খালেদার জন্মদিনে দলীয়ভাবে কেক কাটছে না বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭২তম জন্মবার্ষিকী মঙ্গলবার। ৭৩-এ পা রাখবেন তিনি। ১৯৯১ সাল বিএনপি ক্ষমতায় আসার পর থেকে প্রতিবারই দলীয় প্রধানের কেক কেটে জন্মদিন পালন হতো। বিস্তারিত..

আমি কারও বোঝা হয়ে থাকতে চাই না: সিদ্দিকুর

হাওর বার্তা ডেস্কঃ স্বপ্ন গুলো শেষ হয়ে গেল, জীবনে অনেক বড় হওয়ার আশা নিয়ে ঢাকার তিতুমির কলেজে ভর্তি হয়েছেন। মনে আশা ছিলো চাকরি করে মা-ভাইয়ের স্বপ্ন বাস্তবায়ন করবে। কিন্তু ভাগ্যেও বিস্তারিত..

মেয়েদের ব্যক্তিগত তথ্য ও ছবি ফাঁসের অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগের অ্যাপস ‘ইমো’র মাধ্যমে ব্যক্তিগত তথ্য ফাঁস করার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। আটক ব্যক্তিরা ‘ইমো’ র মাধ্যমে স্পর্শকাতর ছবি, অর্থ আদান-প্রদানের জন্য ব্যবহৃত বিকাশ বিস্তারিত..

জেনে নিন মহিলারা কেন লাল পোশাক পরেন

হাওর বার্তা ডেস্কঃ আপনার মন কী রঙিন? আপনি কী জীবনকে বর্ণময় করতে তুলতে চান? এই সমস্ত প্রশ্নের উত্তরে ধরা পড়ল এক চাঞ্চল্যকর তথ্য৷ গবেষণা এবং সমীক্ষায় জানা গেছে, অধিকাংশ মহিলা লাল বিস্তারিত..

বুধ ও বৃহস্পতিবারের ডিগ্রি পরীক্ষা স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ আগামী বুধ ও বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের (পুরাতন সিলেবাস অনযায়ী) পরীক্ষা স্থগিত করা হয়েছে। দেশের সার্বিক বন্যা পরিস্থিতির অবনতির কারণে বিস্তারিত..

পরিষ্কার বিবি আর ইতির চমক দেড় টনের ‘রাজাবাবু

হাওর বার্তা ডেস্কঃ মানিকঞ্জের দেড় টন ওজনের ষাঁড় গরু লালন করে তাক লাগিয়ে দিয়েছেন জেলার সাটুরিয়া উপজেলার দেলুয়া গ্রামের পরিষ্কার বিবি এবং তার স্কুলপড়ুয়া মেয়ে ইতি আক্তার। প্রতি বছরই তারা বিস্তারিত..

রোনালদোর লাল কার্ড নিয়ে আপিল করবে রিয়াল মাদ্রিদ

হাওর বার্তা ডেস্কঃ রোববার রাতটা জিনেদিন জিদানের জন্য দারুণ আনন্দময় এক রাত। বার্সেলোনাকে ৩-১ গোলে হারালেও, জিদানের স্বস্তি নেই। এমনকি স্বস্তি নেই রিয়াল মাদ্রিদের কারোরই। কারণ, রিয়ালের সুপার স্টার ক্রিশ্চিয়ানো বিস্তারিত..

পানির নিচে সুনামগঞ্জ, দুর্গতদের পাশে পীর মিসবাহ

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জে ভারি বর্ষণ আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যার অবণতি হওয়ায় নতুন নতুন এলাকা প্লাবিত হয়েছে।তিন দিনের বন্যায় জেলার নিম্নাঞ্চল প্লাবিত  হওয়ার পর সোমবার বিস্তারিত..

বঙ্গবন্ধুর রক্তের সঙ্গে বেইমানির ক্ষমা নেই: সেলিম

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, ‘বঙ্গবন্ধুর রক্তের সাথে যারা বেইমানি করেছে জনগণ তাদের ক্ষমা করবে না। বিশ্বের ইতিহাসে এহেন নিকৃষ্ট হত্যাকাণ্ড যারা বিস্তারিত..

ধর্মীয় অপব্যাখ্যার ব্যাপারে সতর্ক থাকুন: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ধর্মের অপব্যাখ্যা দিয়ে কেউ যাতে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে এ ব্যাপারে সচেতন থাকতে সব ধর্মের মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন। সোমবার বঙ্গভবনে বিস্তারিত..