সমিতির লোকেরাই টাঙ্গুয়া পাহাড়া দিবে -ড.মিহির কান্তি মজুমদার

হাওর বার্তা ডেস্কঃ পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যানে আইইউসিএন এর পলিসি অ্যাডভাইজার সাবেক পরিবেশ সচিব ড. মিহির কান্তি মজুমদার বলেছেন, টাঙ্গুয়া রক্ষায়  গত প্রকল্পে কিছু  ত্রুটি ছিল। তখন  টাঙ্গুয়ায় জেলেদের মাছ বিস্তারিত..

একদিন কাদের ভাই বললেন, তুমি প্রেম কোরো না: যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল

ফরিদপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার এক জনসভায় উপস্থিত ছিলেন তরুণ অপু উকিল। সেখানে শেখ হাসিনার ভাষণ শুনেই তিনি সিদ্ধান্ত নেন রাজনীতি করার। এভাবেই নিজের রাজনীতিতে আসার গল্প শোনাচ্ছিলেন যুব বিস্তারিত..

চার বিলে রাষ্ট্রপতির অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ দশম জাতীয় সংসদের ষষ্ঠদশ (বাজেট) অধিবেশনে গৃহীত চার বিলে রাষ্ট্রপতি আবদুল হামিদ সই করেছেন। রাষ্ট্রপতির অনুমোদনের মধ্য দিয়ে বিল চারটি আইনে পরিণত হলো। এরপর গেজেট প্রকাশের মাধ্যমে বিস্তারিত..

অবক্ষয় রুখতে ফিরতে হবে ইসলামের আদর্শে

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, রাসুল সা.-এর আদর্শ অনুসরণ ও অনুকরণ না থাকায় হিংসা-বিদ্বেষের আগুনে মানুষ জ্বলেপুড়ে ছাই হচ্ছে। বিস্তারিত..

জয়ের বঙ্গবন্ধু সাফারি পার্ক দর্শন

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে সাধারণ দর্শনার্থীদের গাড়িতে করে বিভিন্ন ইভেন্ট ঘুরে দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও বঙ্গবন্ধুর নাতি সজীব ওয়াজেদ জয়। প্রায় বিস্তারিত..

বুদ্ধি বাড়ে খালি পায়ে হাঁটলে

হাওর বার্তা ডেস্কঃ কর্মব্যস্ত জীবনে শরীরের যত্ন নেয়া বেশিরভাগ সময়ই সম্ভব হয়ে ওঠে না। তাই তো এমন সহজ পদ্ধতিগুলোর সাহায্য নেয়া উচিত। না হলে একদিকে যেমন কমবে আয়ু, তেমনি বাড়বে বিস্তারিত..

ভারতের রাষ্ট্রপতি কে হচ্ছেন, জানা যাবে বৃহস্পতিবার

হাওর বার্তা ডেস্কঃ ভারতের ক্ষমতাসীন দল হিসেবে রাষ্ট্রপতি পদটি বিজেপি পাবে বলে সহজ সমীকরণে বিশ্বাস সবার। কিন্তু নির্বাচন বলে কথা, তাই ভোটেও যাতে ব্যবধান বেশি থাকে সেজন্য বিজেপিকে হারভাঙা খাঁটুনি বিস্তারিত..

এমপিওভুক্ত শিক্ষকদের অবসর-কল্যাণের চাঁদা ৬ শতাংশই থাকছে

হাওর বার্তা ডেস্কঃ এমপিওভুক্ত বেসরকারি স্কুল, কলেজ ও মাদরাসার শিক্ষক-কর্মচারীদের অবসর ও কল্যাণ ফান্ডের চাঁদার হার ৬ শতাংশ থাকছে। অবসর ও কল্যাণ সুবিধা দিতে এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের মাসিক বেতন থেকে অতিরিক্ত বিস্তারিত..

বৃক্ষমেলায় ক্যান্সার প্রতিরোধী গাছ

হাওর বার্তা ডেস্কঃ ‘বৃক্ষরোপণ করে যে সম্পদশালী হয় সে’ এ স্লোগান সামনে রেখে রাজধানীর আগারগাঁওয়ের বাণিজ্য মেলার মাঠে শুরু হওয়া মাসব্যাপী জাতীয় বৃক্ষমেলা শেষ হচ্ছে আজ। আগারগাঁও বন ভবনে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত..

আয়ু বাড়ায় কাঁচামরিচ

হাওর বার্তা ডেস্কঃ আমরা প্রতিদিন যেসব খাবার গ্রহণ করি, সেগুলোর প্রতিটিই কি পুষ্টিগুণে সমৃদ্ধ? কিছু খাবার সুস্বাদু হলেও আমাদের শরীরের জন্য মোটেও ভালো নয়। বিশেষ করে চল্লিশোর্ধ্বদের জন্য অতিরিক্ত মিষ্টান্ন বিস্তারিত..