বয়োঃজেষ্ঠ্য নারীদের নতুন শাড়ি দিলেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলায় ঈদ উপলক্ষে বয়োঃজেষ্ঠ্য নারীদের নতুন শাড়ি দিয়েছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। এ সময় প্রত্যেককে রজনীগন্ধা ফুল দিয়ে সম্মাননা জানান তিনি। বিস্তারিত..

২০ দলীয় জোটের শরিকদের সম্ভাব্য প্রার্থী যারা

আগামী জাতীয় সংসদ নির্বাচন দলীয় সরকারের অধীনে হবে নাকি সহায়ক সরকারের অধীনে হবে তা নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত নেই। এর মধ্য দিয়েই নির্বাচনের পালে একটু একটু করে হাওয়া লাগছে। ভেতরে ভেতরে বিস্তারিত..

নাড়ির টানে বাড়ি ফেরার যুদ্ধ শুরু

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে নাড়ির টানে বাড়ি ফেরার উদ্দ্যেশে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে আসতে শুরু করেছে লাখো মানুষ। পরিবারের সকল সদস্যদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে ইতিমধ্যে বিস্তারিত..

চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে মাশরাফিদের আয়

হাওর বার্তা ডেস্কঃ গত ১৮ জুন আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসরের পর্দা নেমেছে। এই আসরে সেমিফাইনাল পর্ব থেকে বিদায় নেয় টাইগাররা। সেমি ফাইনালে খেলায় আইসিসি থেকে প্রাইজমানি হিসেবে বাংলাদেশ দল বিস্তারিত..

আনিস আলমগীর-আবু বকর চৌধুরীর জন্মদিন উদযাপন

দেশের প্রথিতযশা দুই সাংবাদিক আনিস আলমগীর ও আবু বকর চৌধুরীর জন্মদিন পালন করেছে দেশের অন্যতম সেরা দৈনিক মানবকণ্ঠ-এর পরিবার। বুধবার ২১ জুন সন্ধ্যায় গুলশানে মানবকণ্ঠের প্রধান কার্যালয়ের সেমিনার কক্ষে কেক বিস্তারিত..

হ্যাপির পর্দানশীন জীবন নিয়ে এএফপিতে বিশেষ প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্রের এক সময়ের অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। ২০১৩ সালে ‘কিছু আশা, কিছু ভালোবাসা’ ছবি দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু হয় তার। কিন্তু অভিনেত্রী হিসেবে নয়, বাংলাদেশে বিস্তারিত..

বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার

হাওর বার্তা ডেস্কঃ বিআরটিসি’র বাসের ঈদ স্পেশাল সার্ভিস আগামীকাল বৃহস্পতিবার (২২ জুন) থেকে শুরু হবে। আজ বুধবার এক তথ্য বিবরণীতে এ কথা জানানো হয়েছে। তথ্য বিবরণীতে বলা হয়, আসন্ন ঈদুল বিস্তারিত..

ঈদের নাটকে ভাবনা-সজল

হাওর বার্তা ডেস্কঃ ঈদের নাটকে জুটিবদ্ধ হলেন ভাবনা ও সজল। ‘রোজ অ্যান্ড রোজেস’ শিরোনামে একটি মিষ্টি প্রেমের গল্পে দেখা যাবে তাদের দু’জনকে। নুজহাত আলভী আহমেদ’র পরিচালনায় নাটকটি লিখেছেন শরিফ সুজন। বিস্তারিত..

বিশিষ্ট ব্যক্তি, কবি ও শিল্পীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বিশিষ্ট ব্যক্তি, কবি ও শিল্পীদের এবং তার পরিবার ও আত্মীয়-স্বজনদের সম্মানে গতকাল তার সরকারি বাসভবন গণভবন লনে ইফতারের আয়োজন করেন। প্রধানমন্ত্রী সন্ধ্যা ৬টা বিস্তারিত..

২০৪১ সালে অর্থনীতির আকার ২.৫ ট্রিলিয়ন ডলার হবে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২০৪১ সালে স্বাধীনতার ৭০তম জয়ন্তীতে বাংলাদেশের অর্থনীতির আকার ২.৫ ট্রিলিয়ন ডলার এবং মাথাপিছু আয় প্রায় ১২ হাজার ডলারে উন্নীত হবে। এ সব আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী বিস্তারিত..