৪০ হাজার যাত্রীর হজ পালন অনিশ্চিত : বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ই-ভিসা ও পরিবহণ জটিলতার সমাধান না হলে এ বছর ৪০ হাজার যাত্রীর হজ পালন করা অনিশ্চিত হয়ে পড়বে। এ  কথা জানিয়েছেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ বিস্তারিত..

আমাদের জলভ্রমণ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর যানজট, দূষণ ও ব্যস্ততা থেকে একটু অবসর নিতে দল বেঁধে বরিশাল যাত্রার সিদ্ধান্ত। সেখানকার ভাসমান পেয়ারার বাজার দেখাই উদ্দেশ্য। গত জুলাই মাসের শেষের দিকে দল বেঁধে বিস্তারিত..

ছিটমহলবাসীর দুঃখের দিন শেষ হয়নি

হাওর বার্তা ডেস্কঃ ৬৮ বছর পর ছিটমহলবাসী মুক্ত। মুক্ত হলেও ২ বছরেও পূরণ হয়নি তাদের কাঙ্ক্ষিত প্রত্যাশা। সরকারি ভাবে উন্নয়নের প্রতিশ্রুতিও হয়নি পূরণ। লালমনিরহাট জেলায় ৫৯টি ছিটমহলে এখনো তেমন লাগেনি বিস্তারিত..

যুবলীগ থেকে বহিষ্কার তুফানের ভাই মতিন সরকার

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ায় স্কুলছাত্রী ধর্ষণ, ধর্ষিতা ও তার মাকে ন্যাড়া  করার ঘটনায় অভিযুক্ত তুফান সরকারের ভাই বগুড়া শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিন সরকারকে সংগঠন থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিস্তারিত..

ঘরের আপনজন হয়ে, তারাই বেইমানী করলো : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খুনীরা কেউই অপরিচিত ছিলেন না। সেই পাকিস্তানী শত্রুরা যেটা পারে নাই, ঘরের আপনজন হয়ে, দিনরাত যারা ঘোরাঘুরি করতো তারাই বেইমানী করলো বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিস্তারিত..

১৫ আগষ্ট উপলক্ষে এ কে এম লিয়াকত হোসাইন মানিক স্মৃতি সংসদ আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন মাস ব্যাপী কর্মসূচী ঘোষনা

হাওর বার্তা ডেস্কঃ ১৫ আগষ্ট উপলক্ষে এ কে এম লিয়াকত হোসাইন মানিক স্মৃতি সংসদ আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পন মাস ব্যাপী কর্মসূচী ঘোষনা। বাঙালির অবিসাংবদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শাহদত বিস্তারিত..

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার ষড়যন্ত্রে জিয়াও ছিল: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পেছনে মূল ষড়যন্ত্র খন্দকার মোশতাক করলেও এর সঙ্গে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানও জড়িত ছিলেন বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিস্তারিত..

গ্রিন ইউনিভার্সিটিতে শিক্ষক হিসেবে চাকরি নিলেন নায়িকা পূর্ণিমা

হাওর বার্তা ডেস্কঃ  এবার শিক্ষক হচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা। চলচ্চিত্রে কিংবা পর্দার গল্প নয়। বাস্তবেই বিশ্ববিদ্যালয়ে এবার তিনি শিক্ষার্থীদের পড়াবেন দিলারা হানিফ পূর্ণিমা। নিজেকে অনেকটাই অনিয়মিত করে ফেলেছেন বড় পর্দায়। ছোটপর্দাতেও বিস্তারিত..

শিগগির মন্ত্রিসভায় উঠছে সম্প্রচার নীতিমালা

হাওর বার্তা ডেস্কঃ  জাতীয় সম্প্রচার নীতিমালার খসড়া দ্রুত চূড়ান্ত করে অনুমোদনের জন্য শিগগিরই মন্ত্রিসভায় উত্থাপনের জন্য মন্ত্রিপরিষদ বিভাগে পেশ করা হবে। আজ মঙ্গলবার বিকেলে বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাটকোর বিস্তারিত..