ঈদে ওয়ালটনের ২৬ মডেলের ল্যাপটপ

দুয়ারে কড়া নাড়ছে ঈদ। পুরোদমে চলছে ঈদের কেনাকাটা। সময়ের পরিবর্তনে ঈদ শপিংয়ে যুক্ত হয়েছে প্রযুক্তিপণ্যও। আদরের সন্তান কিংবা প্রিয় মানুষকে ঈদ উপহার হিসেবে অনেকেই দিতে চান কোনো না কোনো গ্যাজেট। বিস্তারিত..

বিদেশি ভাষা শিখবেন যেখানে

হাওর বার্তা ডেস্কঃ পড়াশোনার পাশাপাশি নিজের গুণগত মান আরেকটু বাড়িয়ে তুলতে, অন্যদের চেয়ে চাকরির দৌড়ে খানিকটা হলেও এগিয়ে থাকতে, এমনকি শুধু নিছক কৌতূহল থেকেও অনেকে শিখতে চান ভিনদেশি নানা ভাষা। বিস্তারিত..

রমজানে যুবকদের প্রতি দরদি বার্তা

হাওর বার্তা ডেস্কঃ গেল বছর রমজানে কয়েকজন যুবক এসেছিল আমার কাছে। তারা এসে অনুযোগ করল শায়খ, রমজান আসে আমাদের কাছে; কিন্তু নেক আমলের হিম্মত পাই না। রমজান আসে; কিন্তু আমলের বিস্তারিত..

সীমান্ত পেরিয়ে ভারতে পাক সুন্দরী

হাওর বার্তা ডেস্কঃ সদ্যই মুক্তি পেয়েছে ‘মম’ ছবির ট্রেলার৷ এই ছবির ট্রেলারে শ্রীদেবী কন্যা হয়ে সজল আলি ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন৷ তবে, ‘মম’ ছবিটি তার দ্বিতীয় ফিচার ফিল্ম৷ বিস্তারিত..

র‍্যাঙ্কিংয়ে মাশরাফি-তামিমের উন্নতি

হাওর বার্তা ডেস্কঃ এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ব্যাট হাতে দারুণ সময় কাটিয়েছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। তার অসাধারণ ব্যাটে ভর করে প্রথমবারের মতো আইসিসির মেগা ইভেন্টে সেমিফাইনালে খেলার কৃতিত্ব দেখিয়েছে বাংলাদেশ।চার ম্যাচে ব্যাট বিস্তারিত..

জাতীয় অনলাইন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালার অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। জানালেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। আজ সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে এ অনুমোদন দেয়া হয়। শফিউল বিস্তারিত..

উন্নয়নের জন্য শক্তিশালী আমলাতন্ত্র অপরিহার্য

হাওর বার্তা ডেস্কঃ দেশকে উন্নয়নের কাঙ্ক্ষিত লক্ষ্যে নিয়ে যেতে একটি শক্তিশালী আমলাতন্ত্র অপরিহার্য বলে জানিয়ে জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ‌‘সরকারি কর্মচারীগণ সরকারের উন্নয়ন কার্যক্রমের পার্টনার।’ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আজ বিস্তারিত..

বাকিতে চাল আমদানি করতে পারবেন ব্যবসায়ীরা

হাওর বার্তা ডেস্কঃ ব্যবসায়ীদের জন্য উদারনৈতিক এক পদক্ষেপ গ্রহণের উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। ব্যাংক হিসাবে টাকা না থাকলেও এখন চাল আমদানিতে ঋণপত্র খোলা যাবে। চালের বাজারে অস্থিতিশীলতা দূর করার উদ্দেশে বিস্তারিত..

সাফাতসহ পাঁচজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

হাওর বার্তা ডেস্কঃ বনানীর আলোচিত ‘দ্য রেইন ট্রি’ হোটেলে দুই বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনের বিরুদ্ধে (চার্জশিট) অভিযোগপত্র গ্রহণ বিস্তারিত..

চালের দাম বাড়ায় ভাত কম খাচ্ছে নিম্ন আয়ের মানুষ!

জাকির হোসাইনঃ  মহানন্দ বিশ্বাস এখন দুপুরে আধপেটা খেয়ে কাটান, রাতে খান পেটভরে। দুপুরে হোটেলে এক থালা ভাত খেতে দাম দিতে হয় ১২ টাকা। আগের চেয়ে প্রতি থালা ভাতের দাম ২ বিস্তারিত..