয়েছে আদালত। গত ৫ আগস্ট শিবচর থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটকের পর বিস্তারিত..

রোনালদোর আশা ছাড়ছেন না জিদান

হাওর বার্তা ডেস্কঃ রিয়াল কোচ জিনেদিন ক্ষুব্ধ, ক্যাম্প ন্যু-তে প্রথম পর্বে তাঁর অন্যতম সেরা অস্ত্র ক্রিশ্চিয়ানো রোনালদোকে কেন পাঁচ ম্যাচ নির্বাসন দেওয়া হল তা নিয়ে। বদলি হিসেবে নেমে গোল করলেও বিস্তারিত..

জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ বুধবার বাদ যোহর প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

দেশকে ব্যর্থ রাষ্ট্র করার ষড়যন্ত্র চলছে

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্র আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। ১৫ আগষ্টে শহীদ ব্যক্তিদের স্বরণ করে তিনি বলেন,যে বিস্তারিত..