হাওরঞ্চলে কমছে পানি বাড়ছে দুর্ভোগ

হাওর বার্তা ডেস্ক ঃ  দুভোর্গ পিছু ছাড়ছে না হাওরঞ্চলের মানুষের। একের পর এক মড়ক নামছে তাদের ওপর। খেয়ে না খেয়ে কাটছে দিনের পর দিন। গেল দু-দিন বৃষ্টি না থাকায় হাওরঞ্চলে বিস্তারিত..

বর্তমান বিরোধী দল সংসদে অশ্লীল ভাষা ব্যবহার করে না

হাওর বার্তা ডেস্ক ঃ  সংসদের প্রধান বিরোধী  দল জাতীয় পার্টির প্রশংসা করে প্রধানমন্ত্রী ও সংসদ নেত্রী  শেখ হাসিনা বলেছেন, বর্তমানে সংসদে গঠনমূলক আলোচনা হয় এবং সংবিধান অনুযায়ী যেকোন বিলের ওপর বিস্তারিত..

ঘোষণার একদিনের মধ্যে আ.লীগের কমিটি স্থগিত করলেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হলেও একদিনের মাথায় ঘোষিত কমিটি স্থগিত করে দিয়েছেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিস্তারিত..

ঢাকার যে রেস্টুরেন্টে বিদেশি প্রবেশ নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্ক ঃ আতিথেয়তায় বরাবরই বাংলাদেশিদের নামডাক থাকলেও, দেশটির রাজধানী ঢাকায় একটি ছাদ রেস্টুরেন্টে (রুফটপ রেস্টুরেন্ট) বিদেশি নাগরিকদের প্রবেশ নিষিদ্ধ করেছে কর্তৃপক্ষ। ভবনের প্রবেশমুখ আর রেস্টুরেন্টের প্রবেশ পথে এই নিষেধাজ্ঞার কথা বিস্তারিত..

প্রাক-যোগ্যতাপত্র পেল কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চল

হাওর বার্তা ডেস্ক: কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চলের প্রি-কোয়ালিফিকেশন লাইসেন্স (প্রাক-যোগ্যতাপত্র) পেল নিটল-নিলয় গ্রুপ। সোমবার (৩ জুলাই) রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) পক্ষ থেকে এই প্রাক-যোগ্যতাপত্র দেওয়া হয়। বিস্তারিত..

বাড়ি বাড়ি গিয়ে তথ্য না নিলে আইনি ব্যবস্থা

  হাওর বার্তা ডেস্ক ঃনির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, ২৫ জুলাই ভোটার তালিকা হালনাগাদ শুরু হবে। মাঠপর্যায়ের সব কর্মকর্তা-কর্মচারীদের বলা হয়েছে, বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করতে। যদি বিস্তারিত..

আমলাদের আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান

হাওর বার্তা ডেস্ক ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রতিটি রাজনৈতিক দলেরই (যারা ক্ষমতায় যেতে চায়) দেশকে সামনে এগিয়ে নেওয়ার জন্য একটি কার্যকর অর্থনৈতিক নীতি থাকা উচিত এবং দেশের আমলাতন্ত্রকেও সেভাবে লক্ষ্য অর্জনে বিস্তারিত..

হাওরে দুর্ভিক্ষের পদধ্বনি শোনা যাচ্ছে: রিজভী

হাওর বার্তা ডেস্কঃলুটপাটের কারণে রাষ্ট্রীয় খাদ্যভাণ্ডারগুলো শূন্য হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘সারাদেশে, বিশেষ করে উত্তর-পূর্বাঞ্চলে যেভাবে বন্যা দেখা দিয়েছে। এখন বিস্তারিত..

পাবনায় জোড়া মাথার জমজ শিশু

হাওর বার্তা ডেস্ক ঃনতুন শিশু পরিবারে বয়ে আনে আনন্দ, কিন্তু সেটা সব সময় নয়। কখনও কখনও উদ্বেগ, হতাশা আর দুঃখের কারণও হয় শিশুর জন্ম। যেমনটি হয়েছে পাবনার চাটমোহরের একটি পরিবারে। জমজ বিস্তারিত..

বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী শত শত মানুষকে গোপন স্থানে আটকে রেখেছে: হিউম্যান রাইটস ওয়াচ

অনলাইন ডেস্ক : যুক্তরাষ্ট্র ভিত্তিক মানবাধিকার সংস্থা হিউম্যান রাইটস ওয়াচ (এইচআরডব্লিউ) একটি প্রতিবেদনে বলছে  বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ২০১৩ সাল থেকে শত শত মানুষকে অবৈধভাবে আটক করেছে এবং গোপন স্থানে বিস্তারিত..