ভবিষ্যতে দেশে আর বিড়ি থাকবে না : অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ভবিষ্যতে দেশে আর বিড়ি থাকবে না বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। দেশের তামাক বাজারের ৮০ শতাংশ বিড়ি ও কমদামি সিগারেটের দখলে জানিয়ে একথা বলেন বিস্তারিত..

চলতি বছরে রপ্তানি লক্ষ্যমাত্রা ৪১ বিলিয়ন ডলার

হাওর বার্তা ডেস্কঃ  ২০১৭-১৮ অর্থবছরে পণ্য ও সেবা রপ্তানির লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে সরকার  ৪১ বিলিয়ন ডলার। এর মধ্যে পণ্য রপ্তানি খাতে ৩৭ দশমিক ৫ বিলিয়ন ডলার ও সেবা খাতে ৩ বিস্তারিত..

বিচার ও নির্বাহী বিভাগে কোনও যুদ্ধ নেই: আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  আইন  বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, একজনের অনেক বক্তব্যে মনে হচ্ছে বিচার বিভাগের সঙ্গে নির্বাহী বিভাগের বিরাট যুদ্ধ চলছে। আমি আশ্বস্ত করতে চাই, বিস্তারিত..

প্রথমবার আমি সিঙ্গেল, বেশ এনজয় করছি’: রণবীর

হাওর বার্তা ডেস্কঃ  কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে নাম জড়িয়েছে রণবীর কাপুরের। একেক সময় একেক জন নায়িকার সঙ্গে রণবীরের প্রেম নিয়ে গসিপ হয়েছে মিডিয়ায়। সে সম্পর্ক ভেঙেও বিস্তারিত..

ভারত থেকে বাংলাদেশে মাদক আসে: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশে কোন মাদক তৈরি হয় না। পাশের দেশ থেকে বাংলাদেশে মাদক আসে। ইতিমধ্যে বন্ধু প্রতীম দেশ ভারতের সঙ্গে আলোচনার মাধ্যমে বাংলাদেশে ফেনসিডিল বিস্তারিত..

আয়েশা টাকিয়াকে হত্যার হুমকি

হাওর বার্তা ডেস্কঃ  আয়েশা টাকিয়াকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বলিউড ‘ওয়ান্টেড’ খ্যাত অভিনেত্রী নিজেই। তার অভিযোগ, ফোন করে খুনের হুমকি দেওয়া হচ্ছে। এমনকি তাঁর শ্বশুর, সমাজবাদী পার্টি বিস্তারিত..

প্রশ্নপত্র ফাঁস করে দিচ্ছে কিছু শিক্ষক: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের জন্য এক শ্রেণির শিক্ষকদের দায়ী করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।  তিনি বলেন, প্রশ্নপত্র ফাঁস রোধে রাত জেগে পাহারা দিয়েছি। কিন্তু সকালে যখন ঘুমাতে যাব বিস্তারিত..

প্লাস্টিক ব্যবহারের ভয়াবহ রূপ

হাওর বার্তা ডেস্কঃ  প্লাস্টিকের পণ্য নিষিদ্ধ বহু জায়গায়৷ কিন্তু সেই নিষেধাজ্ঞাকে মানতে গিয়েও যেন কোথাও মন মানে না দৈনন্দিন গতিধারায়৷ দোকানে গেলেই, জিনিস নেওয়ার পাশাপাশি প্লাস্টিকের থলেটি যেন কিছুতেই পিছু বিস্তারিত..

প্রতিদিন কত সময় ব্যায়াম করবেন

হাওর বার্তা ডেস্কঃ  প্রতিদিন কত সময় এক্সারসাইজ বা ব্যায়াম স্বাস্থ্যের জন্য ভালো এবং দীর্ঘজীবী হওয়া যায় তা নিয়ে দীর্ঘদিন ধরে বিশেষজ্ঞদের মধ্যেই বিতর্ক চলছে। কেউ বলছেন, প্রতিদিন ৩০ মিনিট ব্যায়াম বিস্তারিত..

যাযাবরদের পাল্টে দিচ্ছে জলবায়ু

হাওর বার্তা ডেস্কঃ  ভয়ংকর শীত আর শুষ্ক গ্রীষ্ম মঙ্গোলিয়ার যাযাবর পশুপালকদের জীবনে আনছে পরিবর্তন৷ প্রতিকূল অবস্থা থেকে নিজেদের ও পশুর পাল রক্ষার জন্য একত্রিত হচ্ছে বিভিন্ন যাযাবর সম্প্রদায়৷ শত শত বিস্তারিত..