রাশিয়া-চীনের সুন্দরীদের সঙ্গে মেলামেশার উপর নিষেধাজ্ঞা জারি

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বা চীনের সুন্দরীদের সঙ্গে মেলামেশা করতে নিষেধ করা হয়েছে ব্রিটিশ কর্মকর্তাদের। গুপ্তচর বৃদ্ধির কারণেই এই নিষেধাজ্ঞা জারি করেছে ব্রিটেন। এ সম্পর্কিত এক রিপোর্ট অনুযায়ী, দেশটির প্রতিরক্ষা বিস্তারিত..

রাজধানীতে ইয়াবা সেবনে যেভাবে রুম ভাড়া নিচ্ছেন তরুণীরা

হাওর বার্তা ডেস্কঃ  মাদক সাম্রাজ্যের এক ভয়াবহ নাম ইয়াবা।  হালের তরুণ-তরুণীদের কাছে মাদকের এ মাধ্যমটি খুবই পরিচিত। ধনীর আদুরে সন্তানদের থেকে শুরু করে মধ্যবিত্ত কোনো পরিবারের সন্তানই এখর এর থেকে বিস্তারিত..

তারা বিশ্বের সবচেয়ে সুন্দরী ১০ মুসলিম নারী

হাওর বার্তা ডেস্কঃ টপএক্সবেস্ট একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল। বিশ্বের বিভিন্ন বিষয়ের ওপর টপ টেন র‌্যাংকিংভিত্তিক বিভিন্ন ভিডিও নির্মাণ করা এবং তা ইউটিউব চ্যানেলে প্রকাশ করাই মূলত তাদের কাজ। প্রায় এক বিস্তারিত..

আ.লীগকে কেও হারাতে পারবে না

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আওয়ামী লীগ নেতা শামীম ওসমান বলেছেন, আওয়ামী লীগকে হারানোর ক্ষমতা কেউ রাখে না, কেবলমাত্র আওয়ামী লীগই হারাতে পারবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় বিস্তারিত..

সিলেটে ত্রাণ পায়নি বলায় কান ধরে টানাহেঁচড়া

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে ত্রাণ না পাওয়ায় এক বন্যার্তকে কান ধরে টানাহেঁচড়ার ঘটনায় তোলপাড় চলছে। এমন ঘটনায় হতভম্ব হয়েছেন এলাকার মানুষও। তবে প্রশাসন বলছে- বন্যায় আক্রান্ত হওয়া লুৎফুর রহমান লকুস বিস্তারিত..

বাংলাদেশে নারীর জন্য রাজনীতি কতটা সহজ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে রাজনৈতিক দলগুলোতে নারীদের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য দলগুলোর কমিটিতে যে সংখ্যায় নারী সদস্য রাখার বাধ্য-বাধকতা রয়েছে তা এখনো পূরণ করতে পারেনি কোনও দলই। দেশের প্রধান রাজনৈতিক বিস্তারিত..

একশ’ বছরেও ভাগ্যে জুটেনি প্রতিবন্ধি ভাতা ভিজিডি কার্ড

হাওর বার্তা ডেস্কঃমাদারগঞ্জের সিঁধুলি ইউনিয়নের শ্যামগঞ্জ কালিবাড়ী বাজারে ময়লা-আবর্জনার পাশে ছোট্ট একটি চালাঘর। সেখানে রাতদিন একাই থাকেন শত বছর বয়সী একজন প্রতিবন্ধি নারী। কেউ তার নাম জানে না। অনেকেই তাকে বিস্তারিত..

এমপি-মন্ত্রীরা কত টাকার মালিক হয়েছেন, জানতে চান শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ চলমান দশম জাতীয় সংসদের সংরক্ষিত নারী এমপিরা বাদে প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সংসদের ৩০০ এমপির মধ্যে ২১৪ জন তথা ৬৯ শতাংশ এমপি ব্যবসায়ী। ৪৮ জন রয়েছেন আইনজীবী। আর বিস্তারিত..

বক্তব্য দিতে গিয়ে কাঁদলেন শাবানা

হাওর বার্তা ডেস্কঃ  কাঁদলেন ঢালিউড চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী শাবানা। আজ (২৪ জুলাই) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসেছে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫’ প্রদান অনুষ্ঠানের আসর। এতে বক্তব্য দিতে গিয়ে কাঁদেন এই অভিনেত্রী।আজ বিস্তারিত..

বাংলাদেশ সফর বয়কটের পক্ষে অস্ট্রেলিয়া

হাওর বার্তা ডেস্কঃ  সিদ্ধান্তটা পাকাপাকি ভাবে নিয়েই ফেলেছিল ওয়ার্নার-স্মিথরা। রীতিমতো ভোটাভুটি করে জানান দিলেন আগামী মাসে বাংলাদেশ সফরে যেতে নারাজ তাঁরা। ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে বেতন-ভাতা নিয়ে যে দ্বন্দ্ব চলছে, সেটি মিটমাট না বিস্তারিত..