বুবলি প্রশংসা করার মতো: শাকিব

হাওর বার্তা ডেস্কঃ  টেলিভিশনে এসে নবাগত চলচ্চিত্র নায়িকা শবনম বুবলির ভুয়সী প্রশংসা করেছেন বাংলা চলচ্চিত্রের কিং খান নামে পরিচিত শাকিব খান। তিনি বলেন, বুবলির মত উচ্চশিক্ষিতদের সিনেমায় আসা প্রশংসাযোগ্য। বাংলা বিস্তারিত..

ঋণের জাকাত কীভাবে দেবেন

হাওর বার্তা ডেস্কঃ  স্ত্রীর মোহরানার টাকা স্বামীর ওপর ঋণ হলেও এ ঋণ জাকাতের সম্পদ থেকে বাদ দেয়া যাবে না। (রদ্দুল মুহতার ২/২৬১)। অন্যকে যে টাকা ঋণ দিয়েছেন, যা উঠে আসার বিস্তারিত..

রবীন্দ্রনাথের ‌‘ক্যামেলিয়া’ সাবিলা নূর

হাওর বার্তা ডেস্কঃ  রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা অবলম্বনে নির্মিত হয়েছে একক নাটক ‘ক্যামেলিয়া’। এতে ক্যামেলিয়া চরিত্রটি রূপায়ন করেছেন সাবিলা নূর। নাটকটির নাট্যরূপ ও পরিচালনা করেছেন আশফাক নিপুণ। নাটকের গল্প প্রসঙ্গে আশফাক বিস্তারিত..

ভারতের সঙ্গে ত্রি-দেশীয় সিরিজ খেলবে না বাংলাদেশ!

হাওর বার্তা ডেস্কঃ  চলতি বছরের অক্টোবরে ভারতের মাটিতে নিউজিল্যান্ড ও ভারতের সঙ্গে প্রস্তাবিত ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে পারছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কেননা ওই মাসেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ বিস্তারিত..

ভিয়েতনামে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত সামিনা

 হাওর বার্তা ডেস্কঃ  সামিনা নাজকে ভিয়েতনামে বাংলাদেশের রাষ্ট্রদূত পদে নিয়োগ দিয়েছে সরকার। আজ রোববার পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সামিনা এখন মুম্বাইতে বাংলাদেশের উপহাইকমিশনারের দায়িত্ব পালন করছেন। বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে বঙ্গভবন গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার রাত পৌনে ৮টার দিকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান রাষ্ট্রপতি।  রাষ্ট্রপতির প্রেস উইং সংবাদ মাধ্যমকে বিস্তারিত..

আমার আমন্ত্রণপত্র কোথাও হারিয়ে গেছে: ম্যারাডোনা

হাওর বার্তা ডেস্কঃ  আন্তর্জাতিক স্পোর্টস দুনিয়ায় কয়েকদিন ধরে শুধু একজনই খবরের শিরোনামে বিচরণ করছেন। তিনি ফুটবলের যুবরাজ লিওনেল মেসি। ছেলেবেলার বান্ধবী অ্যান্তোনেলা রোকুজোকেই বিয়ে করছেন মেসি। এই বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় বিস্তারিত..

একমাস পরও নিজ ভিটায় ফিরতে পারেনি লংগদুর ক্ষতিগ্রস্তরা

হাওর বার্তা ডেস্কঃ  রাঙামাটির লংগদুর তিনটিলা, মানিকজোর ছড়া এবং বাট্টা পাড়ায় অগ্নিসংযোগের ঘটনার এক মাস পূর্ণ হয় রোববার। কিন্তু এখনও তারা রয়েছেন বিদ্যালয়, পরিত্যাক্ত ঘর ও বিহারে। ঘটনার একমাস পার বিস্তারিত..

উপসাগরীয় অঞ্চলে বিরাজমান উত্তেজনা হ্রাস করতে সম্মত

হাওর বার্তা ডেস্কঃ  তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আঞ্চলিক উত্তেজনা প্রশমিত করার জন্য ফোনে প্রয়োজনীয় আলোচনা করেছেন। গত শুক্রবার উক্ত আলোচনায় উপসাগরীয় অঞ্চলের নিরাপত্তা এবং বিস্তারিত..

জিএসটির প্রতিবাদে উত্তাল ভারত

হাওর বার্তা ডেস্কঃ  জিএসটির প্রতিবাদে গোটা ভারতের বিভিন্ন রাজ্যের ব্যবসায়ীরা সোচ্চার হয়ে উঠেছে। গুডস অ্যান্ড সার্ভিসেস ট্যাক্স জিএসটি চালু হওয়ার বিরুদ্ধে ভারতজুড়ে প্রতিবাদ মিছিলে শামিল হয়েছেন তারা। কলকাতাসহ একাধিক রাজ্যে বিস্তারিত..