শফিক চৌধুরীকে আবার এমপি দেখতে চাই, ফেইসবুকে ঝড়

হাওর বার্তা ডেস্কঃ  আসনরে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীকে আবারও এমপি হিসেবে দেখতে চাই এই স্লোগানে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে ঝড় উঠেছে। শফিক বিস্তারিত..

কিভাবে একটি মিশ্রণেই পেটের চর্বি কমবে ১ ইঞ্চি

হাওর বার্তা ডেস্কঃ  বর্তমানে একটি সমস্যার নাম হলো বাড়তি মেদ। অনেকে বহু চেষ্টার পরও বাড়তি ওজন ও মেদ কমাতে পারছেন না। শুধু তাই নয়, মেদ কমানোর চিন্তায় ঘুমও হারাম হয়ে বিস্তারিত..

নাটক লিখে মোশাররফ করিমের ‘সারপ্রাইজ

হাওর বার্তা ডেস্কঃ  মোশারফ করিম শুধু অভিনেতা নন, নাটকও লেখেন মাঝে মধ্যে। এর আগে ‘হ্যালো’ নামের একটি নাটক রচনা করেছিলেন। এবার ঈদ উপলক্ষে একই ভূমিকা এলেন তিনি। তাও আবার সাতপর্বের বিস্তারিত..

যে কারণে মাথায় নৌকা নিয়ে কলেজছাত্রের গণভবন যাত্রা

হাওর বার্তা ডেস্কঃ  মাথার ওপর বিশাল নৌকা, জাতীয় পতাকার মতো করে বানানো পাঞ্জাবি, মাথায় বাঁধা পতাকা আর পিঠের ওপর বিশাল ব্যাগ ঝুলিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলাগ্রাম থেকে এক কলেজছাত্র রওনা বিস্তারিত..

শেষ হতে পারে ‘স্টার জলসা’র তিনটি ধারাবাহিক

হাওর বার্তা ডেস্কঃ  বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছে যে আসছে নতুন কয়েকটি ধারাবাহিক। কোন কোন স্লটে শেষ হতে পারে চলতি ধারাবাহিকগুলি, জেনে নিন। নতুন বেশ কিছু ধারাবাহিকের খবর অনেকদিন ধরেই বিস্তারিত..

এবারও ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে ঢাকা ডায়নামাইটসের আইকন খেলোয়াড় ও অধিনায়ক ছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। দলকে নেতৃত্ব দিয়ে শিরোপা জিতিয়েছিলেন তিনি। এবারও তার উপরেই বিস্তারিত..

ফরিদপুরে শতাধিক পরিবার পানিবন্দি

হাওর বার্তা ডেস্কঃ  ফরিদপুর পৌরসভার আলীপুরের অম্বিকাপুর রেল কলোনির শতাধিক পরিবার গত এক মাস ধরে পানিবন্দি হয়ে আছে। দেশের ক্রমাগত ঘন বৃষ্টিপাতের ফলে তাদের জীবনে ডেকে এনেছে স্তব্ধতা। এদিকে পানিবন্দি বিস্তারিত..

মাছে আসছে অর্থ ও সম্মাননা

হাওর বার্তা ডেস্কঃ  হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা হাওর আর পাহাড়বেষ্টিত। এ উপজেলার বাদে অলুয়া গ্রামের বাসিন্দা ইয়াকুত আলী শিক্ষকতার পাশাপাশি নিজ বাড়ির পাশে ৯ একর জমিতে গড়ে তুলেছেন মৎস্য খামার। বিস্তারিত..

ঈদুল আযহায় নৌপথ নিরাপত্তায় ৯ সুপারিশ

হাওর বার্তা ডেস্কঃ  আসন্ন ঈদুল আযহায় নৌপথে নিরাপদ যাতায়াতের জন্য ৯টি সুপারিশ উত্থাপন করেছে নৌ, সড়ক ও রেলপথ রক্ষা জাতীয় কমিটি। আজ শুক্রবার সংবাদ সম্মেলনে সংগঠনের সাধারণ সম্পাদক আশীষ কুমার বিস্তারিত..

তুলসীঃ কাশি ও জ্বরের ঔষধ

হাওর বার্তা ডেস্কঃ  বাংলা নাম তুলসি হলেও সংস্কৃত নাম তুলসী চবা সুরমা। ইংরেজরা তুলসীকে চেনেন ইধংরষ চষধহঃ বৈজ্ঞানিক নাম ঙপরসঁস ঝধহপঃঁস খরহহ এবং পরিবার খধনরধঃধব. আমরা যারা গ্রামে কিংবা শহরে বিস্তারিত..