বিভিন্ন নদ-নদীর পানি ৮১ পয়েন্টের বৃদ্ধি

হাওর বার্তা ডেস্কঃ দেশের বিভিন্ন নদ-নদীর পানি ৯০টি সমতল স্টেশনের পর্যবেক্ষণ অনুযায়ী ৮১টি পয়েন্টের পানি বৃদ্ধি পেয়েছে, হ্রাস পেয়েছে ছয়টি এবং দুইটি পয়েন্টের পানি অপরিবর্তিত রয়েছে এবং একটি পয়েন্টের কোন বিস্তারিত..

করাচিতেই আছি জানেন, এত প্রশ্ন কেন

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরেই ভারত বলে আসছিল- পাকিস্তানেই অবস্থান করছেন মুম্বাই হামলার মূলহোতা দাউদ ইব্রাহিম। এবার দেশটির একটি গণমাধ্যমের দাবি পাকিস্তানের করাচিতেই আছেন বিশ্বের সবচেয়ে ‘ধনী ডন’। সম্প্রতি দাউদ বিস্তারিত..

ধানমন্ডির ৩২ নম্বরের বাড়িতে বঙ্গবন্ধু জাদুঘর

হাওর বার্তা ডেস্কঃ ধানমন্ডির ৩২ নম্বরের বাড়িতে স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনের অনেক গুরুত্বপূর্ণ সময় কাটিয়েছেন। আর এ বাড়িতেই তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে সপরিবারে শহীদ বিস্তারিত..

গ্রামের মেয়েরা খবরের শিরোনাম হয় নাঃকেফায়েত শাকিল

হাওর বার্তা ডেস্কঃ কিছুদিন আগে বাসে এক আন্টির সঙ্গে পরিচয় হয়। বাসে নিজের আসন ছেড়ে বসতে দেয়ার পর থেকে নানা বিষয়ে কথা হয় দীর্ঘ সময়। গ্রাম থেকে আসা এই মহিলা বিস্তারিত..

নারী শিকারে হাবিবের অন্যরকম ফাঁদ

হাওর বার্তা ডেস্কঃ অসহায় নারীকে নিজের খপ্পরে আটকাতে ফাঁদ পেতেছিল কথিত পীর আহসান হাবিব পেয়ার। আর তার এ ফাঁদে একে একে আটকা পড়েছে ৩০ নারী। যাদের প্রত্যেককে ধর্ষণ করেছে। হাবিবের বিস্তারিত..

জাল ফেললেই শুধু ইলিশ আর ইলিশ, ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে

হাওর বার্তা ডেস্কঃ  কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে প্রচুর ইলিশ ধরা পড়লেও জেলেরা স্বাচ্ছন্দ্যে ইলিশ আহরণ করতে পারছেন না। ভয়াবহ বিদ্যুৎবিভ্রাটে মাছ সংরক্ষণে সমস্যা হচ্ছে। ইলিশের মান নষ্ট হয়ে যাচ্ছে। একবার মাছ বিস্তারিত..

কালিয়াকৈর থানার ওসি ক্লোজড

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মোতালেব মিয়াকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর হাওর বিস্তারিত..

অস্ত্র উদ্ধারে গিয়ে ডিবির সহকারী কমিশনারসহ গুলিবিদ্ধ ২

হাওর বার্তা ডেস্কঃ পুরান ঢাকার জুরাইনে অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন জ্যেষ্ঠ সহকারী কমিশনারসহ দুজন গুলিবিদ্ধ হয়েছেন। তারা হলেন- মহানগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগের জ্যেষ্ঠ বিস্তারিত..

সামন্ত, হাতটা কি রেখে অপারেশন করা যায় না

হাওর বার্তা ডেস্কঃ বিরল রোগে আক্রান্ত সাতক্ষীরার শিশু মুক্তামনির হাত না কেটেই শনিবার (১২ আগস্ট) প্রথম অস্ত্রোপচার সফল হয়েছে। মুক্তামনি হাতপাতালে ভর্তি হওয়ার পর থেকেই শত ব্যস্ততার মাঝেও খোঁজ-খবর নিয়েছেন বিস্তারিত..

দেশে নদ-নদীর ৮১ স্থানে পানি বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের বিভিন্ন নদ-নদীর ৮১টি পয়েন্টে পানি বৃদ্ধি পেয়েছে, হ্রাস পেয়েছে ছয়টি এবং দুটি পয়েন্টের পানি অপরিবর্তিত রয়েছে। একটি পয়েন্টের তথ্য পাওয়া যায়নি। দেশের বিভিন্ন নদ-নদীর পানি ৯০টি বিস্তারিত..