মুক্তাগাছার মণ্ডা: আসল কোনটা

হাওর বার্তা ডেস্কঃ  ময়মনসিংহের মুক্তাগাছার নাম নিলেই চলে আসে মণ্ডার নাম। এখানকার মণ্ডার সুখ্যাতি শোনেননি, এমন মানুষ বোধ হয় কম পাওয়া যাবে। আর এই মানুষেরা মণ্ডার নাম শুনে দেরি করেন বিস্তারিত..

গোধূলির ছায়াপথ শ্রাবণের গগনের গায়

হাওর বার্তা ডেস্কঃ  আজ আমার মন শ্রাবণের মতো। ঝরছে ভালোবাসা টুপটুপ শব্দ করে। বর্ষা এল আষাঢ়ের হাত ধরে। তারপর মেঘে মেঘে ছুটে আসবে শ্রাবণ। ক্যালেন্ডারে চাপা পড়ে। গ্রেগরি সাহেব বেঁচে বিস্তারিত..

ওয়াসার ‘শান্তি’ অন্য কোথাও নেই

হাওর বার্তা ডেস্কঃ  ওয়াসার বোতলজাত বিশুদ্ধ পানির ব্র্যান্ড নাম শান্তি। বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) নির্দেশিত উপায়ে মান নিয়ন্ত্রণের মাধ্যমে উৎপাদিত হওয়ায় শান্তি পানির গুণগত মান অন্যান্য বোতলজাত পানির চেয়ে ভালো। বিস্তারিত..

খোলা আকাশের নিচে মানবেতর জীবন

  হাওর বার্তা ডেস্কঃ চেষ্টা করেও শিশু হুমায়রার মুখে খাবার তুলতে পারলেন বাবা মাসুক মিয়া। লবণমাখা ভাত যে আর গলা দিয়ে নামে না শিশুর! বন্যায় বাড়িঘর তলিয়ে গেলে ঈদের আগে বিস্তারিত..

লম্বা ছুটি শেষে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প শুরু

হাওর বার্তা ডেস্কঃ  অস্ট্রেলিয়া সিরিজসহ দুই সিরিজকে সামনে রেখে আজ থেকে আনুষ্ঠানিকভাবে কন্ডিশনিং ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সোমবার (১০ জুলাই) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে শুরু হলো ফিটনেস বিস্তারিত..

‘বিসর্জন’ যুক্তরাষ্ট্রে পুরস্কৃত জয়া

হাওর বার্তা ডেস্কঃ  দেশের চেয়ে কলকাতার চলচ্চিত্র অঙ্গনেই ব্যস্ততা বেশি দেখা যায় জয়া আহসানকে।কলকাতার কৌশিক গাঙ্গুলি পরিচালিত ‘বিসর্জন’ ছবির জন্য যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোতে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল বেঙ্গলি ফিল্ম অ্যাওয়ার্ড (আইবিএফএ) ২০১৭-এ সেরা বিস্তারিত..

বিএনপিতে মানুষ এখন ঝাঁকে ঝাঁকে যোগদান করছে

হাওর বার্তা ডেস্কঃ  ক্ষমতাসীনদের অগণতান্ত্রিক ও ফ্যাসিবাদী শাসনে অতিষ্ঠ হয়ে সাধারণ জনগণ দলে দলে, ঝাঁকে ঝাঁকে বিএনপিতে যোগ দিচ্ছে।জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।আজ সোমবার বিকেলে রাজধানীর শাহজাহানপুরের নিজ বিস্তারিত..

প্লাস্টিকের বোতলে ইঁদুর ধরার কৌশল

হাওর বার্তা ডেস্কঃ  ঘরের মধ্যে ইঁদুরের উৎপাত এক কথায় অসহনীয়। কার-ই বা ভালো লাগে ঘরের মধ্যে ইঁদুরের ছোটাছুটি দেখতে। তেলাপোকার মতো শুধু ছোটাছুটির মধ্যে সীমাবদ্ধ থাকলে না হয় মেনে নেওয়া বিস্তারিত..

পরীর এক রাতের গল্প

হাওর বার্তা ডেস্কঃ   ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। বেশকিছু সিনেমার শুটিং নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন তিনি। আলোচিত এই নায়িকা বিভিন্ন সময় দর্শকদের চমক দিয়ে থাকেন। রোববার (৯ বিস্তারিত..

শীর্ষ ১০০ ঋণখেলাপির তালিকা প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ  দেশের ১০০ শীর্ষ ঋণখেলাপি ব্যক্তি-প্রতিষ্ঠানের নাম প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সোমবার জাতীয় সংসদে মুহিবুর রহমান মানিকের (সুনামগঞ্জ-৫) প্রশ্নের লিখিত জবাবে অর্থমন্ত্রীর এই তালিকা সংসদে বিস্তারিত..