ছড়িয়ে পড়ছে পানিবাহিত রোগ

হাওর বার্তা ডেস্কঃ বন্যার পানিতে ডুবে সিরাজগঞ্জে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। বগুড়ায় যমুনার পানি কমতে শুরু করেছে। বন্যা পরিস্থিতির আরও উন্নতি হয়েছে লালমনিরহাট ও গাইবান্ধায়। কিন্তু পানিবন্দি হয়ে থাকা কয়েক বিস্তারিত..

চিকুনগুনিয়া প্রতিরোধে ডিএসসিসি কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

হাওর বার্তা ডেস্কঃ  এডিস মশাবাহিত চিকুনগুনিয়া রোগ প্রতিরোধে সকল কর্মকর্তা-কর্মচারীর শুক্র ও শনিবারের ছুটি বাতিল করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি)। চিকুনগুনিয়া রোগ প্রতিরোধে মশক নিধন কার্যক্রম জোরদার করার লক্ষ্যে বিস্তারিত..

দেখেন, উনি (খালেদা) ফিরে আসেন কিনা : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়া গত শনিবার দুই মাসের জন্য লন্ডন গেছেন। বিষয়টি নিয়ে সোমবার মন্ত্রিপরিষদের নিয়মিত বৈঠক শেষে অনির্ধারিত আলোচনার সূত্রপাত করেন একজন মন্ত্রী। বৈঠক সূত্রে জনা বিস্তারিত..

বিএনপির মনোনয়ন চান শতাধিক তরুণ নেতা

অতীতের মতো একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তরুণদের প্রাধান্য দেওয়ার কথা ভাবছে বিএনপি। ইতিমধ্যে এমন ইঙ্গিতও দেওয়া হয়েছে। হাইকমান্ডের মনোভাব বুঝতে পেরে সারা দেশে শতাধিক তরুণ নেতা মাঠ চষে বেড়াচ্ছেন। এদের বিস্তারিত..

সৈয়দ আশরাফের জনপ্রিয়তা তুঙ্গে

হাওর বার্তা ডেস্কঃ  আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের জনপ্রিয়তা বাড়ছেই। সর্বত্র দলের নেতাকর্মী-সমর্থকদের মধ্যে নানা জায়গায় তার নাম আলোচিত হচ্ছে। সরকার ও দলে সর্বােচ্চ সময় দিচ্ছেন সেতুমন্ত্রী বিস্তারিত..

রাতে ঘুম না আসলে করণীয়

হাওর বার্তা ডেস্কঃ   বিজ্ঞজনে বলেন, প্রতিদিন একই সময় ঘুম থেকে উঠবেন, ঘুম থেকে জেগে ওঠার সময় ঘুমের দৈনন্দিন ছন্দের উপর বেশ প্রভাব ফেলে। মানুষ বুড়ো হয় যখন, অনেকের বেশ সময় বিস্তারিত..

সীতাকুণ্ডে ৯ শিশুর মৃত্যুর কারণ হাম

হাওর বার্তা ডেস্কঃ   চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ত্রিপুরা পাড়ায় আক্রান্ত ও মৃত শিশুরা হাম রোগের জীবাণু দ্বারা সংক্রমিত হয়েছিল। সোমবার মহাখালী আইইডিসিআর মিলনায়তনে সংবাদ সম্মেলনে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল বিস্তারিত..

ইংল্যান্ডকে ৩৪০ রানে হারাল প্রোটিয়ারা

হাওর বার্তা ডেস্কঃ  ইংল্যান্ড যে হারের মুখে রয়েছে সেটি তৃতীয় দিন শেষেই পরিষ্কার হয়ে গিয়েছিল। কিন্তু ইংলিশরা যে এমন নাকানিচুবানি খাবে সেটি হয়তো খোদ দক্ষিণ আফ্রিকাও চিন্তা করেনি। স্বাগতিক দলকে বিস্তারিত..

খালেদা জিয়া মামলার ভয়ে পালিয়ে গেছেন

হাওর বার্তা ডেস্কঃ  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মামলার ভয়ে লন্ডনে পালিয়ে গেছেন বলে মন্তব্য ওকরেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সচিবালয়ে আজ সোমবার নিরাপদ বিস্তারিত..

নূর মোহাম্মদ ও রুহুল আমিনে এত মিল

হাওর বার্তা ডেস্কঃ  বরিশাল পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন এক বছরের মধ্যে বদলির আদেশ পেয়েছেন জুন মাসের শেষ সপ্তাহে। এতে অনেকেই বিস্মিত হয়েছেন। বদলির আদেশ অনুসারে বরিশাল থেকে তার বিস্তারিত..